প্রিয়ঙ্কার বাড়িতে হাজির ঋতুপর্ণা, কার আমন্ত্রণে লস অ্যাঞ্জেলসে পাড়ি, দেশি গার্লের প্রশংসায় পঞ্চমুখ বঙ্গতনয়া

প্রিয়ঙ্কা চোপড়ার লস অ্যাঞ্জেলসের বাড়িতে হাজির হলেন ঋতুপর্ণা সেনগুপ্ত। নিজের সোশ্যাল মিডিয়ায় একগুচ্ছ ছবিও শেয়ার করেছেন ঋতুপর্ণা।

Web Desk - ANB | Published : Nov 21, 2022 2:45 AM IST / Updated: Nov 21 2022, 09:43 AM IST

প্রিয়ঙ্কা চোপড়া ও নিক জোনাস। বি-টাউনের পাশাপাশি হলিউডেও বেশ পরিচিতি রয়েছে এই কাপলের। নিজের চেয়ে বয়সে ১০ বছরের ছোট হলিউড পপ তারকা নিক জোনাসকে বিয়ে করে লস অ্যাঞ্জেলসে রয়েছেন বলি অভিনেত্রী প্রিয়ঙ্কা। তাদের প্রেমপর্ব থেকে রূপকথার বিবাহ, বিলাসবহুল জীবপযাপন দেখলে অনেকেরই চোখ কপালে উঠবে। এবার সেই রূপকথার জীবন চাক্ষুস দেখে এলেন টলিউড অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত। প্রিয়ঙ্কা চোপড়ার লস অ্যাঞ্জেলসের বাড়িতে হাজির হলেন ঋতুপর্ণা সেনগুপ্ত। নিজের সোশ্যাল মিডিয়ায় একগুচ্ছ ছবিও শেয়ার করেছেন ঋতুপর্ণা।

কিছুদিন আগেই লস অ্যাঞ্জেলসে গিয়েছিলেন ঋতুপর্ণা সেনগুপ্ত। আর সেই খবর জানতে পেরেই প্রিয়ঙ্কার মা মধু চোপড়া তাকে তাদের বাড়িতে আমন্ত্রণ জানিয়েছিলেন। মধু চোপড়ার আমন্ত্রণ পেয়েই জোনাস পরিবারে গিয়েছিলেন ঋতুপর্ণা। সেখানে যাওয়ার পর প্রিয়ঙ্কার মা জোনাস পরিবারের সকলের সঙ্গে আলাপ করিয়ে দেন প্রিয়ঙ্কা চোপড়াকে। তবে সকলের সঙ্গে দেখা হলও প্রিয়ঙ্কার সঙ্গে দেখা হয়নি ঋতুর। কারণ সে সময়টায় প্রিয়ঙ্কা চোপড়া ভারতে ছিলেন। অভিনেত্রী ঋতুপর্ণা জোনাস পরিবারে গিয়ে দারুণ একটা সময় কাটিয়েছেন তা ছবিতেই ধরা পড়েছে। এর পাশাপাশি আরও একটি গুরুত্বপূর্ণ তথ্য জানা গেছে, প্রিয়ঙ্কা চোপড়ার প্রোডাকশনের সঙ্গে একটি ছবি করারও কথা রয়েছে ঋতুর। সবকিছু ঠিক থাকলে আগামী বছরেই শুটিং শুরু হবে। প্রিয়ঙ্কাকে নিয়েও তিনি কতটা গর্ববোধ করেন সেকথাও জানিয়েছেন টলি নায়িকা।

 

 

সোশ্যাল মিডিয়ায় মার্কিন পপস্টার তথা প্রিয়ঙ্কার স্বামী নিক জোনাসও তার পরিবার, মধু চোপড়ার সঙ্গে ছবি পোস্ট করেছেন ঋতুপর্ণা সেনগুপ্ত। যার ক্যাপশনে লিখেছেন,আপনাকে অসংখ্য ধন্যবাদ আন্টি মোমবাতির এই সুন্দর ছবিটা আমার কাছ থেকে একটি ছোট্ট উপহার এবং একটি সুন্দর নোট পাঠানোর জন্য। কিছুদিন আগে আপনাকে লস অ্যাঞ্জেলসে-তে দেখে আনন্দিত হয়েছিলাম।আপনার সমস্ত আতিথেয়তার জন্যও অনেক অনেক ধন্যবাদ। আপনার এবং জোনাস পরিবারের সাথে দেখা হয়ে খুব ভাল লাগল। প্রিয়াঙ্কাকে রাজকীয়ভাবে মিস করেছি যখন সে ভারতে ছিল। বাড়িটি সত্যিই স্বপ্নের মতো ,এর সঙ্গে অনেক কিছু সুন্দর স্মৃতিও তৈরি করেছে। অনেক ভালোবাসা। আন্টি আপনি একজন সুইটহার্ট। ঝড়ের গতিতে প্রতিটি ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে।

 

 

 লস অ্যাঞ্জেলসে নিক-প্রিয়ঙ্কার স্বপ্নের সংসার দেখে চোখধাঁধিয়ে গেছে ভক্তদের। বর্তমানে হাতে প্রচুর কাজ রয়েছেন ঋতুপর্ণা সেনগুপ্তর। আপাতত ভারত ও বাংলাদেশের যৌথ উদ্যোগে প্রযোজিত ছবি'স্পর্শ'-তে অভিনয় করছেন ঋতুপর্ণা। ছবির শুটিংও শুরু হয়ে গেছে। ছবিতে মুখ্য ভূমিকায় অভিনয় করবেন ঋতুপর্ণা। এছাড়াও খরাজ মুখোপাধ্যায় ও নীরব হোসেনকে দেখা যাবে। পরিচালনা-প্রযোজনা-অভিনয় সব কিছুতেই দুই বাংলার তারকাদের দেখা যাবে।

আরও পড়ুন-

ঘন ঘন প্রস্রাব, শরীরে প্রচন্ড ক্লান্তি, এ কোন রোগে আক্রান্ত 'ন্যাশনাল জিজু' নিক জোনাস

বাড়ি ফিরেই মাটিতে শুয়ে পড়ে এ কী করলেন প্রিয়ঙ্কা, চোখ সরাতে পারছেন না নিক জোনাস

জন্মদিনে স্বামী নিক জোনাসের ঠোঁটে ঠোঁট রেখে রোম্যান্টিক প্রিয়াঙ্কা চোপড়ার এই ছবিগুলি না দেখলে মিস করবেন

Share this article
click me!