Cannes Film Festival: ট্রোলিংয়ের শিকার সারা আলি খান, লেহেঙ্গা পরে রেড কার্পেটে হাজির হতে শুনতে হল কটাক্ষ

রেড কার্পেটে দেখা গিয়েছে সারা আলি খান কে। আবু জনি সন্দীপ খোসলা-র পোশাকে দেখা গেল তাঁকে। অফ হোয়াইট রঙের পোশাকে হাজির হন। রেড কার্পেটে হাজির হয়ে ট্রোলিং-র শিকার হলেন নায়িকা।

Sayanita Chakraborty | Published : May 18, 2023 2:02 AM IST

চলছে কান ফিল্ম ফেস্টিভ্যাল। কান ফিল্ম ফেস্টভ্যাস বিশ্বের অন্যতম সেরা চলচ্চিত্র উৎসব। ৭৬ তম কান চলচ্চিত্র উৎসবে যোগ দিয়েছেন একাধিক বলিতারকা। ১৬ মে থেকে শুরু হয়েছে উৎসব। ২৭ মে পর্যন্ত চলবে উৎসব। এই ১২ দিন ধরে প্রদর্শিত হবে ছবি। সঙ্গে দেখানো হবে টেলিভিশন শো। কান ফিল্ম ফেস্টিভ্যালে যোগ দিতে পৌঁছে হিয়েছে বলিউড সেলেবরা। বলিউড থেকে একাধিক সদস্য হাজির হয়েছেন চলছে কান ফিল্ম ফেস্টিভ্যালে। এবছর কান ফিল্ম ফেস্টিভ্যালে হাজির হলেন সারা আলি খান। প্রথম দিন অফ হোটাইট লেহেঙ্গাতে দেখা গিয়েছে তাঁকে। রেড কার্পেটে দেখা গিয়েছে সারা আলি খান কে। আবু জনি সন্দীপ খোসলা-র পোশাকে দেখা গেল তাঁকে। প্রথম দিন সারা আলি খানের লুক নজর কেড়েছে সকলের। অফ হোয়াইট রঙের পোশাকে নজর কাড়লেন নায়িকা। ৭৬ তম চলচ্চিত্র উৎসবে এই প্রথম দেখা গেল অমৃতা কন্যাকে। আর প্রথম বারেই সকলের নজর কাড়লেন সারা।

একদল যেমন তাঁর লুকে মুগ্ধ হলেন। তেমনই শুনতে হল কটাক্ষ। রেড কার্পেটে হাজির হয়ে ট্রোলিং-র শিকার হলেন নায়িকা। অফ হোয়াইট রঙের লেহেঙ্গা পরেছিলেন সারা। মাথায় ওরনা ছিল। কানে ছিল হালকা দুল। সঙ্গে নুড মেকআপে দেখা যায়। সব মিলিয়ে সারাকে একেবারে ভিন্ন লুকে দেখা যায় কান ফিল্ম ফেস্টিভ্যালের প্রথম দিন। তবে, এই সাজ নিয়ে কটাক্ষ শুনতে হয় তাঁকে।

কেউ বলেন তাঁক সাজ ছিল সব থেকে খারাপ। আবার কেউ বলেন পশ্চিমী বউ-র সাজে হাজির হয়েছেন সারা। তেমনই কেউ বলেন, তাঁর এই সফলের উদ্দেশ্য কী? তেমনই কেউ বলেছেন, কল্পনার চেয়ের খারা। এমন ভাবে ট্রোলিং-র শিকার হন সারা। একাধিক কটাক্ষ শুনতে হয় সারা আলি খানকে। আবু জনি সন্দীপ খোসলা-র পোশাক পরে বিতর্কে জড়ালেন সারা আলি খান।

আবার অনেকে প্রশংসা করেন তাঁর। গর্ডিয়াস গার্ল। আর আবার কেউ লিখেছেন, পতৌদি রাজকুমারী ভারতীয় বা পশ্চিমী, উভয় পোশাকই সুন্দরভাবে বহন করে আমরা গর্বিত। এমন ভাবে খবরে এলেন সারা। এবছর মুনাষী চিল্লার, মৃণাল ঠাকুক, অনুষ্কা শর্মা থাকছেন কান ফিল্ম ফেস্টিভ্যাল। তেমনই থাকছেন ঐশ্বর্য রাই, ইষা গুপ্তা। থাকছেন উর্বশী রাওতেলা। উৎসবে প্রথম দিনে রেড কার্পেটে দেখা গিয়েছে তাঁকে। ফ্লোরাল রাফেল হট পিঙ্ক বল গাউনে। এবার থাকছেন অনুরাগ কাশ্যপ।

 

আরও পড়ুন

শুটিং-এর থেকেও জরুরি কাজ বাঙালির কাছে ভুরি ভোজ- চুটিয়ে খাওয়া দাওয়ার ছবি পোস্ট 'ব্যোমকেশ' দেবের

OTT: জুটি বাঁধবেন শোলাঙ্কি-সত্যম, ওয়েব সিরিজে দেখা দেবেন ছোট পর্দার খড়ি

‘দ্য কেরালা স্টোরি’ নিয়ে সুপ্রিম কোর্টের মুখোমুখি পশ্চিমবঙ্গ সরকার, বঙ্গে ছবিটি নিষিদ্ধ করার কারণ কী?

Share this article
click me!