'আমি এখনও মরিনি', বিরল রোগ নিয়ে অতিরঞ্জিত খবরে তিতিবিরক্ত সামান্থা, দিলেন কড়া জবাব

সম্প্রতি এত কিছুর মধ্যেও যশোদা ছবির প্রচারে অংশ নিলেন দক্ষিণী সুন্দরী। ছবির প্রচারে এসে এক সাক্ষাৎকারে নিজের শারীরিক অবস্থার নিয়ে মুখ খুলেছেন সামান্থা। যা নিয়ে জোর শোরগোল পড়ে গিয়েছে।

Web Desk - ANB | Published : Nov 8, 2022 8:39 AM IST

শরীর মোটেই ভাল নেই প্যান ইন্ডিয়ার নম্বর ওয়ান অভিনেত্রী সামান্থা রুথ প্রভুর। ঘনিষ্ঠ সূত্র থেকে জানা গেছে, দীর্ঘদিন ধরেই বিরল রোগ মায়োসাইটিসে ভুগছেন সামান্থা রুথ প্রভু। নিজের সোশ্যাল মিডিয়া থেকেও ছবি পোস্ট করে অসুস্থতার কথা জানিয়েছেন সামান্থা। অসুস্থতার কারণে বেশ কিছুদিন হাসপাতালে ভর্তি ছিলেন সামান্থা। তবে আগের থেকে অনেকটাই ভাল আছেন অভিনেত্রী। দক্ষিণের জনপ্রিয় অভিনেত্রী সামান্থা রুথ প্রভুর প্রতিটা মুহূর্ত জানার জন্য মুখিয়ে থাকেন ভক্তরা। বর্তমানে বলিউডের তাবড় তাবড় তারকাদের পিছনে ফেলে প্যান ইন্ডিয়ার এক নম্বর অভিনেত্রী হলেন সামান্থা রুথ প্রভু। দীর্ঘদিন ধরেই বিরল রোগ মায়োসাইটিসে ভুগছেন সামান্থা রুথ প্রভু। সারা শরীরে অসহ্য যন্ত্রণা হলেও সমস্ত অসুস্থতা কাটিয়েও কাজ চালিয়ে যাচ্ছেন সামান্থা। সম্প্রতি এত কিছুর মধ্যেও যশোদা ছবির প্রচারে অংশ নিলেন দক্ষিণী সুন্দরী। ছবির প্রচারে এসে এক সাক্ষাৎকারে নিজের শারীরিক অবস্থার নিয়ে মুখ খুলেছেন সামান্থা। যা নিয়ে জোর শোরগোল পড়ে গিয়েছে।

নিজের শারীরিক অবস্থা নিয়ে মুখ খুলে আবেগঘন কন্ঠে সামান্থা বললেন, যেমনটা আমার পোস্টে বলেছি। সময় কখনও ভালো যায় আবার কখনও খারাপ যায়। এমন একটা দিন এসেছে মনে হয়েছে আর কোনওদিনই পা ফেলতেই পারব না। কঠিন হবে। কিন্তু আমি যখন পিছনে ফিরে তাকাই, আমি ভাবি অনেক কিছু অতিক্রম করে এতদূর এসেছি। আমাকে লড়াই করতে হবে। আমি আরও একটি পরিস্কার করে বলতে চাই, অনেক প্রতিবেদনে আমার অবস্থাকে জীবনের হুমকি হিসেবে বর্ণনা করা হয়েছে। আমি যে পর্যায়ে আছি, তা জীবনের জন্য হুমকি নয়। আমি কিন্তু এখনও মরে যাইনি। আমার মনে হয় না এই ধরনের অতিরঞ্জিত শিরোনামগুলির খুব একটা প্রয়োজন ছিল।

শরীরে একবার এই রোগ দানা বাধলে পেশির ব্যথা হয়। যার ফলে পেশি দুর্বল হতে থাকে। যার ফলে হাঁটতে চলতে অসুবিধা হচ্ছে,শরীরও দুর্বল হয়ে পড়ছে। এত কিছুর মধ্য়েও ছবির প্রচারে যোগ দিলেন সামান্থা। সামান্থা জানিয়েছেন, পরিচালক রাজ নীধিমারুর থেকে অনুপ্রেরণা নিয়েছেন। নিজের সোশ্যাল মিডিয়ায় কালো পোশাকে ধরা দিলেন সামান্থা। মুখে হালকা হাসি। কাউচে বসে একের পর এক পোজ দিলেন সামান্থা, প্রতিটা ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল। নিজের ছবি শেয়ার করে ক্যাপশনে লিখেছেন, আমার পুরোনো বন্ধু রাজ নীধিমারু বলে, দিন যেমনই হোক না কেন, যতই খারাপ সময় যাক না কেন, ওর একমাত্র লক্ষ্য হল স্নান করো, তৈরি হও, সামনে আসো। ওর এই মন্ত্রটা আমি একদিনের জন্য ধার করলাম। যশোধা ছবির প্রচারে ১১ তারিখ দেখা হচ্ছে। নিজের সোশ্যাল মিডিয়ায় ছবি পোস্ট করে অসুস্থতার কথা জানিয়েছিলেন সামান্থা । অভিনেত্রীর কথা শুনেই উদ্বেগ বাড়ছে ভক্তদের মধ্যে। ইন্ডাস্ট্রির বহু তারকারাই অভিনেত্রীর সুস্থতা কামনা করেছেন।

Share this article
click me!