ছবির সেটে অভিনেত্রীদের দিয়ে জোর করে কী করান সলমান খান! গোটা ঘটনা নিজের মুখে স্বীকার করলেন শ্বেতা তিওয়ারি

২১ এপ্রিল মুক্তি পাবে ‘কিসি কা ভাই কিসি কি জান’। ঈদে ধামাকা নিয়ে আসছেন সলমান খান। এই ছবি মুক্তির প্রচারেই এখন ব্যস্ত বলিউডের ভাইজান। কিন্তু তার আগেই অভিনেতার সেট থেকে উড়ে এল গোপন খবর! সলমান খান নাকি তাঁর ছবির সেটে অভিনেত্রীদের দিয়ে এই কাজটি করান।

Web Desk - ANB | Published : Apr 13, 2023 6:43 PM IST

110

২১ এপ্রিল মুক্তি পাবে ‘কিসি কা ভাই কিসি কি জান’। ঈদে ধামাকা নিয়ে আসছেন ভাইজান সলমান খান। এই ছবি মুক্তির প্রচারেই এখন ব্যস্ত বলিউডের ভাইজান।

210

২০১৪ সালে মুক্তিপ্রাপ্ত ভীরাম-র কাহিনি নিয়ে তৈরি এই ছবি। পরিচালনার দায়িত্বে ফারহাদ শামদি। চিত্রনাট্য লিখেছেন সাজিন নাদিয়াদওয়ালা।

310

কিসি কা ভাই কিসি কি জান ছবির ট্রেলার এসেছে। এই ট্রেলার বেশ পছন্দ করেছেন দর্শকরা। ছবিতে সলমান খানের পাশাপাশি পলক তিওয়ারি, শাহনাজ গিল, রাঘব জুয়ালকে দর্শকদের মন মাতাবেন।

410

শ্বেতা তিওয়ারির মেয়ে পলক তার এই ছবিতে ডেবিউ করার আগেই আলোচনায় রয়েছেন। সলমান খানের ছবি কিসি কা ভাই কিসি কি জান দিয়ে তার অভিনয়ে ডেবিউ হচ্ছে।

510

মহেশ মঞ্জরেকরের শেষ ছবিতে সহকারী পরিচালক হিসেবে কাজ করেছিলেন পলক। ছবিতে সলমান খানও ছিলেন। এবার সলমানের সঙ্গে কাজ করার অভিজ্ঞতা শেয়ার করলেন পলক।

610

পলকের অভিজ্ঞতা শুনে সবাই বেশ অবাক। সলমন খান নাকি সেটে সব মেয়েদের জন্য এই নিয়ম জারি করেছিলেন। আর তা নাকি মানতেই হবে প্রত্যেককে!

710

শ্বেতার মেয়ে জানিয়েছেন, সলমান খানের এহেন নিয়ম তাঁকেও মানতে হয়েছিল। এই কাজটি সেটের সব মেয়েরা করতে বাধ্য হয়েছিলেন শুধুমাত্র সলমান খানের নির্দেশে।

810

সিদ্ধার্থ কান্নানের শোতে, পলক নিজের অভিজ্ঞতার কথা শেয়ার করে নেন। তিনি নিজেই বলেন ফিনালে সেটে মেয়েদের জন্য একটি ড্রেস কোড ছিল। পলক বলেন, আমি যখন সলমান স্যারের সঙ্গে সহকারী পরিচালক ছিলাম, তখন তাঁকেও মানতে হয়েছিল সলমানের দাবি।

910

সিদ্ধার্থ কান্নানের শোতে, পলক প্রকাশ করেছিলেন যে ফিনালে সেটে মেয়েদের জন্য একটি ড্রেস কোড ছিল। পলক বলেন, আমি যখন সলমান স্যারের সঙ্গে সহকারী পরিচালক হিসেবে কাজ করি, এই ঘটনা সামনে আসে।

1010

পলক বলেন সেটে মেয়েদের পোশাক পরার নির্দেশিকা তৈরি করেছিলেন সলমান। তাদের ডিপ নেকলাইন পরতে দেওয়া হয়নি। পরিষ্কার জানানো হয়েছিল এরকম শরীর প্রদর্শন করা পোশাক কখনই সেটে পরা যাবে না। সব মেয়েকে ভালো মেয়েদের মতো শরীর ঢেকে রাখতে হবে।

Share this Photo Gallery
click me!
Recommended Photos