ঢিলে পোশাকে মঞ্চে ঐশ্বর্য, অধিক মেদ বৃদ্ধির কারণ কি কোনও স্বাস্থ্য জটিলতা?

প্যারিস ফ্যাশন উইকে দেখা মেলার পর থেকেই অভিনেত্রী ঐশ্বর্য রাইয়ের স্বাস্থ্য নিয়ে জোর জল্পনা চলছে। তার শরীর ঢাকা পোশাক, ওজন বৃদ্ধি - এর পেছনে কি কোনও কারণ আছে?
 

Sayanita Chakraborty | Published : Sep 26, 2024 9:09 AM IST / Updated: Sep 26 2024, 02:40 PM IST

বিশ্বসুন্দরী ঐশ্বর্য রাইয়ের বয়স ৫০ পেরিয়ে গেলেও তিনি আজও তার সৌন্দর্য ধরে রেখেছেন। তবে সাম্প্রতিক সময়ে তার ওজন বৃদ্ধি নিয়ে বারবার আলোচনার কেন্দ্রবিন্দুতে তিনি। সাধারণত তারকাদের বয়স যতই হোক না কেন, তাদের ডায়েটের প্রতি মনোযোগ থাকে। বয়সের সঙ্গে পাল্লা দিয়ে তরুণ দেখাতে কঠোর পরিশ্রম, ডায়েট, জিম - সবকিছুই করেন তারা। মলাইকা আরোরার কথাই ধরুন। তিনি ঐশ্বর্য থেকে মাত্র এক মাসের ছোট। তবুও কত স্লিম তিনি। সবসময় সৌন্দর্যের প্রতি মনোযোগী ঐশ্বর্য কেন দিন দিন ওজন বাড়াচ্ছেন, তা নিয়ে তার ভক্তদের মধ্যে चिंता কাজ করছিল। শুধু তাই নয়, ঐশ্বর্য সম্প্রতি যেখানেই যাচ্ছেন, শরীর ঢাকা পোশাক পরছেন। একজন প্রাক্তন বিশ্বসুন্দরী এভাবে পোশাক পরায় ভারতীয় সংস্কৃতির প্রতি সম্মান প্রদর্শন করছেন বলে অনেকে প্রশংসা করছেন। তবে এর পেছনে অন্য কারণ থাকতে পারে বলেও জোর জল্পনা চলছে!

হ্যাঁ। কিছুদিন আগেই ঐশ্বর্য L'Oréal প্যারিসের ব্র্যান্ড অ্যাম্বাসাডর ছিলেন। প্যারিস ফ্যাশন উইকে তাকে অফ শোল্ডার গাউনে দেখা গিয়েছিল। তবে ফ্যাশন শোতে সাধারণত এ ধরনের পোশাক পরা হয় না। এই toile নিয়ে তার সম্পর্কে নানা রকম কথা শোনা যাচ্ছিল। তবে এর পেছনে তার গুরুতর স্বাস্থ্য সমস্যা থাকতে পারে বলে একটি ভাইরাল রেডিট পোস্ট থেকে জানা গেছে। এই কারণেই ঐশ্বর্য ডায়েট করছেন না। ডায়েট করলে সমস্যা আরও বেড়ে যাওয়ার ভয় থাকায় তিনি কোনও রকম কঠোর ডায়েট মানছেন না বলে জানা গেছে। অর্ধনগ্ন পোশাক পরলে তার শরীরের নানা অংশ প্রকাশ পেতে পারে এবং তাকে বডি শেমিংয়ের শিকার হতে হতে পারে বলেই তিনি শরীর ঢাকা পোশাক পরছেন বলে তাদের দাবি। 

Latest Videos

 তবে এই পোস্টটি নিয়ে ব্যাপক সমালোচনার ঝড় ওঠে এবং প্রচুর মন্তব্য আসতে থাকে। ফলে পোস্টটি তাড়াতাড়ি মুছে ফেলা হয়। তবে এই পোস্টে ঐশ্বর্য রাইয়ের ঘনিষ্ঠ বলে দাবি করা কেউ কেউ মন্তব্য করেছেন যা সকলের নজর কাড়ে। ঐশ্বর্য রাই আমার অনেক বছরের পরিচিত। তিনি কিছু বছর ধরে স্বাস্থ্য সমস্যায় ভুগছেন। 

আমি এখানে সেটা প্রকাশ করব না বলে একজন ব্যবহারকারী লিখেছেন। এই কারণেই তিনি ডায়েট করতে পারছেন না। ওজন কমাতে ঔষধ খেলে তার স্বাস্থ্যের উপর গুরুতর প্রভাব পড়তে পারে বলে তাকে ডাক্তাররা সাবধান করেছেন বলে জানা গেছে। এই কারণেই ঐশ্বর্য তার পোশাক নিয়ে কোনও রকম পরীক্ষা-নিরীক্ষা করছেন না। যতটা সম্ভব শরীর ঢেকে রাখার চেষ্টা করছেন বলে আরও কেউ কেউ মন্তব্য করেছেন। সত্য কি তা সময়ই বলবে। এরই মধ্যে গত কয়েক মাস ধরে ঐশ্বর্য এবং অভিষেকের বিবাহ বিচ্ছেদের খবর প্রতিনিয়ত নতুন মোড় নিচ্ছে। 

 

Share this article
click me!

Latest Videos

গঙ্গাজল দিয়ে থানার শুদ্ধিকরণ! পুলিশের ব্যর্থতায় সরব বিজেপি নেত্রী রূপা গাঙ্গুলি | RG Kar Protest
RG Kar News | 'অনেক জ্বালিয়েছে, এদের বাবা ছুটেছে এবার ওদেরও ছোটাবো' তেড়ে গেলেন জুনিয়র ডাক্তাররা
'আড়াই কোটি সই আমরা সংগ্রহ করব' পুজোর মধ্যে ঠিক কীসের পরিকল্পনা শুভেন্দুর? Suvendu Adhikari
দম আছে বস! মমতার বাড়ির সামনে গিয়ে মমতাকেই ধুয়ে দিলেন BJP-র মাফুজা খাতুন | Mafuja Khatun BJP | RG Kar
Suvendu Adhikari | 'মাননীয়া আপনি পালাতে পারবেন না' ভরা সভায় মমতাকে হুঙ্কার দিলেন শুভেন্দু