Bollywood mother: গওহর খান থেকে উপাসনা- সদ্য মা হয়েছেন এই সকল তারকা, দেখে নিন তালিকায় কে কে আছেন

একের পর এক ভালো খবর বলিপাড়া। সদ্য খবর এসেছে সানা খানের সন্তান জন্মের কথা। তেমনই কদিন আগে মা হলেন রামচকরনের স্ত্রী। আজ রইল একাধিক তারকার কথা। সদ্য মা হয়েছেন এই সকল সেলেব।

Sayanita Chakraborty | Published : Jul 6, 2023 3:21 AM IST

110

দীপিকা কক্কর (Dipika Kakkar) – শ্বশুরাল সিমর কা- নায়িকা দীপিকা কক্কর সদ্য মা হয়েছেন। কো স্টার সোয়েব ইব্রাহিমকে বিয়ে করেছিলেন দীপিকা। বিয়ে চার বছরের মাথায় তাদের পরিবারে আসেন নতুন সদস্য। পুত্র সন্তানের জন্ম দেন দীপিকা।

210

উপাসনা (Upasan)-

রামচরণ ও উপাসনার সংসারে এসেছে মা লক্ষ্মী। বিয়ের প্রায় ১০ বছর পর কন্যা সন্তানের জন্ম দেন উপাসনা। জুন মাসে জন্ম হয় তাঁর মেয়ের। বর্তমানে সন্তানকে নিয়ে নতুন জীবন উপভোগ করছেন রামচরণ ও উপাসনা।

310

গওহর খান (Gauhar Khan)

গওহর খানের গর্ভাবস্থার কথা অনেক আগেই জানা গিয়েছিল। তিনি নিজেই ঘোষণা করেছিলেন, তার পরিবারে আসতে চলেছে নতুন সদস্য। এপ্রিলে জন্ম হয় তাঁদের প্রথম সন্তানের। ছেলে হয়েছে তাঁর। বয়স যখন ৪০ ছুঁই ছুঁই তখন মা হলেন অভিনেত্রী।

410

নেহা মর্দা (Neha Marda)

২০১২ সালে পাটনার ব্যবসায়ী আয়ুষ্মান আগরওয়ালকে বিয়ে করেন টেলিভিশন অভিনেত্রী নেহা। বিয়ের প্রায় ১০ বছরের মাথায় অন্তঃসত্ত্বা হন। বালিকা বধূ সিরিয়ালে খ্যাতি পেয়েছিলেন তিনি। সন্তান জন্ম দেওয়ার সময় নানান জটিলতা দেখা গিয়েছিল তাঁর। শিশুকে ১৪ দিন হাসপাতালে রাখতে হয়। বর্তমানে সুস্থ আছেন দুজনই।

510

সানা খান (Sana Khan)

সদ্য পুত্র সন্তানের জন্ম দিয়েছেন সানা। নিজের ইনস্টাগ্রামে একটি বিশেষ পোস্ট করেন। সেখানে লেখেন, প্রার্থনা করি আল্লাহ যেন সন্তানের স্বার্থে আমাদের আরও খেয়াল রাখেন। তাঁর উপহার সবচেয়ে সুন্দর। তিনি যখন উপহার দেন, তখন হৃদয় থেকে আশীর্বাদ করেন। তাঁর আশীর্বাদেই আমরা পুত্রসন্তানের বাবা-মা হয়েছি। আপনাদের সবার শুভকামনায় আমাদের এই পথ চলা আরও সুগম হয়েছে।

610

দিশা পারমার (Disha Parmar)

টেলিভিশন অভিনেত্রী দিশা পারমারের পরিবারে এসেছে জমজ সন্তান। স্বামী রাহুল বৈদ্য ও দিশা প্রথমবার অভিভাবক হন। পেয়ার কা দর্দ হ্যায় মিঠা মিঠা সিরিয়ালের জন্য খ্যাতি পেয়েছিলেন দিশা। বর্তমানে দুই সন্তানকে নিয়ে ব্যস্ততার মধ্যে কাটছে রাহুল বৈদ্য ও দিশা জীবন।

710

দেবিনা বন্দ্যোপাধ্যায়

এদিকে গত বছর শেষের দিকে মান হন অভিনেত্রী দেবিনা বন্দ্যোপাধ্যায়। দেবিনা বন্দ্যোপাধ্যায় ও গুরমিত চৌধুরীর সংসারে আসে কন্যা সন্তান। দ্বিতীয় বার মা হন দেবলীন। টেলিভিশনের বেশ জনপ্রিয় মুখ দেবিনা। শেষ ২০২২ সালে বিগ বসের ঘরে দেখা গিয়েছিল দেবলীনাকে।

810

আলিয়া ভাট

গত বছর নভেম্বরে মা হয়েছেন আলিয়া। জন্ম হয়েছে রাহার। বিয়ের কয়েক মাসের মধ্যেই মেয়ের জন্ম দেন আলিয়া। সেই থেকে সলের অনুমান, বিয়ের আগেই গর্ভবতী ছিলেন আলিয়া। সে যাই হোক, মেয়ের জন্মের পর কাজে ফিরেছেন আলিয়া। শীঘ্রই মুক্তি পাবে তাঁর অভিনীত রকি অউর রানি কি প্রেম কাহিনি।

910

কাজল আগরওয়াল

গত বছর এপ্রিলে মা হয়েছেন দক্ষিণী সুন্দরী কাজল আগরওযাল। ছেলের জন্ম দেন কাজল। তেমনই তিনি ছাড়াও গত বছর শেষের দিকে মা হন সোনম কাপুর। ছেলের জন্ম দেন সোনম। বর্তমানে বলিউডে কামব্যাক করেছে। শীঘ্রই মুক্তি পাবে তাঁর অভিনীত ব্লাইন্ড।

1010

বিপাশা বসু

গত বছর শেষে দিকে নভেম্বর জন্ম হয় বিপাশা বসুর মেয়ের। প্রথম বার মা হন বিপাশা। বিপাশা ও করণ সিং গ্রোভারের পরিবারে আসে নতুন সদস্য। মেয়ের নাম রাখেন দেবী। মেয়ের জন্মের আগে বিপাশার প্রেগনেন্সি ফোটোশ্যুটের সকল ছবি সে সময় বেশ ভাইরাল হয়েছিল।

Share this Photo Gallery
click me!
Recommended Photos