৬৪ বছরেও যেন যুবতী সঙ্গীতা, জেনে নিন কেন ভেঙেছিল সঙ্গীতা বিজলানির সঙ্গে সলমনের সম্পর্ক?

বলিউডের সুন্দরী, ৮০ এর দশকের মিস ইন্ডিয়া বিজয়ী, সালমান খানের প্রথম প্রেমিকা সঙ্গীতা বিজলানি এই বয়সেও কেমন আছেন দেখুন। 
 

Sayanita Chakraborty | Published : Sep 21, 2024 9:55 AM IST

17

একদা বলিউডে (bollywood beauty) ঝড় তুলেছিলেন এই সুন্দরী। তার রূপের জাদুতে মুগ্ধ হননি এমন কেউ নেই। সেই সময়ের স্বপ্নের রানি, অভিনেত্রী, মডেল, আজ ৬৪ বছর বয়সেও তার রূপের জৌলুস অটুট। 
 

27

কে এই অভিনেত্রী ভাবছেন তো? তিনি আর কেউ নন, সঙ্গীতা বিজলানি (Sangeeta Bijlani)। ১৯৮০ সালে মিস ইন্ডিয়া কিরীট জয়ী এই সুন্দরী, মডেলিং করার সময় বলিউডের ব্যান্ড বয় সালমান খানের প্রেমে পড়েন এবং তাদের ডেটিং শুরু হয়। 
 

37

১৯৮৬ সালে সলমান খান (Salman Khan) বলিউডে সাফল্যের শীর্ষে ছিলেন এবং সঙ্গীতা ও ছিলেন সফল অভিনেত্রী। এই সময় তাদের প্রেম ছিল সবার জানা। তারা বিয়ে করবেন বলেও শোনা গিয়েছিল। সাল্লু এবং সঙ্গীতার বিয়ের কার্ড ও ছাপা হয়ে গিয়েছিল। কিন্তু শেষ পর্যন্ত তা হয়নি। 
 

47

বিয়ের ঠিক কিছুদিন আগে সঙ্গীতা, সালমান খানকে আরেক অভিনেত্রী সোমি আলির সাথে দেখে ফেলেন। এরপরই তিনি সলমানের সাথে সম্পর্ক বিচ্ছেদ করেন এবং বিয়ে ভেঙে যায়। এরপর সঙ্গীতার জীবনে আসেন ক্রিকেটার মোহাম্মদ আজহারউদ্দিন। 
 

57

একটি বিজ্ঞাপনের শুটিংয়ের সময় আজহারউদ্দিন (Mohammad Azaruddhin) এবং সঙ্গীতার পরিচয়। এই খ্যাতিমান ক্রিকেটার প্রথম দর্শনেই সঙ্গীতার প্রেমে পড়ে যান। যদিও তখন আজহারউদ্দিন বিবাহিত এবং দুই সন্তানের জনক। কিন্তু সঙ্গীতার প্রতি তীব্র ভালোবাসা থেকে তিনি তার প্রথম স্ত্রীকে তালাক দেন এবং ১৯৯৬ সালে সঙ্গীতাকে বিয়ে করেন। 
 

67

শোনা যায়, সঙ্গীতা তার প্রেমের জন্য ইসলাম ধর্ম গ্রহণ করেছিলেন। সঙ্গীতা বিয়ের পর আয়েশা বেগম নাম গ্রহণ করেন। কিন্তু এই সম্পর্ক টি বেশিদিন টেকেনি। ১৪ বছর পর তাদের সম্পর্কের অবনতি হয়। ২০১০ সালে তারা আলাদা হয়ে যান। 
 

77

বলিউডের সুন্দরী অভিনেত্রী, মিস ইন্ডিয়া বিজয়ী হয়েও প্রেমের বিষয়ে সঙ্গীতা বিজলানি কখনোই জিততে পারেননি। বর্তমানে ৬৪ বছর বয়সেও তিনি একজন একাকী মহিলা। কিন্তু এই বয়সেও তার সৌন্দর্য, তার ফিটনেস দেখে মানুষ অবাক হয়ে যায়। সত্যিই কি তার বয়স ৬৪ বছর? নাকি ৪৬ বছর? এই প্রশ্ন ঘুরপাক খায় সবার মনে। 
 

Share this Photo Gallery
click me!

Latest Videos

Recommended Photos