সলমনকে ২৯ বছর ধরে রক্ষা করছেন, তাঁর বডিগার্ড সম্পর্কে রইল অজানা তথ্য

আমাদের জুটি অদ্বিতীয়। সে পাঠান, আমি শিখ। তিরিশ বছর ধরে আমরা একসাথে আছি। অনেক দেহরক্ষী অন্যান্য তারকা অভিনেতাদের রক্ষা করার জন্য যান। কিন্তু আমি তিন দশক ধরে সালমান ভাইয়ের সাথেই আছি বলে শেরা জানিয়েছেন।

Sayanita Chakraborty | Published : Oct 15, 2024 2:16 PM IST

গ্যাংস্টার লরেন্স বিষ্ণোই গ্যাংয়ের কাছ থেকে সলমান খান একাধিক খুনের হুমকি পাচ্ছেন। আগে থেকেই হুমকি থাকলেও গত বছর থেকে পরিস্থিতি আরও খারাপ হয়েছে। সম্প্রতি এনসিপি নেতা এবং বাবা সিদ্দিকীর হত্যার পর সলমান খানের নিরাপত্তা আরও বাড়ানো হয়েছে। বিষ্ণোই গ্যাংয়ের পরবর্তী লক্ষ্য সালমান খান বলে প্রকাশ পাওয়ার পর নিরাপত্তা জোরদার করা হয়েছে।

সলমান খানের নিরাপত্তা ব্যবস্থা নিয়ে দীর্ঘদিনের দেহরক্ষী শেরা কথা বলেছেন। প্রায় তিরিশ বছর ধরে সলমান খানের দেহরক্ষী হিসেবে কাজ করছেন শেরা। 

Latest Videos

কীভাবে শেরার সাথে সলমান খানের দেখা হল?

শেরা নামে পরিচিত দেহরক্ষীর আসল নাম গুরমিত সিং। ৩০ বছর আগেই সলমান খানের নিরাপত্তা দলে যোগ দিয়েছিলেন শেরা। প্রথমবার একটি অনুষ্ঠানে ভাই সোহেল খান সলমান খানের সাথে তার পরিচয় করিয়ে দেন বলে এক সাক্ষাৎকারে জানিয়েছেন।

প্রথমবার আমি সলমান খানের সাথে দেখা করি একটি অনুষ্ঠানে ভাই সোহেল খানের মাধ্যমে। একটি স্টেজ শোতে নিরাপত্তার সমস্যা দেখা দিলে সোহেল খান নিরাপত্তা দেওয়ার জন্য অনুরোধ করেন। আমি তখন পাগড়ি পরেছিলাম। সোহেল ভাই আমাকে দেখে বললেন, 'তুমি কেন সালমান ভাইয়ের সাথে থাকবে না?' আমি রাজি হলাম। শুরুতে শুধুমাত্র অনুষ্ঠানের সময় তাঁর (সলমান খান) সাথে দেহরক্ষী হিসেবে থাকতাম। কিন্তু একজন বলিউড তারকার সাথে থাকা, তাকে নিরাপত্তা দেওয়া স্বাভাবিক ব্যাপার ছিল না। কিন্তু আজ তিরিশ বছর কেটে গেছে। আমার এবং সালমান ভাইয়ের মধ্যে সম্পর্ক আজও অটুট, আরও দৃঢ় হয়েছে বলে এক সাক্ষাৎকারে শেরা জানিয়েছেন।

সে পাঠান, আমি শিখ:

আমাদের জুটি অদ্বিতীয়। সে পাঠান, আমি শিখ। তিরিশ বছর ধরে আমরা একসাথে আছি। আমি সলমান ভাইকে বলেছি, 'যতদিন বেঁচে আছি, ততদিন আপনার সেবা করব'। তিন দশক ধরে আমি তাঁর দেহরক্ষী। অনেক দেহরক্ষী অন্যান্য তারকা অভিনেতাদের রক্ষা করার জন্য যান। কিন্তু আমি তিন দশক ধরে সলমান ভাইয়ের সাথেই আছি। আমার মতো আর কেউ তাকে রক্ষা করতে পারবে না। আমি যতদিন বেঁচে থাকব, ততদিন তাঁকে রক্ষা করব। গত বছর লরেন্স বিষ্ণোই গ্যাংয়ের হুমকির পর সলমান খানের নিরাপত্তায় কড়া নজর রাখছেন শেরা। সলমান ভাইয়ের নিরাপত্তা জোরদার করা হয়েছে। ওয়াই ক্যাটাগরির নিরাপত্তা দেওয়া হয়েছে।

 

সর্বজনীন অনুষ্ঠানে নিরাপত্তা একটি চ্যালেঞ্জ। সেখানকার ভিড়ে, তাঁর ভক্তদের মাঝে আমরা সালমান ভাইকে রক্ষা করি, এটি একটি চ্যালেঞ্জ। আমি যতদিন বেঁচে থাকব, সলমান ভাইকে রক্ষা করব।

Share this article
click me!

Latest Videos

Suvendu-র ডাকে মশাল মিছিল! কার্নিভাল বয়কটের দাবিতে কলকাতায় বিক্ষোভের আগুন! | RG Kar Protest
Bangla News : কার্নিভালের পাল্টা মিছিল শুভেন্দুর! সেই ডিসি সেন্ট্রালকে দেখে বিক্ষোভ চরমে | Kolkata
লক্ষ্মীপুজো কী এবার বন্ধ Narayanganj বাসিন্দাদের? কী হল দেখুন! | South 24 Parganas News
Dum Dum-এ ধুন্ধুমার! রাস্তায় সাইড চাওয়াকে ঘিরে তীব্র বচসা! অভিযোগ গায়ে হাত তোলার! | Dum Dum News
'ভাইটাই চলে গেল, পুলিশ বলছে সকালে যাবে ডুবুরি নিয়ে!' তোলপাড় কৃষ্ণগঞ্জে | Krishnanagar News