Indian Idol 13: ফাইনালে ট্রফি উঠল অযোধ্যার ভূমিপুত্র ঋষি সিং, দ্বিতীয় দেবস্মিতা রায়

রবিবার ছিল ইন্ডিয়ান আইডল ১৩-র ফাইনাল। শেষ হল সাত মাসের সফল। এই সফরে জয় লাভ করলেন ঋষি সিং। ট্রফির সঙ্গে পেয়েছেন একটি বিলাসবহুল গাড়ি। সঙ্গে ২৫ লক্ষ টাকা পুরস্কার পেলেন ঋষি। দ্বিতীয় স্থানাধিকারী হলেন দেবস্মিতা রায়। সে পেয়ে ১৫ লক্ষ টাকা।

Web Desk - ANB | Published : Apr 3, 2023 6:07 AM IST

ইন্ডিয়ান আইডল ১৩-র ট্রফি উঠল অযোধ্যার ভূমিপুত্র ঋষি সিং-র হাতে। চলতি সিজিনে দ্বিতীয় হলেন বাংলার দেবস্মিতা রায়। ইন্ডিয়ান আইডল ১৩-র শুরু থেকেই ঋষি সিং -র গানে মুগ্ধ হয়েছেন সকলে। সে যে জয়ের শিরোপা পাবে তা আনেকেই আশা করেছিলেন। অবশেষে তা বাস্তবায়িত হল। ইন্ডিয়ান আইডল ১৩- র বিজয়ের ট্রফি পেলেন ঋষি সিং।

রবিবার ছিল ইন্ডিয়ান আইডল ১৩-র ফাইনাল। শেষ হল সাত মাসের সফল। এই সফরে জয় লাভ করলেন ঋষি সিং। ট্রফির সঙ্গে পেয়েছেন একটি বিলাসবহুল গাড়ি। সঙ্গে ২৫ লক্ষ টাকা পুরস্কার পেলেন ঋষি। দ্বিতীয় স্থানাধিকারী হলেন দেবস্মিতা রায়। সে পেয়ে ১৫ লক্ষ টাকা।

ঋষি জানান, আমাকে এর আগে কেই চিনতো না,জানতো না। আমার পরিচয় খুঁজে দিয়েছে এই শো। এতো ভালোবাসা পেয়ে আমি আপ্লুত। এই মিউজিক্যাল জার্নিটা আমার জীবনের অন্যতম স্মরণীয় অভিজ্ঞতা। এর জন্য আমি কৃতজ্ঞ। আগামীতে আমি আরও বেশি পরিশ্রম করব। এই জার্নিতে যাঁরা আমাকে সমর্থন করেছে সকলকে ধন্যবাদ।

এদিকে, ইন্ডিয়ান আইডল ১৩-র বিচারকের আসনে ছিলেন হিমেশ রেশমিয়া, বিশাল দাদলানি, নেশা কক্কর। ফাইনালে বিশেষ অতিথি হিসেবে হাজির ছিলেন আব্বাস-মস্তান, সঙ্গীত পরিচালক সেলিম মার্চেন্ট, পরিচালক সঙ্গীত শিল্পী বিশাল ভরদ্বাজ ও রেখা ভরদ্বাজ। শো-টি সঞ্চালনা করেন আদিত্য নারায়ণ।

এই সাত মাসের জার্নিতে একের পর এক অভিজ্ঞতা সঞ্চয় করেছেন সকলে। ২০২২ সালের ১০ই সেপ্টেম্বর শুরু হয়েছিল ইন্ডিয়ান আইডলের সম্প্রচার। দেখতে দেখতে কেটে গিয়েছে সাতটা মাস। এই সাত মাসের জার্নিতে অনেক অংশগ্রহণকারীই একে একে বাদ পড়েছেন। ভালো খারাপ স্মৃতি নিয়ে এগিয়েছে শো। এবার শেষ হল সেই জার্নির

রবিবারে অনুষ্ঠিত হল ইন্ডিয়ান আইডল ১৩-র গ্র্যান্ড ফাইলান। এই অনুষ্ঠানে সোমালী ট্রফি জিতলেন ঋষি। দ্বিতীয় স্থান পেলেন বাঙালি মেয়ে দেবস্মিতা রায়। তাঁর গানেও মুগ্ধ সকলে। তাঁর সুরেলা কন্ঠ চমক দিয়েছে ছোট থেকে বড় সকলে। এছাড়াও ফাইনালে উঠেছিল, বিদিপ্তা চক্রবর্তী, সোনাক্ষী কর ও শিবম সিং।

বাঙালি মেয়েরা ফাইনালে পৌঁছালেও শেষ মুহূর্তে হাত ছাড়া হয়ে যায় ট্রফি। গত সিজিনে শেষ মুহূর্তে ট্রফি হাত ছাড়া হয়ে গিয়েছিল বনগাঁর মেয়ে অরুণিতা কাঞ্জিলালের। এবারও দেবস্মিতা একটুর জন্য সেরা-র শিরোপা পেলেন না। সব মিলিয়ে এক মনোমুগ্ধকর সন্ধ্যা ছিল গতকালের ইন্ডিয়ান আইডল ১৩-র ফাইনাল।

 

আরও পড়ুন

৬৫ বছরের পুরনো ভিনটেজ বেনারসি দিয়ে তৈরি পোশাক, দেখে নিন NMACC-তে কেমন সাজে হাজির হয়েছিলেন প্রিয়াঙ্কা

বিভাজিকার খাঁজে উষ্ণতার পারদ চড়ালেন রাইমা, বঙ্গতনয়ার রেড হট লুকে বোল্ড আউট ভক্তরা

সঙ্গমের দৃশ্য়ে মল্লিকার কাম দেখেই দিয়েছিলেন যৌন প্রস্তাব, রাজি না হওয়ায় কী হয়েছিল জানেন

Share this article
click me!