মেয়েকে কোলে নিতেই শুরু হল কান্না, রণবীরের আচরণে আবেগপ্রবণ আলিয়া

২০২২, এই সালটি কাপুর পরিবারের জন্য রয়ে গেল আনন্দের। বছরের শুরুতেই বিয়ে হল রণবীর আলিয়ার এরপরেই ঘোষণা হল আলিয়ার প্রেগনেন্সি, মাস দুয়েক আগে ব্রহ্মাস্ত্র সিনেমায় দুর্দান্ত অভিনয় আর এখন পেলেন পিতৃত্ব ও মাতৃত্বের স্বাদ।

Rimpy Ghosh | Published : Nov 8, 2022 8:19 AM IST

বিনোদন খবরের শিরোনামে সর্বদা নিজেদের শীর্ষ স্থানে ধরে রাখা আলিয়া ভাট এবং রণবীর কাপুর। কখনো প্রেমের রসায়ন, কখনো বিয়ে তো কখনো সুপারহিট মুভিতে অভিনয় করে জণগনের নজর কেড়েছেন, এবারে বিনোদন খবরে জায়গা করলেন পিতা মাতার পরিচয়ে। ৬ নভেম্বর শিশু কন্যার জন্ম দিয়ে শুধু পরিবারেই নয় গোটা বলিটাউনের রানী হয়ে উঠেছেন আলিয়া। রবিবার মুম্বাইয়ের একটি বেসরকারি হাসপাতালে্ প্রথম সন্তানের জন্ম দেন তিনি, নবজাতকের আগমণে ইতিমধ্যেই শুরু হয়েছে কাপুর পরিবারে উৎসব অনুষ্ঠান।

২০২২ সাল রণবীর কাপুর এবং আলিয়া ভাটের জন্য ছিল বেশ ভালো। বছরের শুরুতেই গাঁটছড়া বেঁধে নতুন যাত্রা শুরু করেন দুজনে এরপরেই মাস দুয়েকের মাথায় আলিয়ার প্রেগনেন্সির কথা ঘোষণা করেন দম্পতি আর বর্তমান রণবীর এবং আলিয়া শুরু করেছেন বাবা-মা হওয়ার একটি সুন্দর যাত্রা।

৬ নভেম্বর, রবিবার আলিয়ার মা হওয়ার খবর জানাজানি হতেই শুরু হয় অভিনন্দনের বর্ষণ। হাসপাতালে মেয়েকে প্রথমবার কোলে তুলে নিতেই কী প্রতিক্রিয়া দিলেন? কাপুর পরিবারের ঘনিষ্ঠ সূত্রের খবর রণবীর কাপুর যখন প্রথমবার তার এবং আলিয়ার সন্তানকে তার কোলে তুলেছিলেন তখন তিনি খুব আবেগপ্রবণ হয়ে পড়েছিলেন। তিনি মেয়েকে কোলে তুলে নিতেই আনন্দে আত্মহারা হয়ে ওঠেন এবং কাঁদতে শুরু করেন যেখানে তাকে দেখে আলিয়াও আবেগাপ্লুত হয়ে পড়েন বলে জানা গিয়েছে।

এদিকে, তার শিশু কন্যার জন্মের দিনে, আলিয়া ভাট তার ইনস্টাগ্রাম হ্যান্ডেলে একটি পোস্ট শেয়ার করে বাবা-মা হওয়ার আনন্দ প্রকাশ করেছেন এবং ক্যাপশনে লিখেছেন "এবং আমাদের জীবনের সেরা খবর, আমাদের বাচ্চা এখানে এসেছে...এবং সে কী জাদুকরী মেয়ে আমরা এখন ভালোবাসায় ফেটে পড়ছি ধন্য এবং আপ্লুত পিতামাতা!!!!! ভালোবাসা ভালোবাসা ভালোবাসা

 

 

এদিকে, প্রবীণ অভিনেত্রী নীতু সিং যিনি নাতনিকে দেখতে রবিবার হাসপাতালে গিয়েছিলেন এবং অভিনন্দন পেয়েছেন মিডিয়া থেকে। এরমধ্যেই যখন নীতুকে জিজ্ঞাসা করা হয়েছিল যে তারা বাচ্চা মেয়ের জন্য কী নাম ভেবেছেন, তিনি বলেছিলেন যে তারা এখনও এটি সম্পর্কে ভাবেননি এবং যোগ করেছেন যে আলিয়া ভাল আছেন।

Share this article
click me!