'আর কী কাজ এবার আমাদের বেডরুমে চলে আসুন', পাপারাৎজিদের কড়া ভাষায় বললেন সইফ, জানুন কেন?

বিয়ে-সন্তান-সম্পর্ক নিয়ে সবসময়েই লাইমলাইটে থাকেন সইফিনা জুটি।পতৌদির নবাব যেন বলিউডের অ্যাংরি ইয়াং ম্যান।৪ সন্তানের বাবা হওয়ার পরও নিজেকে যেন কঠোর ভাবে ধরে রেখেছেন সইফ। তবে আচমকাই পাপারাৎজিদের উপর বেজায় চটলেন সইফ, বেডরুমে আসার আহ্বান জানালেন অভিনেতা।

 

Web Desk - ANB | Published : Mar 4, 2023 4:31 AM IST

19

বলিউডের অন্যতম নবাব পাওয়ার কাপল সইফ আলি খান ও  করিনা কাপুর খান। ২০১২ সালে বিয়ে হয় করিনা-সইফের। তারপর থেকে চুটিয়ে সংসার করছেন নবাব কাপল। এখন ৩ থেকে ৪  সইফিনা। 
 

29

বিয়ে-সন্তান-সম্পর্ক নিয়ে সবসময়েই লাইমলাইটে থাকেন সইফিনা জুটি।বয়সে বড়,দুই সন্তানের বাবা সইফ আলি খানকে বিয়ে করে সুখের সংসার করিনার। পতৌদির নবাব যেন বলিউডের অ্যাংরি ইয়াং ম্যান। 

39


বলিউডে প্রায় তিন দশকের দীর্ঘ কেরিয়ার,৪ সন্তানের বাবা হওয়ার পরও নিজেকে যেন কঠোর ভাবে ধরে রেখেছেন সইফ । ৫০ বছরে ফের সন্তানের বাবা হয়েছেন সইফ।  এবার আচমকাই  বেজায় চটলেন সইফ আলি খান।

49

করিনা কাপুর খান  এবং সইফ আলি খান বলিউডের জনপ্রিয় দম্পতিদের মধ্যে একজন। যখনই তাদেরকে একসঙ্গে দেখা যায় তখনই তাদের ঘিরে ধরেন পাপারাৎজিরা। গত বৃহস্পতিবার রাতে ছিল মালাইকা ও অমৃতা আরোরার মা জয়েসের জন্মদিনের অনুষ্ঠান। 

59

কালো পোশাকে টুইনিং করেছিলেন সইফ ও করিনা।  সেই অনুষ্ঠান থেকে ফেরার পর পাপারাৎজিরা দম্পতিকে ফলো করছিলেন। যদিও তারা এই ধরনের কর্মকান্ডে আগে থেকেই অভ্যস্ত। তবে এবার একটুতেই মেজাজ হারিয়ে ফেলেন সইফ আলি খান।

69

পাপারাৎজিদের উদ্দেশ্যে কটাক্ষ করে বলেন, এক কাজ করুন আমাদের বেডরুমে চলে আসুন।  আচমকা সইফের এই মন্তব্য শুনে পাপারাৎজিরাও চমকে গেছিলেন। ঝড়ের গতিতে এই ভিডিও ভাইরাল হয়েছে।

79

তবে এটা কোনও নতুন বিষয় নয়। পাপারাৎজিদের  সংস্কৃতি নিয়ে গোটা বলিউড উদ্বেগ প্রকাশ করেছিলেন। দিনকয়েক আগেই সদ্য মা হওয়া আলিয়ার বাড়ির গোপন ছবি তুলে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল করেছিল এক পাপারাৎজি। সেই ফুটেজ নিয়ে আলিয়া সহ বলিউডের একাংশ রেগে গিয়েছিল।

89

বলিউডে খানদের মধ্যে নবাব কিন্তু এই একজনই। বলি অভিনেতা সইফ আলি খান শুধু পতৌদির নবাব নন, বলিউডেরও নবাব বলা হয় থাকে।  একাধিক ছবিতে অভিনয়ের পাশাপাশি বহু বিজ্ঞাপনেরও জনপ্রিয় মুখ সইফ আলি খান। অন্য়দিকে দুই পুত্রকে নিয়ে দিনভর ব্যস্ত রয়েছেন করিনা কাপুর খান।
 

99

সংসার-সন্তান-কেরিয়ার সামলে পরিবারকেও সময় দিতে হয় করিনা কাপুর খান। সম্প্রতি এক সাংবাদিক সম্মেলনে করিনা জানান সইফ আলি খানের পরিবারের সঙ্গে তার পরিবারের সদস্যদের দারুণ সম্পর্ক। কারণ কাপুর পরিবারের সকলেই সিনেমার সঙ্গে যুক্ত। 

Share this Photo Gallery
click me!
Recommended Photos