বদলে গেল Marital Status, উইকিপিডিয়া বলছে তাঁরা বিবাহিত, রইল সিড-কিয়ারার বিয়ের আপডেটস

৭ ফেব্রুয়ারি সাত পাকে বাঁধা পড়লেন কিয়ারা ও সিদ্ধার্থ। প্রথমে ৬ ফেব্রুয়ারি বিয়ের কথা ছিল। কিন্তু, পরে বিয়ের দিন বদল করেন তাঁরা।

Web Desk - ANB | Published : Feb 7, 2023 1:45 PM IST

সম্পর্কের শুরু ২০১৮ সাল থেকে। ২০১৮ সালে ‘লাস্ট স্টোরি’ ছবির পার্টিতে সাক্ষাৎ হয়েছিল কিয়ারা ও সিদ্ধার্থের। শের শাহ ছবি থেকে বাড়ে ঘনিষ্ঠতা। ২০১৯ সালে নতুন বছরের ছুটি উপভোগ করতে দক্ষিণ আফ্রিকা গিয়েছিলেন তারা। দীর্ঘদিন সম্পর্কে থাকলেও জনসমক্ষে প্রেম নিয়ে কিছু বলেননি। একবার কফি উইথ করণের অনুষ্ঠানে সিদ্ধার্থ বলেন, কিয়ারা আডবানির নম্বর তার ফোনে কি নামে সেভ করে। জানিয়েছিলেন তাঁর ফোনে স্পিড ডায়েলে নাকি আছে কিয়ারার নম্বর। তেমনই কপিল শর্মার শো-তে একবার কপিল কিয়ারাকে তাঁর ব্যক্তিগত জীবন নিয়ে প্রশ্ন করেন। উত্তরে কিয়ারা জানান, বিয়ের পর তাঁর ব্যক্তিগত জীবনের কথা বলবেন।

জনসমক্ষে সেভাবে প্রেমের কথা না বললেও কখনও সম্পর্ককে ‘উই আর জাস্ট ফ্রেন্ডস’ ট্যাগ দেননি কিয়ারা সিড। বারে বারে তাদের দেখা দিয়েছে একসঙ্গে। পার্টিতে হোক কিংবা একান্তে সময় কাটাতে দেখা গিয়েছেন তাদের। এবার পরিণতি পেল সেই সম্পর্ক। ৭ ফেব্রুয়ারি সাত পাকে বাঁধা পড়লেন কিয়ারা ও সিদ্ধার্থ। প্রথমে ৬ ফেব্রুয়ারি বিয়ের কথা ছিল। কিন্তু, পরে বিয়ের দিন বদল করেন তাঁরা।

৫ ফেব্রুয়ারি শুরু হয়েছে উৎসব। ৫ ফেব্রুয়ারিই রাজস্থানে পৌঁছান তারকারা। সিড-কিয়ারা তাঁদের বিয়েছে গ্র্যান্ড আয়োজন করেছেন। বিয়ের আসর বসছে রাজস্থানের ঐতিহ্যবাহী সূর্যগড় প্যালেসে। সবেতেই যেন রাজকীয় ছোঁয়া থাকছে। অত্যাধিক সিকিউরিটির কারণে বিয়ের তেমন কোনও ছবি ভাইরাল হয়নি। তবে, সূত্রের খবর সঙ্গীত, মেহেন্দি ইতিমধ্যে সম্পন্ন। আজ সকাল থেকে হলদি অনুষ্ঠানের জন্য হলুদ কাপড়ে সাজানো হয়েছিল সূর্যগড় প্যালেস। তার কিছু সময় পর ঘোড়া ও ব্যান্ড পার্টির লোকজনকে ঢুকতে দেখা গিয়েছে সূর্যগড় প্যালেসে। তবে, এবার শোনা যাচ্ছে বিয়ে সম্পন্ন হয়েছে কিয়ারা সিডে। এমনই বোঝা যাচ্ছে উইকিপিডিয়া দেখে।

সন্ধ্যার পর থেকে উইকিপিডিয়ায় বদল হল কিয়ারার Marital Status। সেখানে দেখাচ্ছে তিনি বিবাহিত। এমনকী সিদ্ধার্থের উইকিপিডিয়াও ম্যারিটাল স্ট্যাটাসে দেখাচ্ছে ম্যারেড। অর্থাৎ, এই থেকে সকলের অনুমান ইতিমধ্যে সম্পন্ন হয়েছে বিবাহ। তবে, এখনও তাঁদের বিয়ের ছবি প্রকাশিত হয়নি। ফলে, সকলেই অধীর আগ্রহে অপেক্ষা করছেন বিয়ের ছবি দেখার জন্য। কীভাবে সাজলে কিয়ারা ও সিড, কেমনই বা ছিল তাদের বিয়ের অয়োজন সবই এখন দেখার অপেক্ষা। এই নবদম্পতিকে একবার দেখার জন্য সোশ্যাল মিডিয়ার এখন চোখ রেখেছেন সকলে।

 

আরও পড়ুন

লাল লেহেঙ্গায় দেখা দিলেন কিয়ারা, দেখে নিন নববধূ লুকে কেমন দেখাচ্ছে নায়িকাকে

স্বামীর বিরুদ্ধে থানায় অভিযোগ রাখির, আদিল খান দুরানিকে গ্রেফতার করল পুলিশ

ঘোড়ায় চেপে যাবেন বিয়ের মণ্ডপে, সূর্যগড় প্যালেসের বাইরে দাড়িয়ে সিদ্ধার্থের বরাত, রইল ঝলক

Share this article
click me!