Jawan: ৪০০ কোটির ঘরে পা দিতে রয়েছে সামান্য ব্যবধান, রইল ‘জওয়ান’ ছবির অষ্টম দিনের আয়ের হিসেব

অষ্টম দিন শেষে আয় ছিল ১৮ কোটি। সব মিলিয়ে ছবির আয় ৩৮৬.২৮ কোটি টাকা।

Sayanita Chakraborty | Published : Sep 15, 2023 1:47 AM IST

ট্রেলার মুক্তির দিন থেকে রোজই কোনও না কোনও কারণে খবরে রয়েছে বাদশা অভিনীত জওয়ান। জওয়ান ছবিতে তিনি যে বিস্তর ঝটকা দিতে আসছেন, তা আন্দাজ করেছিলেন সকলেই। সে কারণে ছবি ঘিরে দর্শক মহলে উত্তেজনা ছিল তুঙ্গে। আর দর্শক মনে সে আশা যে পূরণ করতে সফল হয়েছেন শাহরুখ তা বলার অপেক্ষা রাখে না। যে ভাবে ক্রমে বেড়ে চলেছে ছবির আয়, তাতে এটুকু স্পষ্ট যে দর্শক মনে স্থান পেয়েছে জওয়ান।

বর্তমানে কোটির ঘরে পা দিতে রয়েছে সামান্য ব্যবধান। ‘জওয়ান’ ছবির অষ্টম দিনের আয় গড়ল রেকর্ড। রিপোর্ট বলছে, অষ্টম দিনে ১৮ কোটি আয় করেছে জওয়ান। ছবির মোট আয় দাঁড়াল ৩৮৬.২৮ কোটি। বলিউড রেকর্ড অনুসারে, ছবি মুক্তির দিন আয় ছিল ৭৫ কোটি। দ্বিতীয় দিন আয় ছিল ৫৩.২৩ কোটি। তৃতীয় দিন আয় করেছিল ৭৭.৮৩ কোটি। চতুর্থ দিন ছবিটি আয় করেছিল ৮০.১ কোটি। তেমনই পঞ্চম দিন আয় করেছিল ৩২.৯২ কোটি। ষষ্ঠ দিন আয় করে ২৬ কোটি। সপ্তম জিন আয় করেছিল ২৩.২ কোটি। অষ্টম দিন শেষে আয় ছিল ১৮ কোটি। সব মিলিয়ে ছবির আয় ৩৮৬.২৮ কোটি টাকা।

পাঠান ছবির পর এই জওয়ান ছবি দিয়ে বক্স অফিসে পা রাখলেন বাদশা। ছবিটি হিন্দি, তামিল. তেলেগু ভাষায় মুক্তি পেল। বহুরূপী শাহরুখকে দেখে মুগ্ধ সকলে। দেখা মিলেছে বিজয় সেতুপতির। তেমনই দেখা মিলেছে, দীপিকা পাড়ুকোণ, প্রিয়ামণি ও সানায়া মালহোত্রার। রাফ অ্যান্ড টাফ লুকে ধরা দিয়েছেন নয়নতারা।

একেবারে ভিন্ন ধরনের কাহিনি নিয়ে মুক্তি পেয়েছে জওয়ান। ছবির শুরুতে দেখা যাচ্ছে একের পর এক হিংসার দৃশ্য। ছবিতে জমিয়ে অ্যাকশন করেছেন শাহরুখ খান। এখানে দেখা গিয়েছে তাঁর বহুরূপী প্রতিভা। কখনও মাথায় দেখা গিয়েছে টাক। কখনও মুখে পড়েছেন মুখোশ তো কখনও দেখা গিয়েছে তাঁর ইয়ং লুক। একজন মুখোশধারী মানুষের ভূমিকায় দেখা গিয়েছে বাদশাকে। যে নিজস্ব উপায় সমাজ পরিবর্তনের প্রস্তুতি নিচ্ছে। এই সুপারবীর কীভাবে নারীদের সঙ্গে যুক্ত হয় লড়াই করবে তা নিয়ে ছবিটি।

অ্যাকশন, ড্রামা, রোম্যান্স ভরপুর অ্যাটলির জওয়ান। ছবিটি মানি হেইস্ট, স্কুইড গেম, দ্য ডার্ক নাইট রাইজেস এবং দ্য লায়ন কিং রেফারেন্সের সঙ্গে মিশে গিয়েছে। পরিচালক একেবার অন্য রকম কাহিনির উপস্থাপনা করেছেন এই ছবির মধ্য দিয়ে। সে কারণেই মুক্তি পেতে না পেতেই সুপার ডুপার হিট।

 

আরও পড়ুন

Vicky Kaushal: নতুন সদস্য আসতে চলেছে ভিকি-ক্যাটরিনার জীবনে? অভিনেতার মন্তব্যে জল্পনা

টিআরপি রেটিং-এ এগিয়ে কোন সিরিয়াল, দেখে নিন কে কাকে দিল টেক্কা, রইল তালিকা

Aparajita Auddy: সিরিয়াল শুরুর আগেই বিতর্ক, পারিশ্রমিক নিয়ে চর্চায় এলেন অপরাজিতা আঢ্য

Share this article
click me!