Salman Khan: চোট পেলেন সলমন খান, টাইগার ৩ শ্যুটিং করতে গিয়ে ঘটল বিপত্তি

চলছে মণীশ শর্মার টাইগার ৩ ছবির কাজ। শ্যুটিং করতে গিয়ে ঘটল অঘটন। চোট পেলেন ভাইজান।

Sayanita Chakraborty | Published : May 19, 2023 2:32 AM IST

কদিন আগে কলকাতায় এসে খবরের শিরোনামে ছিলেন ভাইজান। তারপরই বোনের বাড়িতে বহুমূল্যের গয়না। সেই নিয়ে খবরে আসেন। আর এবার শ্যুটিং করতে গিয়ে ঘটল অঘটন। চোট পেলেন ভাইজান।

চলছে মণীশ শর্মার টাইগার ৩ ছবির কাজ। সেই ছবির গুরুত্বপূর্ণ অংশের শ্যুটিং করতে গিয়ে চোট পেলেন ভাইজান। একথা নিজেই জানালেন ভক্তদের। নিজের একটি ছবি পোস্ট করেছেন। যেখানে পিছন দিকে ফিরে রয়েছেন ভাইজান। পিঠে রয়েছে ব্যান্ড রয়েছে পিঠে। এর ক্যাপশনে লেখেন, যখন তুমি ভেবে বসো যে গোটা দুনিয়ে ভার তুমি নিজের কাঁধেই বহন করছো। এরপরই বলেন, তুমি দুনিয়ার কথা বাদ দাও। ৫ কিলোর ডাম্বল তুলে দেখাও। টাইগার জখমি হ্যায়...

এভাবে নিজের অসুস্থতার কথা জানালেন সলমন খান। বর্তমানে টাইগার ৩-র কাজ নিয়ে বেশ ব্যস্ত ছিলেন ভাইজান। এক থা টাইগার, টাইগার জিন্দা হ্যায়-র ছবির পর আসছে টাইগার ৩। এটি এই ফ্র্যাঞ্চাইজির তৃতীয় ছবি। এই ছবি নিয়ে বর্তমানে ব্যস্ত ছিলেন সলমন। এরই মাঝে অসুস্থতার খবরে চিন্তায় পড়েছেন সকলে। এই ছবিতে সলমন খান তো বটেই। থাকছেন ক্যাটরিনা, ইমরান হাসমি।

অন্য দিকে, শীঘ্রই করণের ছবিতে কাজ করবেন ভাইজান। ২০২৪-র ইদে আসছে ধর্মা প্রোডাকশনের নতুন ছবি। সেই ছবিতে কাজ করবেন সলমন খান। ভাইজান ও করণের জুটি বাঁধবেন এমন খবর বেশ কিছুদিন ধরে ছিল খবরে। সদ্য এই খবরে শিলমোহর দিলেন সলমন। তিনি আপ কি আদালত অনুষ্ঠানে এমনই কথার ইঙ্গিত দেন। ২৫ বছর পর দেখা যাবে সলমন-করণ জুটি। সলমন বলেন, করণ নিজেই সলমনকে ধর্মা প্রোডাকশনের ছবিতে অভিনয়ের প্রস্তাব দিয়েছেন। সেই প্রস্তাবে সম্মতি জানান ভাইজান। পাশাপাশি যশরাজ ফিল্মসের ব্যানারেও কাজ করবেন ভাইজান। বর্তমানে নিজের প্রযোজনা সংস্থা ছাড়াও করণ জোহর ও আদিত্য চোপড়ার ছবিতে কাজ করবেন তিনি।

এদিকে কিছুদিন আগে মুক্তি পেয়েছে, সলমন খানের ‘কিসি কা ভাই কিসি কি জান’। ঈদে ধামাকা দিলেন ভাইজান। ২০১৪ সালে মুক্তিপ্রাপ্ত ভীরাম-র কাহিনি নিয়ে তৈরি এই ছবিতে। পরিচালনার দায়িত্বে ফারহাদ শামদি। চিত্রনাট্য লিখেছিলেন সাজিন নাদিয়াদওয়ালা। সে যাই হোক, বর্তমানে নানান কারণে খবরে রয়েছেন ভাইজান। তাঁর অসুস্থতার খবরে বেশ দুঃখ পেয়েছেন ভক্তরা। দ্রুত তিনি সুস্থ হয়ে ছবিরে সেটে ফিয়ে যান, তাই সকলের কাম্য।

 

 

আরও পডুন

Abar Bibaho Obhijaan: আফ্রিকা পাড়ি দিল আবার বিবাহ অভিযান, ছবির টাইটেল ট্র্যাকে নাচলেন কিলি পল

Pavitr Prabhakar: ভারতীয় স্পাইডারম্যান পবিত্র প্রভাকরের ট্রেলার লঞ্চ, ডাবিংয়ে শুবমান গিল

'বলিউডে আত্মপ্রকাশ করার সঠিক সময়' শাহরুখ খানের সঙ্গে সাক্ষাত করে আড্ডায় মাতলেন মার্কিন রাষ্ট্রদূত

Share this article
click me!