সিদ্ধার্থ শুক্লা থেকে রাজু শ্রীবাস্তব- হার্ট অ্যাটাকে মারা গিয়েছেন একাধিক সেলেব, রইল তারকাদের কথা

আজ হৃদরোগে আক্রান্ত হয়ে প্রয়াত নীতেশ পান্ডে। তবে, তিনি একা নন। সিদ্ধার্থ শুক্লা থেকে রাজু শ্রীবাস্তব- হার্ট অ্যাটাকে প্রয়াত হয়েছেন একাধিক বলিস্টার। রইল ১০ বলিস্টারের কথা

Sayanita Chakraborty | Published : May 24, 2023 9:23 AM IST / Updated: May 24 2023, 03:02 PM IST

110

সতীশ কৌশিক (Satish Kaushik)- ৬৬ বছর বয়সে প্রয়াত হন সতীশ কৌশিক। অভিনেতার মৃত্যুর কারণ ছিল হার্ট অ্যাটাক। হৃদরোগে আক্রান্ত হয়ে ৯ মার্চ ২০২৩ সালে প্রয়াত হন তিনি। অভিনেতা ছাড়াও তিনি পরিচালনার সঙ্গে যুক্ত ছিলেন। অন্য দিকে ছিলেন একজন লেখক।

210

ওম পুরি (Om Puri)- ৬৬ বছর বয়সে প্রয়াত হন অভিনেতা। হার্ট অ্যাটাকে মারা যান। মুম্বইয়ের আন্ধেরিতে নিজের বাড়িতে প্রয়াত হন অভিনেতা। ২০১৭ সালে৬ জানুয়ারি প্রয়াত হন এই বিখ্যাত অভিনেতা।

310

ইন্দর কুমার (Inder Kumar)- মাত্র ৪৩ বছর বয়সে প্রয়াত হন। ২০১৭ সালে মারা যান অভিনেতা। সে সময় টেলিভিশন থেকে বড় পর্দায় বেশ পরিচিত মুখ ছিলেন তিনি। হৃদরোগ কেড়ে নিয়েছিল তাঁর প্রাণ।

410

রিমা লাগু (Reema Lagoo)- ৫৮ বছর বয়সে মারা যান অভিনেত্রী রিমা লাগু। হার্ট অ্যাটাকে মারা যান অভিনেত্রী। ১৮ মে ২০১৭ সালে প্রয়াত হন তিনি। তাঁর অভিনীত ছবির সংখ্যা হিসেব করা বেশ কঠিন। তিনি একাধিক হেভি ওয়েট স্টারের সঙ্গে স্ক্রিন শেয়ার করেছিলেন।

510

KK- মাত্র ৫৩ বছর বয়সে প্রয়াত হন বিখ্যাত গায়ক KK। কলকাতায় শো করতে এসেছিলেন তিনি। শো-র পর রাতে অসুস্থ হয়ে পড়েন। হোটেলেই হৃদরোগে আক্রান্ত হন। হাসপাতালে নিয়ে যাওয়া হলে মৃত বলে ঘোষণা করেন ডাক্তারেরা।

610

রাজু শ্রীবাস্তব (Raju Srivastav)- জিম করতে গিয়ে অসুস্থ হয়ে পড়েন রাজু শ্রীবাস্তব। সেখানেই হৃদরোগে আক্রান্ত হয়ে মারা যান ৫৮ বছর বয়সে। তাঁর আকষ্মিক মৃত্যুতে স্তব্ধ হয়েছিল ফিল্মি দুনিয়া। ২০২২ সালে ২১ সেপ্টেম্বর প্রয়াত হন রাজু শ্রীবাস্তব।

710

রাজ কৌশল (Raj Kaushal)- হৃদরোগে আক্রান্ত হয়ে প্রয়াত হন মন্দিরা বেদীর স্বামী রাজ কৌশল। তিনি ছিলেন ডিরেক্টর ও প্রযোজক। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৫০ বছর। নিজের বাড়িতেই হৃদরোগে আক্রান্ত হয়ে প্রয়াত হন রাজ কৌশল।

810

নীতেশ পান্ডে (Nitesh Pandey)- হৃদরোগে আক্রান্ত হয়ে প্রয়াত নীতেশ পান্ডে। বয়স হয়েছিল ৫১। মহারাষ্ট্রের নাসিকের ইগাতপুরীর একটি হোটেলে মারা যান অভিনেতা। রাত ২টো নাগাদ হার্ট অ্যাটাক হয় তাঁর। শ্যুটিং-র কারণে সেখানে ছিলেন তিনি। ১৯৯০ সালে থিয়েটার শুরু করেন নীতেশ পান্ডে। ১৯৯৫ সালে তিনিতেজস নামে সিরিয়ালে কাজ শুরু করেন। মঞ্জিলেই আপনী, অস্তিত্ব..এক প্রেম কাহিনি, জুস্টজু, দুর্গেশ নন্দিনী-র মতো সিরিয়ালে দেখা গিয়েছে তাঁকে। তিনি বড় পর্দাতেও কাজ করেছেন। ওম শান্তি ওম, বধাই দো-র সিনেমায় দেখা গিয়েছে তাঁকে। তাঁর একটি প্রযোজনা সংস্থা আছে। সংস্থার নাম ড্রিম ক্যাসেল প্রোডাকশন।

910

ফারুখ শেখ (Farooq Shaikh)- অভিনেতা ফারুখ শেখও মারা যান মাত্র ৬৫ বছর বয়সে। ২০১৩ সালে প্রয়াত হন তিনি। তাঁর মৃত্যুর কারণ ছিল হৃদরোগ। ১৯৭৩ সালে তিনি অভিনয় জগতে পার রাখেন। তারপর বহু ছবি উপহার দিয়েছেন দর্শকদের।

1010

সিদ্ধার্থ শুক্লা (Siddharth Shukla)- সিদ্ধার্থ শুক্লার মৃত্যুতে স্তব্ধ হয়েছিল চলচ্চিত্র জগত। মাত্র ৪০ বছর বয়সে প্রয়াত হন তিনি। ২ সেপ্টেম্বর ২০২১ সালে হার্ট অ্যাটাকে মারা যান অভিনেতা। তাঁর প্রয়াত সকলকে হতবাক করে দেয়। ছোট পর্দার বেশ নামজাদা অভিনেতা ছিলেন তিনি।

Share this Photo Gallery
click me!
Recommended Photos