Satyaprem Ki Katha: বাজেটের প্রায় অর্ধেক টাকা গেল কার্তিকের পকেটে, দেখে নিন ছবিতে কোন তারকা কত পারিশ্রমিক নিলেন

আর মাত্র কটা দিনের অপেক্ষা। চলতি সপ্তাহেই মুক্তি পাবে সত্য প্রেম কি কথা। তার আগে জেনে নিন এই ছবিতে অভিনয়ের জন্য কোন তারকা কত টাকা নিলেন।

Web Desk - ANB | Published : Jun 27, 2023 9:58 AM IST

110

সদ্য আসছে কার্তিক আরিয়ান ও কিয়ারা অভিনীত ‘সত্য প্রেম কি কথা’। ছবিতে জুটি বাঁধছেন কিয়ারা আডবানি ও কার্তিক আরিয়ান। জোড় কদমে চলছে ছবির প্রমোশনের কাজ। এর আগে কার্তিক আরিয়ানের সঙ্গে ‘ভুল ভুলাইয়া ২’ ছবিতে কাজ করেছিলেন কিয়ারা। সে সময় তাদের দুটি বেশ হিট করেছিল। এরপর ফের একবার জুটি বাঁধছেন তারা। ২৯ জুন মুক্তি পাবে ছবিটি।

210

সদ্য ছবির প্রমোশনের জন্যই কপিল শর্মার শো-তে হাজির হন। সেখানে গিয়ে ‘সত্য প্রেম কি কথা’ ছবিতে তাঁর চরিত্রে প্রসঙ্গে জানান কার্তিক। যা শুনে অনেকেই আন্দাজ করছেন এবার লাভ গুরুর চরিত্রে দেখা যাবে নায়ককে। তবে এটি যে রোম্যান্টিক কমেডি ঘরানারা ছবি তা আলাদা করে বলার অপেক্ষা রাখে না।

310

কার্তিক আরিয়ান

ছবির প্রধান চরিত্রে দেখা যাবে কার্তিক আরিয়ানকে। তিনি সর্বোচ্চ পারিশ্রমিক নিয়েছেন বলে শোনা গিয়েছে। ছবিতে অভিনয়ের জন্য ২৫ কোটি টাকা চার্জ করেছেন কার্তিক আরিয়ান। ছবির বাজেটের প্রায় অর্ধেক টাকাই নিয়ে নিয়েছেন কার্তিক।

410

কিয়ারা আডবানি

কার্তিকের বিপরীতে অভিনয় করেছেন কিয়ারা। এর আগে কার্তিক আরিয়ানের সঙ্গে ‘ভুল ভুলাইয়া ২’ ছবিতে কাজ করেছিলেন কিয়ারা। সে সময় তাদের দুটি বেশ হিট করেছিল। এরপর ফের একবার জুটি বাঁধছেন তারা। কিয়ারা তাঁর অভিনীত চরিত্রের জন্য ৪ কোটি টাকা নিয়েছেন বলে জানা গিয়েথে।

510

গজরাজ রাও

সত্য প্রেম কি কথা ছবির গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন গজরাজ রাও। তিনি কার্তিকের বাবার চরিত্রে অভিনয় করেছেন। এই চরিত্রে অভিনয়ের জন্য ১ কোটি টাকা পারিশ্রমিক নিয়েছেন গজরাজ রাও।

610

সুপ্রিয়া পাঠক

অভিনয় জগতের বেশ পরিচিত মুখ সুপ্রিয়া পাঠক। ছোট পর্দা হোক কিংবা বড় পর্দা- সর্বত্রই দেখা যায় তাঁকে। সত্য প্রেম কি কথা ছবির গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন সুপ্রিয়া পাঠক। তিনি কার্তিক আরিয়ানের মায়ের চরিত্রে অভিনয় করেছেন। অভিনয়ের জন্য ৭৫ লক্ষ টাকা নিয়েছেন তিনি।

710

ঋতু শিবপুরী

বহুদিন পর ছবির পর্দায় দেখা যাবে ঋতু শিবপুরীকে। সত্য প্রেম কি কথা ছবির গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন তিনি। অভিনীত চরিত্রের জন্য ৪০ লক্ষ টাকা নিয়েছেন ঋতু শিবপুরী। আগামী ২৯ জুন মুক্তি পাবে সত্য প্রেম কি কথা।

810

শিখা তালসানিয়া

সত্য প্রেম কি কথা ছবির গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন শিখা তালসানিয়া। অভিনীত চরিত্রের জন্য ২২ লক্ষ টারা নিয়েছেন তিনি। ৬০ কোটি বাজেটের এই ছবিতে সব থেকে বেশি পারিশ্রমিক নিয়েছেন কার্তিক আরিয়ান। তার পরই আছেন কিয়ারা আডবানি।

910

২৯ জুন মুক্তি পাবে ছবিটি। ২০০০ টিরও বেশি স্ক্রিনে দেখানো হবে ছবিটি। চলছে অগ্রিম বুকিং। বর্তমানে ছবির কাজে বেশ ব্যস্ত তারকা যুগল। প্রোমোশনে নানান জায়গা যাচ্ছেন কার্তিক-কিয়ারা। সদ্য এই প্রোমোশনের কাজে গিয়ে এক বিশেষ বিষয় খবরে উঠে আসেন কিয়ারা। এই প্রমোশনের ছবিতে দেখা যাচ্ছে কিয়ারা ও কার্তিক বিশেষ ভঙ্গিতে পোজ দিয়েছেন। ছবিটি রাজস্থানে তোলা।

1010

এই ছবি প্রকাশ্যে আসতেই শুরু হয়েছে জল্পনা। কারণে ছবিতে কিয়ারার পেটের নীচের অংশ বিশেষ ভাবে ফোলা দেখা যাচ্ছে। যা দেখে অনেকেই অনুমান করেছেন, তিনি মা হতে চলেছেন। কিন্তু, এ প্রসঙ্গে মুখ খোলেননি নায়িকা। তবে, পরে প্রকাশ্যে আসা কিয়ারার একাধিক ছবি দেখে স্পষ্ট এই অনুমান ভুল ছিল।

Share this Photo Gallery
click me!
Recommended Photos