প্রকাশ্যে স্ক্যাম ২০২৩: দ্য তেলগি স্টোরি ২-র ট্রেলার, জেনে নিন কবে থেকে শুরু হবে স্ট্রিমিং

২০০৩ সালে ৩০ হাজার কোটি টাকার আর্থিক তছরুপের ঘটনা দেশকে নাড়িয়ে দিয়েছিল। সেই দুর্নীতি উঠে আসতে চলেছে সিরিজে।

Sayanita Chakraborty | Published : Oct 18, 2023 5:00 PM IST

প্রায়শই নতুন নতুন কাহিনি নিয়ে মুক্তি পায় সিরিজ। ফের ঝড় উঠতে চলেছে ওটিটি প্ল্যাটফর্মে। মুক্তি পেল তেলগি স্টোরির ঝলক। সদ্য প্রকাশ্যে এল স্ক্যাম ২০২৩: দ্য তেলগি স্টোরি ২। সিরিজের কেন্দ্রে ফল বিক্রেতা আব্দুল করিম তেলেগির কাহিনি। ভারতের এক কেলেঙ্কারীর পিছনে মাস্টারমাইন্ড হয়ে ওঠে সে। ১৮টি রাজ্য জুড়ে হয়েছিল এই কেলেঙ্কারী। সেই বিশেষ কাহিনি উঠে আসতে চলেছে সিরিজে।

সিরিজটি প্রযোজনা করেছেন Applause entertainment এবং StudioNEXT। সিরিজটিতে দেখা যাবে গগন দেব রিয়ার, সানা আমিন শেখ, ভাবনা বালসাভার, ভরত যাদব, জে ডি চক্রবর্তী, ভারত দাভলকর, শশাঙ্ক কেতকর, তালাত আজিজ, নিখিল রত্নাপারখী, বিবেক মিশ্র, হিত চন্দ্রশেখর, অজয় যাদব, দিনেশ লাল যাদব-সহ আরও অনেকে। সিরিজটি পরিচালনা করেছেন জাতীয় পুরস্কার জয়ী পরিচালক হানসান মেহতা এবং তুষার হিরানন্দানী।

একেবার অন্যরকম কাহিনি নিয়ে আসছে স্ক্যাম ২০২৩: দ্য তেলগি স্টোরি ২। সিরিজে ফুটে উঠবে আব্দুল করিম তেলগির জীবন। এই সিরিজের ট্রেলার মুক্তির পর থেকেই খবরে সিরিজটি। ২০০৩ সালে ৩০ হাজার কোটি টাকার আর্থিক তছরুপের ঘটনা দেশকে নাড়িয়ে দিয়েছিল। সেই দুর্নীতি উঠে আসতে চলেছে সিরিজে। তেলেগির ছাপাখানায় নকল স্ট্যাম্প পেপার তৈরি থেকে রাজনীতিবিদের সঙ্গে ঘুষ নিয়ে আলোচনা করা- এই সবই উঠে আসছে সিরিজে। এবার ৩ নভেম্বর থেকে শুরু হবে স্ট্রিমিং। সোনি লাইভে দেখা যাবে সিরিজটি। সব মিলিয়ে এক ভিন্ন দুনিয়ার কাহিনি নিয়ে আসছে সিরিজটি। শীঘ্রই শুরু হবে স্ট্রিমিং। 

 

Share this article
click me!