Cannes Film Festival: ঐশ্বর্যকে নকলের অভিযোগ, দেখে নিন রেড কার্পেটে কী করবেন উর্বশী রাউতেলা

দিন ঐশ্বর্য রাই বচ্চনকে নকলের অভিযোগ উঠল। এই দিন কমলা গাউনে উপস্থিত হন নায়িকা। আর রেড কার্পেটে আচরণ দেখে সকলে বললেন ঐশ্বর্যকে নকল করল উর্বশী।

Sayanita Chakraborty | Published : May 18, 2023 9:50 AM IST

চলছে কান ফিল্ম ফেস্টিভ্যাল। কান ফিল্ম ফেস্টভ্যাল বিশ্বের অন্যতম সেরা চলচ্চিত্র উৎসব। ৭৬ তম কান চলচ্চিত্র উৎসবে যোগ দিয়েছেন একাধিক বলিতারকা। ১৬ মে থেকে শুরু হয়েছে উৎসব। ২৭ মে পর্যন্ত চলবে উৎসব। সারা বছর এই ফিল্ম ফেস্টিভ্যালের জন্য অপেক্ষায় থাকেন তারকারা। অপেক্ষায় থাকেন দর্শকেরাও। কান চলচ্চিত্র উৎসবে তারকাদের সাজপোশাক সব সময় উঠে আসে খবরে। তাই রেড কার্পেটে কোন তারকা কী পোশাক পরে হাঁটলেন তা দেখার জন্য অধীর অপেক্ষায় থাকেন সকলে। বলিউড থেকে একাধিক সেবের প্রতি বছর যোগ দেন উৎসবে। এবার উর্বশী রাউতেলা, ঐশ্বর্য রাই বচ্চন, সারা আলি খান, অনুষ্কা শর্মা, মল্লিকা শেরাওয়াত, মানুসী চিল্লার থেকে শুরু করে অনুরাগ কাশ্যপ- হাজির হচ্ছেন এবছর কান ফিল্ম ফেস্টিভ্যাসে।

তবে, উৎসবের শুরু থেকে লাইম লাইট কেড়েছেন উর্বশী রাউতেলা। প্রয়াত জনপ্রিয় অভিনেত্রী পরভিন ববির বায়োপিকে দেখা যাবে তাঁকে। যা প্রদর্শীত হচ্ছে ফিল্ম ফেস্টিভ্যালে। এই প্রসঙ্গে উর্বশী জানান, কান ফিল্ম ফেস্টভ্যাস বিশ্বের অন্যতম সেরা চলচ্চিত্র উৎসব। সেখানে অংশ নিতে পেরে নিজেকে ধন্য মনে করছেন উর্বশী। সঙ্গে জানান, তিনি পরভিন ববির বায়োপিকের কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন তিনি। ৭৬ তম কান ফিল্ম ফেস্টভ্যালের দেখানো হবে তাঁর ছবি। সে কারণে ফ্রান্সে উপস্থিত নায়িকা।

 

প্রথম দিন তাঁর গলার হার মনে করাল মল্লিকা শরাওয়াতে কথা। প্রথম দিনে রেড কার্পেটে দেখা গিয়েছে তাঁকে। ফ্লোরাল রাফেল হট পিঙ্ক বল গাউনে। আর তাঁর গলার হার নজর কাড়ে সকলের। কুমিরের নকশা করা গলার হার পরেছিলেন উর্বশী। যা দেখে সকলের মনে পড়েছে মল্লিকার কথা। কারণ একবার রেক কার্পেটে সাপ গলায় নিয়ে হাজির হয়েছিলে মল্লিকা শরাওয়াত। আর দ্বিতীয় দিন ঐশ্বর্য রাই বচ্চনকে নকলের অভিযোগ উঠল। এই দিন কমলা গাউনে উপস্থিত হন নায়িকা। আর রেড কার্পেটে দাঁড়িয়ে সকলের উদ্দেশ্যে ফ্লাইং কিং দেন ও এক বিশেষ ভঙ্গিতে হাত নাড়েন। যা অঙ্গভঙ্গি প্রতি বছর করতে দেখা যায় প্রাক্তন বিশ্ব সুন্দরী ঐশ্বর্য রাই বচ্চনকে। এরপরই ঐশ্বর্য রাই বচ্চনকে নকলের অভিযোগ ওঠে। কারণ একমাত্র ঐশ্বর্য রাই বচ্চনই প্রতি বছর রেড কার্পেটে দাঁড়িয়ে এভাবে হাত নাড়েন ও ফ্লাইং কিং দিয়ে থাকেন।

 

আরও পড়ুন

Pathaan Movie: 'মিশন ইম্পসিবল সেভেন' 'পাঠান'-এর স্টান্ট দৃশ্য কপি করেছে, ট্রেলার প্রকাশের পরই টম ক্রুজের ছবিটি ক্ষোভের মুখে

Vikram- Solanki: জুটি বাঁধবেন বিক্রম চট্টোপাধ্যায় ও শোলাঙ্কি রায়, প্রকাশ্যে এল নতুন ছবির খবর

Oindrila Sen: নীল জলে গা ডুবিয়ে ঐন্দ্রিলা, ছবি পোস্ট করতেই মুহূর্তে ভাইরাল ছবি

Share this article
click me!