প্রথম দিনে কেমন রেকর্ড গড়ল ‘কিসি কা ভাই কিসি কি জান’, দেখে নিন বিস্তারিত

২১ এপ্রিল মুক্তি পেল সলমন খানের ‘কিসি কা ভাই কিসি কি জান’। ঈদে ধামাকা দিলেন ভাইজান। ২০১৪ সালে মুক্তিপ্রাপ্ত ভীরাম-র কাহিনি নিয়ে তৈরি এই ছবিতে। পরিচালনার দায়িত্বে ফারহাদ শামদি।

Web Desk - ANB | Published : Apr 22, 2023 4:08 AM IST

বহুদিন ধরে খবরে রয়েছে ‘কিসি কা ভাই কিসি কি জান’। আর হবে নাই বা কেন ভাইজানের ছবি বলে কথা। এই ছবি নিয়ে দীর্ঘদিন ধরে দর্শকেরা ছিলেন আশা। ছবিতে কাজ করেছেন একাধিক দক্ষিণী স্টার। ফলে, ছবি নিয়ে দর্শকদের আশা ছিল আরও বেশি। এবার ছবি মুক্তির পর মনে হচ্ছে দর্শকদের এই আশা পূরণ হল।

২১ এপ্রিল মুক্তি পেল সলমন খানের ‘কিসি কা ভাই কিসি কি জান’। ঈদে ধামাকা দিলেন ভাইজান। ২০১৪ সালে মুক্তিপ্রাপ্ত ভীরাম-র কাহিনি নিয়ে তৈরি এই ছবিতে। পরিচালনার দায়িত্বে ফারহাদ শামদি। চিত্রনাট্য লিখেছেন সাজিন নাদিয়াদওয়ালা। ছবির গান মুক্তির পরই তা হিট করেছে। সেখানে দেখা গিয়েছে ভেঙ্কাটেশ ও রামচরণকে। ছবিতে রয়েছে, পূজা হেগড়ে, শেহনাজ গিল, পালক তিওয়ারি, রাঘম জুয়াল, জ্যাসি গিল, আবদু রোজিকের মতো একাধিক স্টার।

ছবি মুক্তির পর ছবির প্রথম দিনের আয় গড়ল রেকর্ড। কিসি কা ভাই কিসি কি জান সারা দেশে ৪৫০০ স্ক্রিনে মুক্তি পাওয়ার পর সকালের পো-তে ১০.৩৯ শতাংশ এবং বিকেলের শো-তে ১৩.৪৪ শতাংশ দখল নিবন্ধন করেছে বলে জানা গিয়েছে। এই ছবিটি বিদেশেও ক্রিনিং হয়েছে। জানা গিয়েছে, করোনার পর পাঠান-ছবির আয় প্রথম রেকর্ড গড়েছিল। এবার নজর কাড়ল ‘কিসি কা ভাই কিসি কি জান’। এই ছবিটি প্রথম দিনের আয়ের রেকর্ড অনুসারে, করোনার পর চতুর্থ সেরা ছবির তকমা পেল। তবে, শনিবার ও রবিবার যে ছবির আয় বাড়বে তা আলাদা করে বলার অপেক্ষা রাখে না।

এদিকে আবার ছবিটি যে সকলের মন কেড়েছে তা নয়। অনেকেই বলেছেন, পূজার সঙ্গে সলমনকে একেবারে মানাচ্ছে না। সলমন- পূজার কেমিস্ট্রি খুবই ফিকে। এরই সঙ্গে ছবিটি নাকি পুরো পুরি সলমনের ওপর ভরসা করে চলেছে। সলমনের পাশে কারও অভিনয়ই সেভাবে নজর কাড়েনি। তবে, সকলের এমন মত তা নয়। অনেকে আবার সলমনের ‘কিসি কা ভাই কিসি কি জান’ ছবির প্রশংসায় পঞ্চমুখ। 

অন্য দিকে, এবছর মুক্তি পাবে টাইগার ৩। টাইগার সিরিজের যে কয়টি ছবি মুক্তি পেয়েছে সব কয়টি পেয়েছে সাফল্য। এবার আসছে টাইগার ৩। এই ছবিতে সলমন খান তো বটেই। থাকছেন ক্যাটরিনা, ইমরান হাসমি। সব মিলিয়ে এই ছবিটি ঘিরেও দর্শকদের আশা রয়েছে তুঙ্গে।

 

 

আরও পড়ুন

Jeet: চেঙ্গিসের মুক্তির দিনে দক্ষিণেশ্বরে পুজো দিলেন জিৎ, নায়কের সঙ্গী ছিলেন সুস্মিতা চট্টোপাধ্যায়

মুক্তি পেল কমল মুসলের নতুন ছবি 'মাদার টেরেসা এন্ড মি'-এর ট্রেলার, দেখে নিন ট্রেলার লঞ্চ অনুষ্ঠানের কিছু ঝলক

প্রকাশ্যে এল ‘ড্রিম গার্ল ২’-র টিজার, লাল শাড়িতে আয়ুষ্মানকে দেখে ভিরমি খেলেন দর্শকেরা

Share this article
click me!