Adipurush: ‘আদিপুরুষ’ ছবির প্রচারে থাকবেন না সইফ, জেনে নিন কেন নিলেন এমন সিদ্ধান্ত

‘আদিপুরুষ’ ছবির প্রমোশনের কাজে থাকবেন না সইফ আলি খান। এই খবর প্রকাশ্যে আসতেই শুরু হয়েছে শোরগোল। ছবিতে গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন সইফ।

Web Desk - ANB | Published : Apr 26, 2023 6:58 AM IST

ছবির প্রচারে থাকবেন না সইফ আলি খান। ‘আদিপুরুষ’ ছবি মুক্তির আগে ভাইরাল সইফের কান্ড। শোনা যাচ্ছে, ‘আদিপুরুষ’ ছবির প্রমোশনের কাজে থাকবেন না সইফ আলি খান। এই খবর প্রকাশ্যে আসতেই শুরু হয়েছে শোরগোল। ছবিতে গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন সইফ।

হিন্দু ধর্মের পবিত্র গ্রন্থ রামচরিতমানস থেকে মরিয়দা পুরুষোত্তম শ্রী রামের বায়োপিক নিয়ে তৈরি আদিপুরুষ। এই ছবিতে রামের অবতারে অভিনয় করতে দেখা দেবেন প্রভাসকে। সীতার চরিত্রে অভিনয় করেছেন কৃতী শ্যানন। রাবণের ভূমিকায় রয়েছে সইফ আলি খান। বড় বাজেটের এই ছবি মুক্তি পাবে চলতি বছর জুন মাসে। ৬৫০ কোটি বাজেটের এই ছবি সব সময় ছিল খবরে। ছবি ঘিরে আইনী মামলাও হয়েছে। যে কারণে ছবি মুক্তি পিছিয়ে দিতে বাধ্য হয়েছেন প্রযোজক।

সে যাই হোক, এবার ছবি ঘিরে ফের শুরু হল বিতর্ক। ছবির প্রচারে থাকছেন না সইফ আলি খান। এই খবর প্রচারে আসতেই শুরু হয়েছে সমস্যা। কেন সইফ থাকবেন না নিয়ে উঠেছে প্রশ্ন। তবে, ঘনিষ্ঠ সূত্র থেকে জানানো হয়েছে, মে মাসে ছুটিতে যাবে সইফ আলি খান। স্ত্রী ও দুই ছেলেকে নিয়ে ঘুরতে যাবে তিনি।

এদিকে আদিপুরুষ ছবির প্রচার নিয়ে তেমন কিছু আয়োজন করা হয়নি। ছবির প্রধান চরিত্রকে শুরু গুরুত্ব দেওয়া হচ্ছে। সে কারণে প্রভাবসেই দেখা যাবে প্রচারে। যদিও থাকবেন বাকি তারকা। তবে, ব্যক্তিগত কারণে থাকতে পারছেন না সইফ আলি খান।

এদিকে ছবির প্রথম লুক প্রকাশ্যে আসা থেকেই চলছে বিতর্ক। আইনি মামলায় জড়িয়েছে ‘আদিপুরুষ’। এক ব্যক্তি দাবি করেছিলেন, ছবিতে চরিত্রের যে পোশাক দেখানো হয়েছে তা বাস্তবে ছিল না। মামলার অফিসিয়াল বিবৃতি অনুসারে, অভিযোগে বলা হয়েছে যে, চলচ্চিত্র নির্মাতা হিন্দু ধর্মীয় পাঠ্য রামচরিতমানস থেকে চলচ্চিত্র তৈরি করছেন। কিন্তু, তিনি চরিত্রে ভুল প্রদর্শন করছেন। কারণেই অভিনেতা ও ছবির বিরুদ্ধে মামলা দায়েক করেছেন সঞ্জয় দীননাথ তিওয়ারি। এছাড়াও তেমনই নানান বিতর্ক দেখা যায় ছবি ঘিরে। যার কারণে ছবির মুক্তি ৫-৬ মাস পিছিয়ে দেওয়া হয়েছে।

সে যাই হোক, শীঘ্রই মুক্তি পাবেন ‘আদিপুরুষ’। একেবারে অন্যরকম কাহিনি নিয়ে আসছে ছবিটি। ছবিতে প্রভাব, কৃতি, সইফ আলি খান-সহ থাকছেন একাধিক হেভি ওয়েট তারকা। ছবির কাজ প্রায় শেষ। কিছুদিনের মধ্যেই শুরু হবে প্রমোশনের কাজ।

 

আরও পড়ুন

Urfi Javed: বিপাকে উরফি জাভেদ, ক্ষোভ প্রকাশ সোশ্যাল মিডিয়ায়, জেনে নিন কী কান্ড ঘটালেন তিনি

পোশাকের কারণে রেস্তোরাঁয় ঢুঁকতেই বাধা, বচসায় জড়ালেন উরফি, ভিডিও ভাইরাল নেট দুনিয়ায়

Harry Belafonte: কোন সূদূরের স্বপ্নপুরের খোঁজে হ্যারি বেলাফন্টে, ৯৬ বছর বয়সে প্রয়াত গায়ক

Share this article
click me!