110

ফিল্মি দুনিয়ায় খুব দ্রুত পরিচিতি পান ইলিয়ানা। তাঁর অভিনয় দক্ষতা, আকর্ষণীয় চেহারা এবং অবশ্যই ফ্যাশন সেন্স সব সময় দর্শকদের আকর্ষণ করত। দক্ষিণের এই তরুণী নায়িকা কাজ করেছেন একাধিক হেভিওয়েট বলিস্টারের সঙ্গে।

210

অভিনয় জগতে পা রাখা তেলেগু ছবি দিয়েষ ২০০৬ সাল থেকে কাজ করে চলেছেন ইলিয়ানা। তেলেগু, তামিল, কন্নড় ছবিতে জমিয়ে কাজ করেছেন ইলিয়ানা। ২০০৬ সালে মুক্তি পায় তেলেগু ছবি ‘Devasasu’। এর পর একে একে কাজ করেন রাখি, মুন্না, জলসা-র মতো ছবিতে।

310

কিক, শক্তি, নবান, নেনু না রক্সির মতো তেলেগু, কন্নড় ও তামিল ছবিতে অভিনয় করে সাফল্য পান ইলিয়ানা। দক্ষিণী ফিল্ম ইন্ডাস্ট্রিতে দ্রুত পরিচয় গড়েন ইলিয়ানা।

410

এরপর পা রাখেন বলিউডে। ২০১২ সালে কাজ করেন বরফি ছবিতে। রণবীর কাপুরের সঙ্গে তাঁর কেমিস্ট্রি সকলের নজর কাড়ে। একে একে ফাটা পোস্টার সে নিকটা হিরো, হ্যাপি এন্ডিং, ম্যায় তেরা হিরো, রুস্তম থেকে শুরু করে মুবারক-র মতো ছবিতে কাজ করেন ইলিয়ানা।

510

অক্ষয় কুমার, বরুণ ধাওয়ান, রণবীর কাপুর থেকে সইফ আলি খানের মতো স্টারের সঙ্গে কাজ করেন। এছাড়াও মিউজিক ভিডিও-তে দেখা গিয়েছে ইলিয়ানাকে। পেয়েছেন বহু পুরস্কারও। খুব ধ্রুত হয়ে ওঠেন সকলের পছন্দের নায়িকা।

610

আর তাই এই নায়িকার মা হওয়ার খবর প্রকাশ্যে আসতেই চারিদিকে শুরু হয়ে যায় গুঞ্জন। ইলিয়ানার ব্যক্তিগত জীবন নিয়ে তাঁর সকল ভক্তের মনে রয়েছে প্রশ্ন। এখনও নায়িকার বিয়ের খবর শোনা যায়নি। তার আগেই মা হওয়ার খবর জানান নায়িকা। এই সন্তানের বাবা কে তা নিয়ে সকলের মনে আছে প্রশ্ন।

710

এদিকে ইলিয়ানার সঙ্গে অস্ট্রেলিয়ার এক বাসিন্দার দীর্ঘদিন সম্পর্ক ছিল। দীর্ঘদিন ধরে তারা একে অপরকে ডেটিং করছেন। একথা সকলেই জানতেন। তবে, কি গোপনে বিয়ে সেরে ফেলেছেন তারা? এমনই প্রশ্ন অনেকের মনে। আবার মাঝে শোনা যায় ক্যাটরিনা ভাইয়ের সঙ্গে সম্পর্কে আছেন ইলিয়ানা। তবে, আপাতত ইলিয়ানার বিয়ের খবর প্রকাশ্যে আসেনি।

810

সে যাই হোক, সদ্য প্রকাশ্যে এসেছে তাঁর একটি ছবি। যেখানে কালো রঙের পোশাক পরে আছেন ইলিয়ানা। ছবিতে স্পষ্ট তাঁর বেবি বাম্প। ছবিটি আয়নার সামনে দাঁড়িয়ে তুলেছেন নায়িকা। কালো রঙের ট্রাজার ও ক্রপ টপে দেখা গিয়েছে তাঁকে।

910

দুটি ছবি পোস্ট করেছেন ইলিয়ানা। একটির ক্যাপশনে লেখেন, Angles। আর অপর ছবির ক্যাপশনে লেখেন, all about you.. বাড়িতে বেসিনের সামনে দাঁড়িয়ে তুলেছেন ছবি। তাঁর পিছনে দেখা যাচ্ছে দরজা। ক্যাপশনে বললেন, সবই তাঁর জন্য। কদিন আগেও কালো পোশাক পরে ছবি পোস্ট করেছিলেন। এবার ফের পোস্ট করলেন বেবি বাম্পের ছবি।

1010

এদিকে কিছুদিন আগে ইন্সটাগ্রামে দুটি ছবি পোস্ট করেন নায়িকা। যেখানে দেখা গিয়েছিল, বাচ্চাদের একটি জামার ছবি। যাতে লেখা শীঘ্রই অ্যাডভেঞ্চার শুরু হচ্ছে। আর একটি ছবিতে দেখা যাচ্ছে মাম্মা লেখা একটি লকেট। এই ছবির ক্যাপশনে অভিনেত্রী লেখেন, ‘তোমাকে দেখার অপেক্ষায় আছি আমার ছোট্ট সোনা।’