প্রিয় নায়িকাদের প্রশংসা করতে গিয়ে স্ত্রী-র কথা বেমালুম ভুলে গেলেন, করিনার প্রশ্নে নার্ভাস হলেন সইফ

শীতকাল পড়তে না পড়তেই উৎসবের মরশুম চারিদিকে শুরু হয়ে গেছে। সৌদি আরবে উইমেন ইন সিনেমা ইভেন্টে যোগ দিয়েছিলেন সইফ আলি খান এবং করিনা কাপুর। সেখানে পৌঁছে প্রিয় তারকাদের প্রশংসায় ভরিয়ে দিলেও স্ত্রী কথা বেমালুম ভুলে যান সইফ।

Web Desk - ANB | Published : Dec 5, 2022 5:00 AM IST / Updated: Dec 05 2022, 11:47 AM IST

18

বয়স ৫০ পেরিয়েছে,বলিউডের অ্যাংরি ইয়াং ম্যান সইফ আলি খান ও করিনা কাপুর খান সর্বদাই খবরের শিরোনামে। জেদ্দায় চলছে রেড সি ফিল্ম ফেস্টিভ্য়াল।

28

সৌদি আরবে উইমেন ইন সিনেমা ইভেন্টে যোগ দিয়েছিলেন সইফ আলি খান এবং করিনা কাপুর। ইভেন্টে যোগ দেওয়ার আগে তারকা দম্পতি বেশ কিছু প্রশ্নের মুখে পড়েছিলেন। সেই মুহূর্তে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে।

38

রেড কার্পেটে এক সাংবাদিক সইফকে নারীদের অবদান সম্পর্কে প্রশ্ন করেন। প্রশ্নের উত্তরে সইফ জানান, নারীদের ছাড়া সিনেমা অসম্পূর্ণ। সিনেমার কথা ভাবলেই গুরুত্বপূর্ণ নারীদের কথা মনে পড়ে। যেমন- অড্রে হেপবার্ন থেকে চার্লিজ থেরন আমার প্রিয় অভিনেত্রী। 

48

‘উইমেন ইন সিনেমা’ ইভেন্টে পৌঁছে প্রিয় তারকাদের প্রশংসায় ভরিয়ে দিলেও স্ত্রী কথা বেমালুম ভুলে যান সইফ। উত্তর শুনেই করিনা বলেন,তোমার স্ত্রী... তড়িঘড়ি নিজের ভুল শুধরে
নিয়ে অভিনেতা জানান আমার সুন্দরী স্ত্রী।

58

করিনার এই প্রশ্নে রীতিমতো নার্ভাস হয়ে যান সইফ আলি খান। যা দেখা মাত্রই হেসে গড়িয়ে পড়েন সইফ আলি খান। সইফ ও করিনার এই  মিষ্টি খুনসুটি মুহূর্ত নেটদুনিয়ায় ভাইরাল হয়েছে।

68

মা শর্মিলা ঠাকুর সম্পর্কে বলতে গিয়ে সইফ জানিয়েছেন,  আমার মা প্রথম সিনেমায় সত্যজিৎ রায়ের সঙ্গে কাজ করেছিল। তখন তার বয়স হয়েছিল ১৬ বছর। তাই আমার মনে হয় নারীসুলভ সংবেদনশীলতা এবং আঘাত, প্রকৃতির পুরো দিকটাই সিনেমার  মধ্যে দিয়ে নারীরা আমাদের বোঝায়।
 

78


অনুষ্ঠান সম্পর্কে কথা বলতে গিয়ে করিনা জানিয়েছেন, সারা বিশ্ব জুড়ে ভিন্ন ভিন্ন দেশের মহিলারা এই উৎসবের অংশ হয়ে আসছেন। এখন থেকেই বোঝা যাচ্ছে, ভারত এবং আরও কোনও জায়গার মহিলারা সত্যিই এটাকে উদযাপন  করছে ও নেতৃত্ব দিচ্ছে। 
 

88

চলতি বছরের রেড সি ফিল্ম ফেস্টিভ্যালের দ্বিতীয় কিস্তিতে একাধিক বলিউড  তারকারা যোগদান করেছেন। করিনা-সইফের পাশাপাশি শাহরুখ খান, প্রিয়ঙ্কা চোপড়া, অক্ষয় কুমার, সোনম কাপুর, কাজল সহ একাধিক তারকারা যোগদান করেছেন।

Share this Photo Gallery
click me!
Recommended Photos