Urfi Javed: রণবীর কাপুর স্ট্যাটাস কী? রণবীরকে নিয়ে বিতর্কিত মন্তব্য করলেন উরফি জাভেদ

সম্প্রতি রণবীর কাপুর উপস্থিত হয়েছিলে তাঁর বোন করিনা কাপুরের শো-তে। সেখানে এসে উরফি জাভেদের ফ্যাশন সেন্স নিয়ে মন্তব্য করে রণবীর। যা শুনে বেজায় চটে গিয়েছেন উরফি জাভেদ। বললেন, রণবীর কাপুর স্ট্যাটাস কী, কে উনি?

 

Sayanita Chakraborty | Published : Apr 11, 2023 4:14 AM IST / Updated: Apr 11 2023, 09:57 AM IST

110

সাজপোশাকের কারণে বারে বারে খবরে আসেন উরফি। নিত্য নিতুন ফ্যাশন স্টেটমেন্ট সকলের নজর কাড়ে। কখনও তিনি সেফটিপিন দিয়ে পোশাক বানান। তো কখনও পরেন ফুলের সাজ। এরই সঙ্গে কখনও প্লাস্টিক প্যাকেটের তৈরি ড্রেসে দেখা গিয়েছে উরফিকে তো কখনও দেখা গিয়েছে দড়ির তৈরি পোশাকে।

210

এই সকল উদ্ভট সাজের জন্য প্রায়শই আলোচনার শীর্ষে উঠে আসেন। এবার রণবীর তাঁর বিবৃতিতে বলেছেন, আমি এই ধরনের ফ্যাশনের ভক্ত নই। তবে, আমি মনে করি আমরা এমন একটি পৃথিবীতে বাস করি যেখানে আপনি নিজের ত্বকে স্বাচ্ছন্দ্য বোধ করেন। রণবীর কাপুরের মন্তব্যের প্রতিক্রিয়ায় উরফি বলেছিলেন, জাহান্নামে যান রণবীর। করিনা আমার প্রশংসা করেছেন। রণবীরের এখন কী অবস্থা।

310

আসলে একটি শো-তে করিনা উরফি জাভেদের ফ্যাশন সেন্স নিয়ে মন্তব্য করেন। তিনি উরফির ফ্যাশন সেন্স দুর্দান্ত বলেন। এরপরই আপ্লুত হয়ে পড়ে উরফি। বেড়ে গিয়েছে তাঁর আত্মবিশ্বাস।

410

সে যাই হোক, রণবীর প্রসঙ্গে এই মন্তব্য নজর কেড়েছে সকলের। উরফির মুখে এমন কথা শুনে সকলেই অবাক হয়েছেন। রণবীর কাপুর স্ট্যাটাস কী, কে উনি- এমন প্রশ্ন যে কেউ করতে পারে তা আশা করা কঠিন ছিল।

510

এদিকে এই মন্তব্য করার পর ভিন্ন সুর উরফি গলায়। বললেন, আমি মজার মেজাজে ছিলাম। রণবীর যাই বলুক না কেন তার দৃষ্টিভঙ্গি ছিল। আমি তার বক্তব্যে বিদ্বেষপূর্ণ কিছু পাইনি।

610

গতকালই তাঁর নতুন ফ্যাশন সেন্স নিয়ে খবরে আসুন উরফি। সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও পোস্ট করেন। শুরুতে দেখা যাচ্ছেস হাতে আলতা দিয়ে নকশা আঁকা দুটি হাত। তারপর ক্যামেরার অ্যাঙ্গেল ঘুরতেই দেখা যাচ্ছে উরফিকে। পরনে তাঁর ফুলের সাজ। ফুল দিয়ে তৈরি স্কার্ট পরেছেন উরফি। কিন্তু, উর্ধ্বাঙ্গ ছিল অনাবৃত।

710

হাত দিয়ে ঢেকেছেন স্তন। গলার কাছে একটি বড় মাপের লকেট আটকানো। যা দেখে ভিড়মি খেয়েছেন দর্শকেরা। এমন সাজে উরফিকে দেখা যাতে তা কেউ আশা করেননি। এর সঙ্গে চুল ছিল টপ নট করা। তার পর ফুল আটকে ছিলেন উরফি।

810

আর পনিটেল একদিকের কাঁধে ফেলা ছিল। চুলের সাজ সুন্দর থাকলেও পোশাক ছিল অদ্ভুত। সব সময়ই ফ্যাশন নিয়ে এক্সপেরিমেন্ট করেন উরফি। এবারও সেই পথে হাঁটলেন তিনি।

910

এদিকে কদিন আগে বেগুনি পোশাকে দেখা যায় উরফিকে। সেই পোশাকটিও ছিল অদ্ভুত। পেট পর্যন্ত ফাঁকা ছিল পোশাক। স্তুন ছিল শুধু ঢাকা। এই শর্ট ড্রেসের সঙ্গে হাই হিল পরেছিলেন উরফি জাভেদ।

1010

তার আগে সবুজ পোশাকে দেখা যায়। দড়ি দিয়ে তৈরি ছিল এই পোশাক। যা পরার পর শরীরের অধিকাংশ অংশই ছিল উন্মুক্ত। সে যাই হোক, এটা প্রথম নয়। সব সময় এমনই পোশাকে দেখা দেন উরফি। এমন প্রায়শই নানান উদ্ভত সাজে দেখা দেন উরফি।

Share this Photo Gallery
click me!
Recommended Photos