ধোনি, কপিলের পর এবার যুবরাজ, আমিরের প্রযোজনায় আসছে যুবরাজ সিং-র বায়োপিক

আমির খানের প্রযোজনায় আসছে যুবরাজ সিং-র বায়োপিক। সদ্য যুবরাজ সিং-র আত্মজীবনীর স্বত্ব কিনেছেন আমির। এমনই খবর সর্বত্র।

Sayanita Chakraborty | Published : Nov 14, 2023 7:42 AM IST

ফের প্রকাশ্যে এল নতুন ছবির কথা। শোনা যাচ্ছে তৈরি হচ্ছে যুবরাজ সিং-র বায়োপিক। এর আগেও ক্রীড়াবিদদের জীবন নিয়ে তৈরি হয়েছে ছবি। এই তালিকায় আছে এমএস ধোনি থেকে মেরি কম। শুধু ক্রিকেট নয়, অন্যান্য খেলাও বারে বারে উঠে এসেছে ছবির পর্দায়। এই তালিকায় ফের নাম লেখাতে চলল আরও একটি ছবি। এবার আমির খানের প্রযোজনায় আসছে যুবরাজ সিং-র বায়োপিক। সদ্য যুবরাজ সিং-র আত্মজীবনীর স্বত্ব কিনেছেন আমির। এমনই খবর সর্বত্র।

শোনা যাচ্ছে, ইতিমধ্যে নাকি যুবরাজের সঙ্গে প্রাথমিক স্তরে কথাবার্তা সেরে ফেলেছেন আমির। তবে, এই বিষয় আমির খান কিংবা যুবরাজ কেউ কোনও মন্তব্য করেননি। তবে, বায়োপিকে নাকি যুবরাজের খেলার পাশাপাশি তাঁর মারণব্যাধি ক্যান্সারের বিরুদ্ধে লড়াইয়ের কাহিনিও উঠে আসবে।

মারণরোগের বিরুদ্ধে লড়াই করার সময় তাঁর জীবন সময় কতটা কঠিন সময়ের মধ্যে দিয়ে গিয়েছিল তা উঠে আসতে চলেছে এই বায়োপিকে। তেমনই ২০১১ সালে যুবরাজের একটি ইনিংস সবাইকে উৎসাহ দিয়েছিল, তা উঠে আসবে ছবিতে। থাকবে বেশ কিছু অজানা গল্প। তেমনই অনেকের আন্দাজ যুবরাজের ব্যক্তিগত জীবনও উঠে আসতে চলেছে ছবিতে। তবে, এই বায়োপিক ছবিতে যুবরাজের চরিত্র কে অভিনয় করবেন, তা এখনও জানা যায়নি। এমনকী, যুবরাজের স্ত্রীর চরিত্রে কাকে দেখা যাবে, সে বিষয়ও কোনও তথ্য সামনে আসেনি। এমনকী, কবে তৈরি হবে এই বায়োপিক তাও জানা যায়নি। আপাতত যুবরাজ সিং-র আত্মজীবনীর স্বত্ব কিনলেন আমির।

এদিকে শোনা যাচ্ছিল সৌরভ গঙ্গোপাধ্যায়ের বায়োপিক হতে চলেছে। ছবিতে রণবীর কাপুর নাকি আয়ুষ্মান খুরানা কে অভিনয় করবেন, তা নিয়ে চলছিল জলঘোলা। এবার প্রকাশ্যে এল যুবরাজের বায়োপিকের কথা।

 

আরও খবরের আপডেট পেতে চোখ রাখুন আমাদের হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

 

আরও পড়ুন

ঐশ্বর্যের নামে অশ্লীল মন্তব্য, ফের বিতর্কে আবদুল রাজ্জাক, দেখে নিন কী বলেছেন

বিতর্কের মাঝে নজর কাড়ল এ আর রহমানের সোশ্যাল মিডিয়া পোস্ট, দেখে নিন কী বললেন তিনি

Share this article
click me!