Ayushmann Khurrana: ৩৯-এ পা দিলেন আয়ুষ্মান খুরানা, জন্মদিনে রইল অভিনেতার সেরা ১০টি ছবির কথা

গত রাত থেকে অভিনেতার সোশ্যাল মিডিয়া ভরে গিয়েছে ভক্তের পোস্টে। প্রিয় অভিনেতা আয়ুষ্মান খুরানাকে জন্মদিনের শুভেচ্ছা জানাতে ব্যস্ত সকলে। আজ ৩৯-এ পা দিলেন আয়ুষ্মান খুরানা। জন্মদিনে রইল অভিনেতার সেরা ১০টি ছবির কথা।

Sayanita Chakraborty | Published : Sep 14, 2023 4:58 AM IST

110

ভিকি ডোরা

২০১২ সালে মুক্তি পায় আয়ুষ্মান খুরানা অভিনীত ভিকি ডোনার। স্পাম ডোনার হিসেবে দেখা যায় আয়ুষ্মানকে। ছবিতে একদিকে কমেডি অন্য দিকে এক রোম্যান্স ও ইমোশন- এই তিনের ঝলক মেলে। ব্যাপক হিট করেছিল ছবিটি। এই ছবিতে ইয়ামি গৌতমের সঙ্গে স্ক্রিন শেয়ার করেন আয়ুষ্মান খুরানা।

210

অন্ধাধুন

২০১৮ সালে মুক্তি পায় অন্ধাধুন। একজন অন্ধ ব্যক্তির চরিত্রে অভিনয় করেন আয়ুষ্মান খুরানা। শ্রীরাম রাঘবন পরিচালিত এই ছবিতে আয়ুষ্মান খুরানা ছাড়াও অভিনয় করেন টাব্বু, রাধিকা আপ্তে, অনিল ধাওয়ান।

310

বালা

চুল পড়ে টাক পড়েছে অনেকের মাথায়। আর এই টাকের কারণে চলার পথে বারে বারে দেখা দিচ্ছে সমস্যা। এমনই এক ছেলের কাহিনি নিয়ে তৈরি বালা। অমর কৌশিক পরিচালিত ছবির প্রধান চরিত্রে দেখা যায় আয়ুষ্মান খুরানাকে।

410

আর্টিকেল ১৫

চেনা ছকের বাইরে বেরিয়ে নিজের অভিনয় দক্ষতার পরিচয় দেন আয়ুষ্মান খুরানা। আর্টির ১৫ ছবিতে উঠে এসেছিল এক কঠিন সত্য। পুলিশ কর্তার চরিত্রে দেখা গিয়েছিল আয়ুষ্মান খুরানাকে।

510

ড্রিম গার্ল

আয়ুষ্মান খুরানার কেরিয়ারের অন্যতম ছবি ড্রিম গার্ল। রোম্যান্টিক কমেডি ঘরানার এই ছবি ব্যাপক হিট করেছিল। ড্রিম গার্ল ছবিতে আয়ুষ্মান খুরানার সঙ্গে স্ক্রি শেয়ার করেন নুসরত ভারুচা, অনু কাপুরের মতো তারকারা।

610

বধাই হো

২০১৮ সালে মুক্তি পায় আয়ুষ্মান খুরানা অভিনীত বধাই হো। কমেডি ঘরানার এই ছবিটি ব্যাপক হিট করেছিল। ছবিতে আয়ুষ্মান খুরানা ছাড়া ছিলেন নীনা গুপ্তা, গজরাজ রাও, সানায়া মালহোত্রার মতো তারকারা।

710

ডক্টর জি

২০২২ সালে মুক্তি পায় আয়ুষ্মান খুরানা অভিনীত ডক্টর জি। একজন গাইনো ডাক্তারের চরিত্রে অভিনয় করেন আয়ুষ্মান খুরানা। এটি তাঁর কেরিয়ারের আরও এক হিট ছবি।

810

শুভ মঙ্গল যাদা সাবধান

অভিনীত চরিত্র নিয়ে এক্সপেরিমেন্টে বিশ্বাসী আয়ুষ্মান খুরানা। শুভ মঙ্গল যাদা সাবধান ছবিতে সমকামীর চরিত্রে অভিনয় করেন অভিনেতা।

910

দম লগাকে হাইসা

২০১৫ সালে মুক্তি পায় দম লগাকে হাইসা। এই ছবি দিয়ে ডেবিউ করে ভূমি পেডনেকর। ছবিটি ব্যাপক হিট করেছিল সে সময়। এটি ছবিটি আয়ুষ্মান খুরানার কেরিয়ারের অন্যতম ছবি।

1010

অ্যান অ্যাকশন হিরো

অ্যান অ্যাকশন হিরো ছবিতে একেবারে ভিন্ন ধরনের ছবিতে ছবির পর্দায় দেখা যায় আয়ুষ্মান খুরানাকে। এটি অনিরুদ্ধ আইয়ার পরিচালিত এই ছবি ব্যাপক হিট করেছিল।

Share this Photo Gallery
click me!
Recommended Photos