ভাড়া বাড়িতে শ্রদ্ধা কাপুর! বাবা মায়ের থেকেআলাদা? কারণ জানলে চমকে যাবেন

ভাড়া বাড়িতে শ্রদ্ধা কাপুর! বাবা মায়ের থেকেআলাদা? কারণ জানলে চমকে যাবেন 

Anulekha Kar | Published : Sep 25, 2024 4:57 PM IST

বলিউডের তারকা অভিনেত্রীদের মধ্যে অন্যতম শ্রদ্ধা কাপুর। তার অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা 'স্ত্রী ২' বক্স অফিস কাঁপাচ্ছে। ১৫ আগস্ট মুক্তি পেয়েছে এই হরর কমেডি সিনেমাটি। রাজকুমার রাও এবং শ্রদ্ধা কাপুর জুটি বেঁধে অভিনয় করেছেন। এছাড়াও গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন পঙ্কজ ত্রিপাঠি। 'স্ত্রী ২' ইতিমধ্যেই ৬০০ কোটি রুপিরও বেশি আয় করে ফেলেছে। 'স্ত্রী ২'-এর বক্স অফিস যাত্রা শেষ হতে হতে আরও বিশাল অঙ্কের আয়ের রেকর্ড গড়বে বলে মনে করা হচ্ছে। ২০১৮ সালে মুক্তিপ্রাপ্ত 'স্ত্রী' সিনেমার সিক্যুয়েল এটি। ছবিটি পরিচালনা করেছেন অমর কৌশিক। 

'স্ত্রী ২'-এর সাফল্য উপভোগ করছেন শ্রদ্ধা কাপুর। 'সাহো' সিনেমার মাধ্যমে তেলেগু দর্শকদের কাছেও বেশ পরিচিতি পেয়েছিলেন শ্রদ্ধা। ২০১৯ সালে মুক্তিপ্রাপ্ত এই অ্যাকশন সিনেমায় প্রভাসের বিপরীতে অভিনয় করেছিলেন তিনি। দক্ষিণে 'সাহো' তেমন সাড়া ফেলতে না পারলেও হিন্দি ভার্সনটি সুপারহিট হয়। ১৫০ কোটি রুপিরও বেশি আয় করেছিল ছবিটি। স্টাইলিশ চরিত্রে দুর্দান্ত অভিনয় করেছিলেন শ্রদ্ধা। 

Latest Videos

এদিকে, শ্রদ্ধা কাপুর নাকি একজন তারকা নায়কের বাড়িতে താമস শুরু করেছেন। এই খবরটি এখন বেশ আলোচনার বিষয়। জানা গেছে, বলিউড তারকা হৃতিক রোশনের বাড়িতে ভাড়া থাকছেন শ্রদ্ধা। শ্রদ্ধার নিজস্ব বাড়ি থাকা সত্ত্বেও হৃতিকের বাড়ি ভাড়া নেওয়ার কারণ কী, তা নিয়ে প্রশ্ন উঠেছে। এর পেছনে রয়েছে একটি কারণ। 

শ্রদ্ধার বাবা শক্তি কাপুর বলিউডের একজন প্রবীণ অভিনেতা। ১৯৮৭ সালে মুম্বাইয়ের জুহু এলাকায় একটি বাড়ি কিনেছিলেন তিনি। সেখানেই থাকতেন শ্রদ্ধা। শোনা যাচ্ছে, বাড়িটি সংস্কার করার পরিকল্পনা করেছেন শক্তি। তাই বাড়ি ছাড়তে হয়েছে শ্রদ্ধাকে। বাড়ির সংস্কার কাজ শেষ হলে আবার সেখানেই ফিরে যাবেন তিনি। 

Share this article
click me!

Latest Videos

'সারপ্রাইজ পার্টি!' শিলিগুড়ির গেস্ট হাউসে কি হল! ভয়াবহ অভিজ্ঞতা,নাকি অন্য রহস্য! | Siliguri News
রাতের অন্ধকারে ডাকাতি! ভাঙচুর ও লুটপাটে লক্ষাধিক টাকার ক্ষতি! আতঙ্কে মাছ ও সবজি ব্যবসায়ীরা
'প্রতারণা করেছে মুখ্যমন্ত্রী, আর কারিগর হচ্ছে কিছু মাকুমূল' 'সত্যি'টা তুলে ধরলেন Shankar Ghosh BJP
'সবচেয়ে বড় ওই মুখপাত্রটা, আগে বলতো চোর আর এখন বলে দিদিই সব' ধুয়ে দিলেন প্রিয়াঙ্কা | BJP Protest
'কুইন্টাল কুইন্টাল জল ছেড়েছে DVC' বন্যা দেখে তরলের একক গুলিয়ে ফেললেন রচনা | Rachna Banerjee | Flood