Salman Khan: শ্যুটিং শেষে হতে না হতেই জানালেন ছবি মুক্তির দিন, খবরে ‘টাইগার ৩’

প্রকাশ্যে এল ছবি মুক্তির দিন। সদ্য শেষ করলেন ‘টাইগার ৩’ ছবির কাজ। আর ছবির শ্যুটিং শেষ হতে না হতেই ছবি মুক্তির কথা ঘোষণা করলেন ভাইজান। জানালেন কবে মুক্তি পাবে ‘টাইগার ৩’ ছবিটি।

Web Desk - ANB | Published : May 26, 2023 10:00 AM IST

কদিন আগে কলকাতায় এসে খবরের শিরোনামে ছিলেন ভাইজান। তারপরই বোনের বাড়িতে বহুমূল্যের গয়না। সেই নিয়ে খবরে আসেন। আর এবার শ্যুটিং করতে গিয়ে ঘটল অঘটন।খবরে আসে তাঁর চোটের কথা। আর এবার প্রকাশ্যে এল ছবি মুক্তির দিন। সদ্য শেষ করলেন ‘টাইগার ৩’ ছবির কাজ। আর ছবির শ্যুটিং শেষ হতে না হতেই ছবি মুক্তির কথা ঘোষণা করলেন ভাইজান। জানালেন কবে মুক্তি পাবে ‘টাইগার ৩’ ছবিটি।

জানালেন, ‘গত রাতে আমি ‘টাইগার ৩’-র শ্যুটিং করছিলাম। অবশেষ এই ছবিক শ্যুটিং শেষ হল। আশা করছি এই ছবি আগামী দীপাবলিতে দেখা যাবে। ভীষণ হেকটিক শুট ছিল। যদিও ভীষণ ভালো হয়েছে।’

কদিন আগে মণীশ শর্মার এই টাইগার ৩ ছবির কাজ করতে গিয়ে চোট পান ভাইজান। তখব ছবির গুরুত্বপূর্ণ অংশের শ্যুটিং চলছি। সেই শ্যুট করতে গিয়ে চোট পেয়েছিলেন ভাইজান। একথা নিজেই জানিয়ে ছিলেন ভক্তদের। নিজের একটি ছবি পোস্ট করেছিলেন। যেখানে পিছন দিকে ফিরে রয়েছেন ভাইজান। পিঠে রয়েছে ব্যান্ড রয়েছে পিঠে। এর ক্যাপশনে লেখেন, যখন তুমি ভেবে বসো যে গোটা দুনিয়ে ভার তুমি নিজের কাঁধেই বহন করছো। এরপরই বলেন, তুমি দুনিয়ার কথা বাদ দাও। ৫ কিলোর ডাম্বল তুলে দেখাও। টাইগার জখমি হ্যায়...। যেই হোক আপাতত টাইগান ৩ ছবির কাজ সমাপ্ত। সব ঠিক থাকলে আগামী দীপাবলিতে মুক্তি পাবে ছবিটি।

সে যাই হোক, আপাতত শেষ হল শ্যুটিং। এবার শুরু হবে এডিটিং-র কাজ। তারপরই বক্স অফিসে আসবে ছবিটি। এদিকে কালই টাইগার ৩ ছাড়া আরও একটি ছবির কাজ শেষ হয়। ছবির নাম ‘সত্যপ্রেম কি কথা’। শেষ দিনে সেট থেকে সোশ্যাল মিডিয়ায় ছবি পোস্ট করলেন কার্তিক। কার্তিক আরিয়ান তিনটি ছবি পোস্ট করেছেন। একটি কার্তিকে সিঙ্গেল ছবি। একটিতে ছবির টিমের সঙ্গে কেক কাটছেন কার্তিক। অপরটি একটি ভিডিও। অনেকের মাঝে দাঁড়িয়ে নিজের অভিজ্ঞতার কথা জানাচ্ছেন। এই তিনটি ছবি পোস্ট করেন কার্তিক। সঙ্গে ছবির ক্যাপশেন সকলকে ধন্যবাদ জানান। লেখেন- ‘একটি বিশেষ চলচ্চিত্র এবং একটি বিশেষ চরিত্রের সমাপ্তি।... সত্যপ্রেম সর্বদা আমার সবচেয়ে প্রিয়, শক্তিশালী ও সাহসী চরিত্র এবং আমি আশা করি আপনিও তার সঙ্গে সংযুক্ত হবেন। কারণ আমি বিশ্বাস করি আমাদের সকলের মধ্যে একটি সত্তু আছে।’

 

আরও পড়ুন

Ileana D’Cruz: বেবি বাম্পের ছবি প্রকাশ করে ফের খবরে ইলিয়ানা, সঙ্গে রহস্যজনক ক্যাপশন

Satyaprem Ki Katha: শ্যুটিং শেষে বিশেষ পোস্ট কার্তিকের, কেক কাটিং থেকে কোস্টারের সঙ্গে মস্তি- ভাইরাল ছবি

ইমন চক্রবর্তী থেকে গৌরব- রইল তারকাদের জামাই ষষ্ঠীর ছবি, দেখে নিন কার দিন কেমন কাটল

Share this article
click me!