এই জিনিসটা পেলেও সহবাস সুখ ছাড়তে পারবেন না সামান্থা, দক্ষিণী সুন্দরীর সিক্রেট জানলে চমকে যাবেন

দক্ষিণের জনপ্রিয় অভিনেত্রী সামান্থার প্রতিটা আপডেট জানার জন্য মুখিয়ে থাকেন ভক্তরা। বর্তমানে বলিউডের তাবড় তাবড় তারকাদের পিছনে ফেলে প্যান ইন্ডিয়ার এক নম্বর অভিনেত্রী হলেন সামান্থা রুথ প্রভু। সম্প্রতি অভিনেত্রীর সঙ্গমের সিক্রেট ফাঁস হয়েছে নেটদুনিয়ায়।

 

Web Desk - ANB | Published : Nov 25, 2022 10:29 AM IST

111

দক্ষিণের জনপ্রিয় অভিনেত্রী  সামান্থা রুথ প্রভুর ব্যক্তিগত জীবন নিয়ে কৌতুহলের শেষ নেই আমজনতার। অভিনেত্রী প্রাইভেট জীবনের খুটিনাটি জানতে মুখিয়ে রয়েছেন ভক্তরা। গতবছর ২ অক্টোবরই নাগা চৈতন্যর সঙ্গে ডিভোর্সের ঘোষণা করেছিলেন সোশ্যাল মিডিয়ায়। তারপর থেকে বারেবারেই খবরের শিরোনামে উঠে এসেছেন সামান্থা প্রভু।
 

211


দক্ষিণের জনপ্রিয় অভিনেত্রী  সামান্থা রুথ প্রভুর প্রতিটা মুহূর্ত জানার জন্য মুখিয়ে থাকেন ভক্তরা। বর্তমানে বলিউডের তাবড় তাবড় তারকাদের পিছনে ফেলে প্যান ইন্ডিয়ার এক নম্বর অভিনেত্রী  হলেন সামান্থা রুথ প্রভু। মাত্র ৪ বছর একসঙ্গে থাকার পরই বিবাহবিচ্ছেদের সিদ্ধান্ত নিয়ে সকলকে চমকে দিয়েছেন নাগা চৈতন্য এবং সামান্থা রুথ প্রভু।

311


দক্ষিণের পাওয়াল কাপল সামান্থা রুথ প্রভু ও নাগা চৈতন্যর জনপ্রিয়তা আজও তুঙ্গে দর্শকমহল । তাদের ফ্যান ফলোয়ারও আকাশছোঁয়া।জনপ্রিয় তারকাদের ব্যক্তিগত জীবন জানার জন্য মুখিয়ে রয়েছে দর্শক। সম্প্রতি অভিনেত্রীর সঙ্গমের সিক্রেট ফাঁস হয়েছে নেটদুনিয়ায়।

411


কোনও না কোন কারণে খবরের শিরোনামে জায়গা করে নিয়েছেন ফ্যামিলি ম্যান ২-এর অভিনেত্রী। এককথায় বলতে গেলে দেশের অন্যতম চর্চিত নায়িকাদের মধ্য়ে জায়গা পাকিয়ে নিয়েছেন সামান্থা।

511

সম্প্রতি প্রকাশ্য এসেছে  সামান্থার একটি পুরোনো সাক্ষাৎকার, যেখানে অভিনেত্রীর ব্যক্তিগত তথ্য ফাঁস হয়েছে, তবে  অভিনেত্রীর সটান উত্তরে শোরগোল পড়ে গিয়েছে সোশ্যাল মিডিয়ায়। কী এমন বললেন সামান্থা রুথ প্রভু জানলে অবাক হবেন। 

