আমাজন প্রাইমে কবে মুক্তি পাচ্ছে কান্তারা, কি বলছে নতুন মিডিয়া রিপোর্ট, জানুন

কেজিএফের সফলতার পর কন্নড় ইন্ডাস্ট্রি কান্তারা দিয়ে আবারও সাড়া ফেলেছে বিশ্বের দরবারে। কান্তারার চোখ ধাঁধানো সফলতার পর এবার ওটিটি প্ল্যাটফর্মে রিলিজ হত্তয়ার অপেক্ষা।

Web Desk - ANB | Published : Nov 18, 2022 10:38 AM IST

15
কান্তারা

কেজিএফ দিয়ে গোটা বিশ্বে সাড়া ফেলেছে কন্নড় ইন্ডাস্ট্রি। কেজিএফ এবং কেজিএফ ২ এর পর এবার কান্তারা। না, কান্তারা কিন্তু সম্প্রতি মুক্তি পাওয়া ছবি নয়, এক মাস আগেই প্রেক্ষাগৃহে রিলিজ হয়েছে সিনেমাটি। পরিচালক এবং পাশাপাশি সিনেমার মূল অভিনেতা ঋষভ শেট্টি তার দুর্দান্ত স্ক্রিপ্ট ও অভিনয়ে দর্শকদের নজর কেড়েছেন।  মুক্তির মাত্র একমাসের মধ্যে বক্স অফিসে ৩৬০ কোটি টাকারও বেশি আয় করে কান্তারা। পরিসংখ্যান অনুসারে বছরের সবচেয়ে লাভজনক সিনেমাগুলির মধ্যে একটি কান্তারা৷
 

25
কান্তারা

ছবিটির ওটিটি প্ল্যাটফর্মে মুক্তি নিয়ে এর আগেও চলেছে নানা সমালোচনা, সম্প্রতি‌ আবারও ওটিটিতে মুক্তির তারিখ নিয়ে গুজব তৈরি করেছে কান্তারার। যদিও বেসরকারি মতে, ৪ নভেম্বর অ্যামাজন প্রাইম ভিডিওতে মুভিটির প্রকাশের কথা শোনা গেলেও তা হয়নি, এরপর ৪ নভেম্বরের পরিবর্তে একই মাসের ১৮ তারিখ ওটিটিতে মুক্তির পাবে বলে জানা গেলেও আদতেই তা হয়নি।
 

35
কান্তারা

প্রতিবেদন অনুযায়ী, আগামী সপ্তাহে অ্যামাজন প্রাইম ভিডিওতে কান্তারা মুক্তি পাওয়ার সম্ভাবনা রয়েছে। গুজব অনুযায়ী চলতি মাসেরই ২৪ তারিখ মুক্তি পেতে পারে কান্তারা।  তবে আনুষ্ঠানিক কোনো ঘোষণা এখনও পর্যন্ত করেননি নির্মাতারা।
 

45
কান্তারা

কান্তারা, যা হোম্বেল ফিল্মস তুলনামূলক কম বাজেটে তৈরি করেছেন যা সম্প্রতি কন্নড় ফিল্ম ইন্ডাস্ট্রিকে পৌঁছে দিয়েছে বিশ্বের কোণায় কোণায়।  ঋষব শেট্টির পাশাপাশি কান্তারার কাস্টে প্রমোদ শেট্টি, কিশোর, সপ্তমী গৌড়া, অচ্যুত কুমার অভিনয় করেছেন ।  অরবিন্দ এস. কাশ্যপ ছবিটির সিনেমাটোগ্রাফি পরিচালনা করেছেন, যখন বি. আজনীশ ছিলেন সাউন্ডট্র্যাকের রচনায়।
 

55
কান্তারা

১৪ অক্টোবর হিন্দি, তামিল, তেলেগু এবং মালায়ালম ভাষায় মুক্তি পাওয়া ছবিটি শুরু দর্শকমহলে প্রশংসা পায়নি, প্রশংসিত হয়েছে নামিদামি তারকাদের থেকেও যার তালিকায় রয়েছেন  প্রভাস, ধানুশ, অনুষ্কা শেট্টি এবং শিল্পা শেট্টি সহ আরও অনেক।

আরও পড়ুন

‘যাদের পথ চলা বাকি তাদের রেখো, আমি প্রস্তুত’, নিজের জীবনের বিনিময়ে ঐন্দ্রিলার প্রাণভিক্ষায় শ্রীলেখা

 

প্রকাশ্যেই ঠোঁটে ঠোঁট রেখে গাঢ় চুম্বন, অভিনেত্রী শ্রিয়ার কান্ডকারখানায় রীতিমতো থ' পাপারাজ্জিরাও

 

প্রকাশ্যে বিক্রমের গালে চুমু মধুমিতার! এ বার ছোট পর্দায় ‘কুলের আচার’ জুটি?


 



 
Share this Photo Gallery
click me!
Recommended Photos