ঐশ্বর্যের নামে অশ্লীল মন্তব্য, ফের বিতর্কে আবদুল রাজ্জাক, দেখে নিন কী বলেছেন

পাকিস্তান ক্রিকেট দলের প্রাক্তন অলরাউন্ডার আবদুল রাজ্জাক। তিনি একটি কনফারেন্সে এক কথা প্রসঙ্গে উদাহরণ টানতে গিয়ে ঐশ্বর্যের নাম করে খারাপ মন্তব্য করনে।

Sayanita Chakraborty | Published : Nov 14, 2023 7:04 AM IST

নানান কারণে বিতর্কে পাকিস্তান ক্রিকেট টিম। সময়টা ভালো যাচ্ছে না দলের। বিশ্বকাপ থেকে ইতিমধ্যে বিদায় নিয়েছে পাকিস্তান। পদত্যাগ করেছে দলের বোলিং কোট মনি মার্কেল। বাবর আজমে অধিনায়কত্ব করবেন কি না, সেটা নিয়েও চলছে প্রশ্ন। এরই মাঝে ঐশ্বর্য রাই বচ্চনকে নিয়ে বিতর্কিত মন্তব্য করে খবরে পাকিস্তান ক্রিকেট টিম।

পাকিস্তান ক্রিকেট দলের প্রাক্তন অলরাউন্ডার আবদুল রাজ্জাক। তিনি একটি কনফারেন্সে এক কথা প্রসঙ্গে উদাহরণ টানতে গিয়ে ঐশ্বর্যের নাম করে খারাপ মন্তব্য করনে।

ভাইরাল হওয়া একটি ভিডিও-তে দেখা যাচ্ছে ঐশ্বর্যকে নিয়ে অশ্লীল মন্তব্য করছেন দলের সদস্য। প্রসঙ্গত, ২০১১ সালে পাকিস্তান ক্রিকেট দল বিশ্বকাপের সেমিফাইনাল ম্যাচ শেষবার খেলতে নেমেছিল। এই দলের সদস্য ছিলের রাজ্জাক। তিনি বাবরদের এই খারাপ পারফরম্যান্সকে সমালোচনায় ভরিয়ে দিচ্ছিলেন। তবে, শুধু ক্রিকেটাররাই নয়, তাঁর নিশানায় পাকিস্তান ক্রিকেট বোর্ডও ছিল। সোমবার একটি অনুষ্ঠান চলাকালীন রাজ্জাক পাকিস্তান ক্রিকেট দল ও পিসিবিতে মৌখিকভাবে আক্রমণ করেন।

শালীনতার যাবতীয় সীমা লঙ্ঘন করেন। সঙ্গে ঐশ্বর্য রাই বচ্চনের নামে খারাপ মন্তব্য করেন। একটা উদাহরণ টেনে রাজ্জাক বলেন, ...কারও কারও মানসিকতা এটাই থাকে যে ঐশ্বর্য রাইকে বিয়ে করব আর সুন্দর, ফুটফুটে বাচ্চার জন্ম দেব। এটা তো আর হতে পারে না। এরপরই শুরু হয় সমালোচনা। কেন এমন মন্তব্য করলেন তা নিয়ে উঠেছে প্রশ্ন।

এদিকে রবিবার রাতে শহর ছাড়েন ঐশ্বর্য। সঙ্গে ছিলেন মেয়ে আরাধ্যা। রবিবার দিওয়ালি উপলক্ষে বচ্চনদের বাড়িতে আয়োজিত হয়েছিল একটি পার্টি। তার আগে ছিল পুজো। সেই পুজোয় ছিলেন না বাড়ির বৌমা। অমিতাভের সঙ্গে পুজোয় অংশ নেন তাঁর মেয়ে শ্বেতা। আর এই পুজো শুরুর কয়েক ঘন্টা আগে এয়ারপোর্টে দেখা যায় ঐশ্বর্যকে। সঙ্গে ছিলেন আরাধ্যা। দিওয়ালির পুজো তো দূরের কথা, উৎসবের আগেই মেয়েকে নিয়ে শহর ছাড়ে ঐশ্বর্য।

 

আরও খবরের আপডেট পেতে চোখ রাখুন আমাদের হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে। 

 

আরও পড়ুন

বিতর্কের মাঝে নজর কাড়ল এ আর রহমানের সোশ্যাল মিডিয়া পোস্ট, দেখে নিন কী বললেন তিনি

‘কাবুলিওয়ালা’-র সাজে মিঠুন চক্রবর্তী, প্রকাশ্যে এল নতুন ছবির পোস্টার, জেনে নিন কবে মুক্তি

 

Share this article
click me!