লরেন্স বিষ্ণোইয়ের প্রশংসা করলেন বিবেক ওবেরয়, ভাইরাল হল ভিডিও, বাড়ল কি সলমন সঙ্গে শত্রুতা?

সিধু মুসে ওয়ালা হত্যাকাণ্ডের পর থেকে আলোচনায় থাকা লরেন্স বিষ্ণোইয়ের প্রশংসা করলেন বিবেক ওবেরয়। সলমন খানের সাথে বিবেকের শত্রুতার কারণে এই প্রশংসা নতুন করে আলোচনায় উঠে আসে। 

Sayanita Chakraborty | Published : Oct 15, 2024 11:09 AM IST / Updated: Oct 15 2024, 04:41 PM IST

সিধু মুসে ওয়ালা হত্যাকাণ্ডের পর থেকে খবরে আসেন লরেন্স বিষ্ণোই। সদ্য তিনি স্বীকার করছেন তিনি এনসিপি (অজিত) নেতা বাবা সিদ্দিকির হত্যাকাণ্ডের করিয়েছিলেন। তাছাড়া সলমন খানকে প্রাণনাশের হুমকি দিয়েও খবরে এসেছেন লরেন্স বিষ্ণোই। এবার সেই লরেন্স বিষ্ণোইর প্রশংসা করলেন বিবেক ওবেরয়।

কৃষ্ণসার হরিণ হত্যা মামলায় নাম জড়ানোর পর থেকে লরেন্স বিষ্ণোই টার্গেট লিস্টে আছেন সলমন। তিনি প্রাণনাশের হুমকিও দিয়েছেন বহু বার যে কারণে মাঝে নিজের নিরাপত্তারক্ষীর সংখ্যা বাড়ান সলমন। এবার সেই লরেন্স বিষ্ণোই-র প্রশংসা করে খবের বিবেক ওবেরয়।

Latest Videos

সদ্য ভাইরাল হয়েছে একটি ভিডিও। যেখানে বিবেক বলছেন, আপনারা বিষ্ণোই সমাজের বিষয়ে গুগল করে দেখে নিন, সারা বিশ্বে আপনারা এমনটা দেখতে পাবেন না। কারণ প্রত্যেক ঘরে, আমার বাড়িতেও আমরা গরুর দুধ নিয়ে বাচ্চাদের দিই। সারা দুনিয়ায় শুধু বিষ্ণোই সমাজেই হরিণের মৃত্যু হলে আমাদের বিষ্ণোই মায়েরা তাদের শাবককে নিজেদের বুকে টেনে স্তন্যপান করান।

সলমন খান ও বিবেক ওবেরয় যে একে অপরের শত্রু তা সকলের জানা। ঐশ্বর্য রাই বচ্চনের কারণে শত্রুতা হয়েছিল তাঁদের। শোনা গিয়েছিল, বিবেক ওবেরয়ের সঙ্গে সম্পর্কে জড়ান ঐশ্বর্য। সে সময় বিবেক-কে হুমকি দিয়েছিল সলমন। সলমনের সঙ্গে ঐশ্বর্যের কথা সকলের জানা। হাম দিল দে চুকে সনম ছবির সেট থেকে আলাপ দুজনের। দীর্ঘদিন প্রেম চললেও তা টেকেনি। তারপর আবার বিবেকের সঙ্গে সম্পর্কে জড়ান ঐশ্বর্য। সেই সময় থেকে বিবেক ও সলমনের সম্পর্কের অবনতি হয়। এর কারণ বিশ্ব সুন্দরী।

 

Share this article
click me!

Latest Videos

'জেলাশাসকের দপ্তর কী তৃণমূলের কার্যালয়ে পরিণত?' কেন এমন প্রশ্ন তুললেন জগন্নাথ সরকার
ন্যাকামি করছে! আমরণ অনশন না..অপর্ণা মাসিরা মমতাকে ক্ষমতায় আনেননি : Kalyan Banerjee | Junior Doctors
Junior Doctors Protest : 'আমরা কেউ চকোলেট-স্যান্ডউইচ খেয়ে অনশন করছি না' চরম দিলেন জুনিয়র ডাক্তাররা
Dum Dum-এ ধুন্ধুমার! রাস্তায় সাইড চাওয়াকে ঘিরে তীব্র বচসা! অভিযোগ গায়ে হাত তোলার! | Dum Dum News
ফের পুলিশি নিষ্ক্রিয়তার অভিযোগ, গৃহবধূর নির্মম পরিণতি, প্রতিবাদে বিক্ষোভ বিজেপির | BJP Protest