কবে মুক্তি পাবে টাইগার ৪? বিশ্বকাপের মঞ্চ থেকে সলমন খানের ঘোষণা ভাইরাল সোশ্যাল মিডিয়ায়

বিশ্বকাপ ক্রিকেটের একটি আলোচনায় সলমন -ক্যাটরিনা উপস্থিত ছিলেন। সেখানেই সমলন খান জানিয়েছেন আগামী টাইগারের মুক্তির দিন।

 

Saborni Mitra | Published : Nov 20, 2023 4:30 PM IST

টাইগার ৩এর ঝড়ো সাফল্য়। রিলিজের মাত্র ৯ দিনেই বক্স অফিসে কামাল করেছে সলমন খান , ক্যাটরিনা কাইফ, ইমরান হাসমি অভিনিত টাইগার ৩। রিলিজের ৮ দিনের মাথায় বিশ্বব্যাপী টাইগারের হলকালেকশন ৩৭৬ কোটি টাকা। দেশ থেকে এই ছবি আয় করেছে ২২৪.৫০ কোটি টাকা। রিলিজের দিনেই কোটি কোটি টাকা আয় করেছে যশরাজ ফিল্মের স্পাই ইউনিভার্সের ৫ম সংস্করণ। তারই মধ্যে নতুন খবর শোনালেন সলমন খান। যা সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। কারণ বিশ্বকাপের মঞ্চ থেকেই সলমন খান জানিয়ে দিয়েছে টাইগার ৪ রিলিজ কবে মুক্তি পেতে চলেছে।

বিশ্বকাপ ক্রিকেটের একটি আলোচনায় সলমন -ক্যাটরিনা উপস্থিত ছিলেন। সেখানেই সমলন খান জানিয়েছেন আগামী টাইগারের মুক্তির দিন। তবে ভাইজান একটু হেঁয়ালি করেই জানিয়েছেন টাইগার মুক্তির দিন। তিনি বলেছেন, 'আপনি ১-৩ নম্বর টাইগার দেখেছেন ৫৭তে। এখন ৬০এ টাইগার ৪ এর জন্য অপেক্ষা করুন।'

 

 

বর্তমানে সলমন খানের বয়স ৫৭। আই ধরে নেওয়া যেতেই পারে সবকিছু ঠিকঠাক থাকলে তাঁর ৬০ বছর অর্থাৎ আরও তিন বছর পরে ২০২৬ সালেও দেওয়ালি ধামাকা হতে পারে টাইগার ৪। কারণ ক্যাটরিনা কাইফকে পাশে বসিয়ে তেমনই ইঙ্গিত দিয়েছেন সলমন খান।

২০০৭ সালে মুক্তি পেয়েছিল টাইগার। প্রায় ১০ বছর পরে ২০১৭ সালের ডিসেম্বরে মুক্তি পেয়েছিল টাইগার সিরিজের দ্বিতীয় ছবি টাইগার জিন্দা হ্যায়। আর ৬ বছর পরে মুক্তি পায় টাইগার ৩। তবে সলমন খানের কথা যদি ঠিক হয় তাহলে আর তিন বছর পরেই চতুর্থ টাইগারকে হলে দেখা যাবে।

 

 

যাইহোক স্পুপার স্পাই অবিনাশ সিং রাঠোর ওরফে টাইগার এবারও দর্শকদের মাত করে দিয়েছে। প্রচুর অ্যাকশন আর গল্পের বুননের সঙ্গে তালে তাল মিলিয়ে অভিনয় করেছেন সলমন, ক্যাটরিনা আর ইমরান হাসমি। ছোট্ট রোলে দুর্দান্ত সলমন খানের প্রাক্তন নায়িকা রেবতীও। এখনও হলে চলছে টাইগার। তাই এই ছবির মোট আয় কোথায় গিয়ে থামবে তা নিয়ে এখনও কাটাছেঁড়া করছেন বিশেষজ্ঞরা।

 

Read more Articles on
Share this article
click me!