অমৃতাকে ভালোবেসে বিপাকে পড়তে হয়েছিল সইফকে, কেরিয়ারের শুরুর দিকের কথা স্মরণ করলেন অভিনেতা

সাইফ তার বলিউডে তাঁর শুরু দিকের কথা স্মরণ করেছেন। প্রবীণ অভিনেত্রী শর্মিলা ঠাকুরের পুত্র সাইফ, যশ চোপড়ার 'পরম্পরা' ছবির মাধ্যমে বড় ব্রেক পান।

Sayanita Chakraborty | Published : Sep 26, 2024 2:42 PM IST

বলিউডের বর্তমানে সফল জুটিগুলোর মধ্যে অন্যতম হলেন সাইফ আলি খান এবং করিনা কাপুর।  সকলেরই জানা, এটি সাইফ আলির দ্বিতীয় বিবাহ। তার প্রথম বিবাহ হয়েছিল অভিনেত্রী অমৃতা সিং এর সঙ্গে। পরবর্তীতে করিনাকে বিবাহ করে ট্রোলের মুখেও পড়তে হয়েছিল। যাইহোক বর্তমানে এই দম্পতির দুই পুত্র সন্তান রয়েছে। কিছু বিখ্যাত অভিনেতার মতোই সাইফ আলিও দুই হিন্দু যুবতীকে বিবাহ করে ব্যাপক আলোচনার জন্ম দিয়েছিলেন। সাইফ আলি খান করিনার থেকে ১০ বছরের বড়। ৫ বছর লিভ-ইন রিলেশনশিপে থাকার পর এই জুটি বিবাহ বন্ধনে আবদ্ধ হন। 

সম্প্রতি সাইফ তার বলিউডে তাঁর শুরু দিকের কথা স্মরণ করেছেন। প্রবীণ অভিনেত্রী শর্মিলা ঠাকুরের পুত্র সাইফ, যশ চোপড়ার 'পরম্পরা' ছবির মাধ্যমে বড় ব্রেক পান। 'ইয়ে দিল্লাগি', 'ম্যায় খিলাড়ি তু আনারি', 'কচ্ছে ধাগে', 'দিল চাহতা হ্যায়' এবং আরও অনেক ছবির মাধ্যমে তিনি ব্যাপক জনপ্রিয়তা অর্জন করেন। ব্যক্তিগত জীবনে, তিনি ১৯৯১ সালে অভিনেত্রী অমৃতা সিং কে বিবাহ করেন, তবে তাদের বিবাহ ২০০৪ সালে শেষ হয়। পরে তিনি করিনা কাপুরকে বিবাহ করেন। অমৃতা সিংকে বিবাহের পূর্বে তাদের বন্ধুত্বের সময় কি ঘটেছিল তা একটি সাক্ষাৎকারে বর্ণনা করেছেন অভিনেতা। 

Latest Videos

ঘটনাটি ১৯৯২ সালের। সাইফ আলি খান কে চলচ্চিত্র নির্মাতা রাহুল রাওয়াইল তার ছবি 'বেখুদি' তে জন্য নির্বাচন করেছিলেন, এতে কাজল প্রধান নারী চরিত্রে অভিনয় করেছিলেন। এটি সাইফের জন্য একটি বড় সুযোগ ছিল, কারণ এটি ছিল তার চলচ্চিত্রে অভিষেক।  তার মা শর্মিলা ঠাকুর ও খুশি হয়েছিলেন। তার ছেলে তার ভালো বন্ধু তনুজার মেয়ে কাজলের সাথে কাজ করবে এই ভেবে তিনি উচ্ছ্বসিত ছিলেন। কিন্তু  সাইফকে ছবি থেকে বাদ দেওয়া হয়েছিল। কারণ,  সাইফ তার অপেশাদার আচরণের জন্য পরিচালক রাহুল রাওয়াইলের রাগের কারণ হয়ে দাঁড়িয়েছিলেন।

কারণ তিনি অমৃতা সিংকে ভালোবাসতেন। এটি রাহুলের রাগের কারণ হয়ে দাঁড়ায়। ‘তুমি তোমার প্রেমিকাকে ত্যাগ করো, নয়তো ছবি ত্যাগ করো বলে জানিয়ে দেন তিনি।' তখন অমৃতাকে অনেক ভালোবাসতেন সাইফ, তাকে ছাড়তে পারবেন না বলে জানিয়ে দেন। এর জন্যই তাকে ছবি থেকে বাদ দেওয়া হয়। পরে অমৃতা সিং-কে বিবাহ করেন তিনি। সেই সময় সাইফের বয়স ছিল ২১। কিন্তু অমৃতা সিং এর বয়স ছিল ৩২ বছর!  সকলকে চমকে দিয়ে ১২ বছরের বড় অভিনেত্রীকে বিবাহ করেছিলেন বলে তখন খবরের শিরোনামে ছিলেন তিনি। এটি তেমন একটি আলোড়ন তৈরি করেছিল। পরে সাইফ আলি খান এবং অমৃতা সিং ১৩ বছরের বৈবাহিক জীবনের পর বিবাহ বিচ্ছেদ করেন। ২০০৪ সালে যখন সাইফ এবং অমৃতা তাদের বিবাহ শেষ করার সিদ্ধান্ত নেন তখন সারার বয়স ছিল ১০ এবং ইব্রাহিমের বয়স ছিল ৪ বছর। বর্তমানে ৫৩ বছর বয়সী সাইফ আলি খানের স্ত্রী করিনা কাপুর। দুই সন্তান রয়েছে তাদের। নাম সারা আলি খান, ইব্রাহিম আলি খান, তৈমুর আলি খান এবং জেহ  আলি খান।   

 

Share this article
click me!

Latest Videos

স্থায়ী BLC-র দাবিতে উতপ্ত Sundarbans-এর মৎস্যজীবীরা! চলল ব্যাঘ্র প্রকল্পের দফতরে তালা বিক্ষোভ
বাধ্য হল বাংলাদেশ! ভারতে ঢুকল টন-টন Bangladesh-এর সুস্বাদু ইলিশ! দাম কত জানেন! | Ilish Fish | Hilsa
‘আপনি দেহত্যাগ না করলে পদত্যাগ করবেন না’ কালীঘাট চলো অভিযানে বিস্ফোরক সুকান্ত | RG Kar Protest
চোখে চোখ রেখে কথা! রচনাকে দেখেই ঝাঁঝিয়ে উঠলেন মহিলারা, বৃদ্ধার প্রশ্নে হতভম্ব! | Rachna Banerjee
RG Kar News | 'অনেক জ্বালিয়েছে, এদের বাবা ছুটেছে এবার ওদেরও ছোটাবো' তেড়ে গেলেন জুনিয়র ডাক্তাররা