611


সাক্ষাৎকারে একাধিক গোপন প্রশ্নের সম্মুখীন হন তারকারা। তেমনটাই হয়েছিলেন সামান্থা প্রভু। সাক্ষাৎকারে সামান্থাকে প্রশ্ন করা হয়েছিল সঙ্গম নাকি খাওয়া-দাওয়া।  তবে এই উত্তর এড়িয়ে যায়নি সামান্থা। সাক্ষাৎকারে প্রকাশ্যেই সামান্থার উত্তর, এ বড়ই কঠিন প্রশ্ন। কবে হ্যাঁ আমি যে কোনওদিন উপোস করতে পারি। তাই সঙ্গমকেই বেছে নিলাম। খাবারকেই বাদ দিলাম। এই উত্তরেই হাসিতে ফেটে পড়েন সামাস্থা প্রভু।
 

711

বিবাহ বিচ্ছেদের পর থেকে সামান্থার চরিত্র নিয়ে কাটাছেঁড়া চলেই আসছে। বিবাহ বহির্ভূত সম্পর্ক থেকে গর্ভপাতের সিদ্ধান্তই নাকি নাগা চৈতন্যর সঙ্গে তার বিচ্ছেদের কারণ।  আবার অন্যদিকে শোনা যায়, সামান্থা সন্তান চেয়েছিলেন বলেই তাদের মধ্যে সমস্যা শুরু হয়। 
 

811


নিজের জায়গা স্পষ্ট করতে সামান্থা এক বিবৃতিতে জানান, বিবাহবিচ্ছেদ খুবই কষ্টদায়ক। আমাকে সামলে ওঠার সময়ও দেওয়া হয়নি। একের পর এক  ব্যক্তিগত আক্রমণ করা হচ্ছা। আমিও কথা দিচ্ছি, এ ধরনের মন্তব্য বা অন্য কোনও কিছুই আমাকে ভাঙতে পারবে না।
 

911

২০১৭ সালে বিয়ের আগে দীর্ঘ সময় লিভ-ইন রিলেশনশিপে ছিলেন এই কাপল। সম্প্রতি রিলেশনশিপের ঘনিষ্ঠতা নিয়ে মুখ খুলেছেন সামান্থা । সামান্থা ও চৈতন্য একে অপরকে আট বছর ডেটিং করার পর ২০১৭ সালে বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছিলেন। তবে সেই সুখও বেশিদিন টিকল না সামান্থার।
 

1011


দীর্ঘদিন ধরেই বিরল রোগ মায়োসাইটিসে ভুগছেন সামান্থা রুথ প্রভু। সারা শরীরে অসহ্য যন্ত্রণা হলেও সমস্ত অসুস্থতা কাটিয়েও কাজ চালিয়ে যাচ্ছেন সামান্থা।  এত কিছুর মধ্যেও কিছুদিন আগে  যশোদা ছবির প্রচারে অংশ নিয়েছিলেন দক্ষিণী সুন্দরী। ছবির প্রচারে এসে এক সাক্ষাৎকারে নিজের শারীরিক অবস্থার নিয়ে মুখ খুলেছিলেন সামান্থা। যা নিয়ে জোর শোরগোল পড়ে গিয়েছে।
 

1111


নিজের শারীরিক অবস্থা নিয়ে আবেগঘন কন্ঠে সামান্থা বলেছিলেন, যেমনটা আমার পোস্টে বলেছি। সময় কখনও ভালো যায় আবার কখনও খারাপ যায়। এমন একটা দিন এসেছে মনে হয়েছে আর কোনওদিনই পা ফেলতেই পারব না। কঠিন হবে। কিন্তু আমি যখন পিছনে ফিরে তাকাই, আমি ভাবি অনেক কিছু অতিক্রম করে এতদূর এসেছি। আমাকে লড়াই করতে হবে। আমি আরও একটি পরিস্কার করে বলতে চাই, অনেক প্রতিবেদনে আমার অবস্থাকে জীবনের হুমকি হিসেবে বর্ণনা করা হয়েছে। আমি যে পর্যায়ে আছি, তা জীবনের জন্য হুমকি নয়। আমি কিন্তু এখনও মরে যাইনি। আমার মনে হয় না এই ধরনের অতিরঞ্জিত শিরোনামগুলির খুব একটা প্রয়োজন ছিল।
 

Share this Photo Gallery
click me!
Recommended Photos