ত্রিকোণ প্রেমের জেরে বিগ বসের ঘরে শুরু হল লঙ্কাকান্ড, প্রতিযোগীদের ব্যবহারে রীতিমতো ক্ষুব্ধ সলমন খান

দর্শকদের প্রিয় রিয়েলিটি শো বিগ বসের এবার ১৬ তম সিজন। চলতি সিজনে রয়েছে একের পর এক ধামাকা। কখনো প্রতিযোগীদের মধ্যে ঝগড়া মারপিট তো কখনো আবার ত্রিকোণ প্রেমের কাহিনি।

Web Desk - ANB | Published : Nov 18, 2022 1:30 PM IST

চলতি বছরের অক্টোবর থেকে টিভির পর্দায় শুরু হয় জনপ্রিয় রিয়েলিটি শো বিগ বসের সিজন ১৬।প্রতিটা দিন বিগ বস ১৬-এর ঘর নিত্যনতুন ঘটনার সাক্ষী হচ্ছে। একদিকে প্রতিযোগীরা একে অপরের সাথে প্রতিনিয়ত ঝামেলা করছে, অন্যদিকে সেখানে ত্রিকোণ প্রেমের ঘটনাও দেখা যাচ্ছে। সম্প্রতি টিনা দত্ত এবং সাম্বাল তৌকির খানকে শালিন ভানোটকে নিয়ে তুমুল তর্কাতর্কি করতে দেখা গেছে। আসন্ন 'উইকেন্ড কা ভার' পর্বের একটি প্রোমো সোশ্যাল মিডিয়ায় শেয়ার হয়েছে যেখানে সলমন খানকে শালিন এবং সাম্বালকে তিরস্কার করতে দেখা যাবে।

এছাড়াও সলমন খান প্রতি সপ্তাহান্তে প্রতিযোগীদের সাথে দেখা করতে বিগ বসের ঘরে আসেন এবং তাদের প্রত্যেকের ভুলগুলিও তুলে ধরেন। তিনি যেমন কারো ভালো আচরণের জন্য তার প্রশংসা করেন বা উপহার দেন তেমন কেউ ভুল করলে তিনি তাদের তিরস্কারও করেন। যথারীতি শুক্রবারের এপিসোডে দেখা যাবে সলমন সাম্বাল তৌকিরকে শালিন ভানোটের উপর অতিরিক্ত দুর্বলতা দেখানোর জন্য তিরস্কার করবেন।

প্রোমোতে সাম্বাল তৌকির খান এবং শালিন ভানোটের একটি ক্লিপ দেখানো হয়েছে যেখানে সাম্বাল তাকে বলে, "তুমি বাইরে যাবে না, তোমার কিছুই হবে না।" এই ক্লিপটি দেখানোর পর সলমন খান বলেন, "সাম্বাল শালিনের প্রতি আচ্ছন্ন।" এ বিষয়ে শালিন বলেন, "সে আমার থেকে ২০ বছরের ছোট।"

 

 

সালমান খান এরপর শালিন ভানোটের সাথে সাম্বাল তৌকির খানের বন্ধুত্ব নিয়ে প্রশ্ন তোলেন, "ইতনি কৌনসি গেহরি দোস্তি হ্যায় টিনাসে ৫ মিনিট নাহি দে রাহি বাত করনে কে লিয়ে?" (এটা কেমন বন্ধুত্ব যে টিনাকে তার সাথে কথা বলার জন্য সে পাঁচ মিনিটও সময় দিচ্ছে না? এরপর প্রোমোতে দেখা যায় সাম্বাল তৌকির খান অসহায়ভাবে কাঁদছেন এবং অনুরোধ করছেন, "আমি বাড়ি যেতে চাই।" এবং বিরক্ত সলমন খান বলেন যে সে চলে যেতেই পারেন তাকে কেউ আটকাবে না।

 

 

ইতিমধ্যে, আসন্ন পর্বের আরেকটি প্রোমোতে দেখা যাচ্ছে সলমন খান এমসি স্ট্যান এবং শালিন ভানোটকে তাদের লড়াইয়ের জন্য তিরস্কার করছেন। স্ট্যানকে কেন্দ্র করে সলমন বলেছেন যে তিনি যদি কাউকে গালি দেন তবে তার বিনিময়ে গালি শুনতেও প্রস্তুত থাকা উচিত।

আরও পড়ুন

Urfi Javed: শুধু মোবাইল দিয়ে ঢাকা স্তন! উরফি জাভেদের নয়া ফ্যাশনে এবার মাথা ঘুরছে ভক্তদের

অটল বিহারী বাজপেয়ীর চরিত্রে অভিনয় করবেন পঙ্কজ ত্রিপাঠী, অভিনেতা বললেন তিনি সম্মানিত

ক্যাটরিনা নাকি চলতা ফিরতা ফিজিশিয়ান! স্ত্রীকে নিয়ে এ মন্তব্যে কোন ইঙ্গিত দিলেন ভিকি?

Share this article
click me!