Tiger 3: কবে মুক্তি পাচ্ছে সলমন খানের টাইগার৩? নিজেই সোশ্যাল মিডিয়ায় জানালেন ভাইজান

শুক্রবার সকালে নিজের সোশ্যাল মিডিয়া সলমন খান টাইগার-৩এর প্রথম পোস্টার শেয়ার করেছেন তাঁর অনুগামীদের সঙ্গে।

 

Saborni Mitra | Published : Sep 2, 2023 9:38 AM IST

শাহরুখ খানের জওয়ান নিয়ে জোর চর্চা। তারই মধ্যে আসরে নামলেন সলমন খান। জানিয়ে দিলেন তাঁর আসন্ন ছবি টাইগার-৩এর মুক্তির দিনক্ষণ। বিচ্ছেদ হয়ে যাওয়ার পর এই প্রথম সিলভার স্ক্রিনে ভাইজানের সঙ্গে দেখা যাবে প্রাক্তন প্রেমিকা তথা ভিকি কৌশলের ঘরনী ক্যাটরিনা কাইফকে।

শুক্রবার সকালে নিজের সোশ্যাল মিডিয়া সলমন খান টাইগার-৩এর প্রথম পোস্টার শেয়ার করেছেন তাঁর অনুগামীদের সঙ্গে। তিনি বলেছেন যশরাজ ফিল্মসের স্পাই ইউনিভার্সের পঞ্চম ছবি টাইগার ৩ দীপাবলিতে হিন্দি তামিল আর তেলেগু ভাষায় মুক্তি পাবে। তিনি নিজেই পোস্টার শেয়ার করার সময় ঘোষণা করেছেন তিনি আসছেন।

প্রেস রিলিজ অনুযায়ী টাইগার ওরফে সলমন খানকে ওয়াইআরএফ স্পাই ইউনিভার্সের ওজি হিসেবে বর্ণনা করা হয়েছে। এই সিরিজের প্রথম ছবি এক থা টাইগার ২০১২ সালে মুক্তি পেয়েছিল। তারপর মুক্তি পেয়েছিল টাইগার জিন্দা হ্যায়। দুটি ছবির সাফল্য দেখেই আদিত্য চোপড়া টাইগার ৩ তৈরির পরিকল্পনা করেছিলেন। টাইগার ৩ পরিচালক মণীশ শর্মা।

 

 

সম্প্রতি বলিউড যাত্রার ৩৫ বছর পার করেছেন সলমন খান। দিন কয়েক আগে নিজের সোশ্যাল মিডিয়া অ্যাটাউন্ট থেকে সলমন খান শেয়ার করেছেন একটি এক মিনিট এক সেকেন্ডের ছোট্ট ভিডিও আপলোড করেছেন। যেখানে তাঁর ৩৫ বছরের জার্নির কথা তুলে ধরেছেন একাধিক ছবির ক্লিপিং-এর মাধ্যমে। সঙ্গে রয়েছে তাঁর জনপ্রিয় কিছু ডায়লগ। ক্যাপশনে সলমন লিখেছেন, '৩৫ বছর কেটেছে ৩৫টি দিনের মত। ভালবাসার জন্য তোমাদের ধন্যবাদ।'

সলমন খানের এই ছোট্ট ভিডিও ইতিমধ্যেই ভাইরাল। সকাল থেকেই সোশ্যাল মিডিয়ায় ট্রেন্ড করছে #35yearsOfSalmanKhanReign। বিশ্বেজুড়ে ছড়িয়ে থাকা সলমন ভক্তরা দিনটি বিশেষভাবে উদযাপন করছেন। বলিউডের এলিজিবেল ব্যাচেলর সলমন খান ৫৭ বছর বয়সেও সমান জনপ্রিয়।

সলমন খানের ফিল্মি যাত্রা-

রোমান্টিক ছবি ম্যায়নে প্যার কিয়ার প্রেম হয়ে ১৯৮৮ সালে গোটা দেশেই সাড়া ফেলে দিয়েছিলেন। এই ছবি দিয়েই শুরু হয়েছে ভিডিও। এই ছবির পরে আর পিছন ফিরে তকাতে হয়নি। তবে তাঁর প্রথম ছবি বিবি হো তো অ্যায়সি। রেখা আর ফারুক শেখ লিড রোলে ছিলেন। ম্যায়নে কিয়ার পর কয়েকটি ছবি ফ্লপ করলেও আবারও সুরজ বরজাতিয়ার হাত ধরেই ঘুরে দাঁড়ান সলমন। হ্যাম আপকে হ্যায় কৌন ও হ্যাম হ্যায় সাথ সাথ সুপার ডুপার হিট ছিল। তারপরই অন্য অধ্যায়- হায় দিল দে চুকে সনম দিয়ে। বিবি নম্বর ওয়ান দিয়ে কমেডি ছবিতে পা রেখে সেখানেও সফল তিনি। ৪০টিরও বেশি ছবি করেছেন সলমন। বজরঙ্গী ভাইজান এই দেশে যেমন হিট পাকিস্তানেও মন কেড়ে নিয়েছিল দর্শকদের। মুক্তির প্রতীক্ষায় রয়েছে টাইগার।

Read more Articles on
Share this article
click me!