Satyaprem Ki Katha: শ্যুটিং শেষে বিশেষ পোস্ট কার্তিকের, কেক কাটিং থেকে কোস্টারের সঙ্গে মস্তি- ভাইরাল ছবি

শেষ হল ‘সত্যপ্রেম কি কথা’-র ছবির কাজ। শেষ দিনে সেট থেকে সোশ্যাল মিডিয়ায় ছবি পোস্ট করলেন কার্তিক। কার্তিক আরিয়ান তিনটি ছবি পোস্ট করেছেন। সঙ্গে লিখেছেন বিশেষ বার্তা।

Web Desk - ANB | Published : May 26, 2023 5:25 AM IST

কদিন আগেই মুম্বইয়ের সমুদ্র সৈকতের ধারে কিয়ারা আডবানির হাত ধরে ঘুরতে গিয়ে খবরে এসেছেন কার্তিক আরিয়ান। তখনই প্রকাশ্যে আসে ‘সত্যপ্রেম কি কথা’ ছবির খবর। এবার সেই ছবি নিয়ে ফের খবরে ‘সত্যপ্রেম কি কথা’।

শেষ হল ‘সত্যপ্রেম কি কথা’-র ছবির কাজ। শেষ দিনে সেট থেকে সোশ্যাল মিডিয়ায় ছবি পোস্ট করলেন কার্তিক। কার্তিক আরিয়ান তিনটি ছবি পোস্ট করেছেন। একটি কার্তিকে সিঙ্গেল ছবি। একটিতে ছবির টিমের সঙ্গে কেক কাটছেন কার্তিক। অপরটি একটি ভিডিও। অনেকের মাঝে দাঁড়িয়ে নিজের অভিজ্ঞতার কথা জানাচ্ছেন। এই তিনটি ছবি পোস্ট করেন কার্তিক। তার সঙ্গেএকটি ক্যাপশন লেখেন। লেখেন- ‘একটি বিশেষ চলচ্চিত্র এবং একটি বিশেষ চরিত্রের সমাপ্তি।... সত্যপ্রেম সর্বদা আমার সবচেয়ে প্রিয়, শক্তিশালী ও সাহসী চরিত্র এবং আমি আশা করি আপনিও তার সঙ্গে সংযুক্ত হবেন। কারণ আমি বিশ্বাস করি আমাদের সকলের মধ্যে একটি সত্তু আছে।’

 

 

 

 

সঙ্গে লেখেন, আমার সুপার আশ্চর্যজনক পরিচালক সমীর বিদ্যানকে ধন্যবাদ। ধন্যবাদ আমাকে এই চরিত্র দেওয়ার জন্য। আমি সব সময় গর্বিত বোধ করব। সাজিদ নাদিয়াদওয়ালা স্যার আমার প্রতি এত বিশ্বাস রাখার জন্য এবং এই ছবিকে এত ভালোবাসা ও শক্তি দেওয়ার জন্য। তিনি টুইটে কিয়ারাকেও ধন্যবান জানান তাঁদের এই যাত্রা আরও সুন্দর করে তোলার জন্য। ছবির সঙ্গে যুক্ত সকলকে ধন্যাবাদ জানিয়েছেন। সঙ্গে জানান এই যাত্রায় তিনি খুবই আনন্দ পেয়েছেন।

ছবিতে কিয়ারার সঙ্গে জুটি বাঁধবেন কার্তিক। এর আগে ‘ভুল ভুলাইয়া ২’ ছবিতে দেখা গিয়েছে কার্তিক আরিয়ান ও কিয়ারা আ়ডবানিকে। এবার একেবারে রোম্যান্টিক ছবিতে দেখা দেবেন তাঁরা। গত সপ্তাহে প্রকাশ্যে এসেছে ছবির টিজার। যা দেখে বোঝা গিয়েছে, একটি মিউজিক্যাল লাভ স্টোরিতে কাজ করছেন কার্তিক আরিয়ান ও কিয়ারা আ়ডবানি। এই ছবিতে জমিয়ে রোম্যান্স করবেন কার্তিক আরিয়ান ও কিয়ারা আ়ডবানি। ছবির একটি গানে জমিয়ে ডান্স করেছেন কার্তিক আরিয়ান ও কিয়ারা আ়ডবানি। যার শ্যুটিং হয়েছে খোদ মুম্বই শহরে। মুম্বইয়ের সমুদ্র সৈকতের এই গানের শ্যুটিং-এ দেখা গেল কিয়ারা-কার্তিককে। সেখানে তাঁদের সম্পর্কের রসায়ন নজর কাড়ল সকলের। সে যাই হোক, এখন মুক্তির অপেক্ষা। আর কিছুদিনের মধ্যেই মুক্তি পাবে ‘সত্যপ্রেম কি কথা’। সেই ছবি নিয়ে এখন খবরে কার্তিক আরিয়ান ও কিয়ারা আডবানি। 

 

আরও পড়ুন

ইমন চক্রবর্তী থেকে গৌরব- রইল তারকাদের জামাই ষষ্ঠীর ছবি, দেখে নিন কার দিন কেমন কাটল

The Kerala Story: বলিউড তারকার বিতর্কীত মন্তব্য থেকে ছবির আয়- ফের খবরে এল ‘দ্য কেরালা স্টোরি’

Ashish Vidyarthi: স্বামীর দ্বিতীয় বিয়ের দিন বিশেষ পোস্ট প্রথম স্ত্রীর, রইল আশিস বিদ্যার্থীর দ্বিতীয় স্ত্রীর পরিচয়

 

 

Share this article
click me!