‘ড্রিম গার্ল ২’ মুক্তির পরই নিম্নমুখী ছবির আয়, দেখে নিন তৃতীয় শুক্রবার কত আয় করল ‘গদর ২’

এক ধাক্কায় অনেক খানি কমে গেল ছবির আয়। এদিকে শুক্রবার মুক্তি পেল ‘ড্রিম গার্ল ২’। তারপরই কমল ছবির আয়।

Sayanita Chakraborty | Published : Aug 26, 2023 6:14 AM IST

মনে হচ্ছে খারাপ সময় শুরু হচ্ছে ‘গদর ২’ ছবির। এক ধাক্কায় অনেক খানি কমে গেল ছবির আয়। এদিকে শুক্রবার মুক্তি পেল ‘ড্রিম গার্ল ২’। তারপরই কমল ছবির আয়। এতদিন গদর ২ ছবি আয় গড়েছিল রেকর্ড। সকলেই ভেবেছিলেন চলতি বছরের সর্বাধিক আয়কৃত ছবির তালিকায় শীর্ষে স্থান পাবে গদর ২। এই তালিকার শীর্ষে ছিল পাঠান। সেই রেকর্ড ভাঙতে প্রস্তুতি নিচ্ছিল গদর ২। কিন্তু হঠাৎই হল বিপত্তি। ১৪ দিনে মোট আয় হল ৪১৮ কোটি। ইতিমধ্যে ছবিটি স্থান পেয়েছিল চলতি বছরের দ্বিতীয় সর্বাধিক আয়কৃত ছবির স্থানে।

কিন্তু, হঠাৎ কমল ছবির আয়। তৃতীয় শুক্রবার মাত্র ৬.৭০ কোটি আয় করল গদর ২। ছবির মোটা আয় প্রায় ৪২৫ কোটি। ১২ দিনে ছবিটি পা রেখেছিল ৪০০ কোটির ঘরে। ১৪ দিনে মোট আয় হল ৪১৮ কোটি। ২০০১ সালে মুক্তি পাওয়া সুপার হিট ছবির সিক্যুয়েল গদর ২। সে সময় ব্যাপক হিট করেছিল ছবিটি। সেই সাফল্যের রেশ ধরে মুক্তি পেল গদর ২। অনিল শর্মা পরিচালনা ছবির পর্দায় এলেন সানি দেওল ও আমিশা প্যাটেল। তারা সিং ও সকিনার ভূমিকায় দেখা গিয়েছে তাঁদের। ছবিতে তাঁদের ছেলের চরিত্রে অভিনয় করেছেন উৎকর্ষ শর্মা।

ছবিটি মুক্তি পেয়েছিল ১১ অগস্ট। ১১ অগস্ট ও ১২ অগস্ট মিলিয়ে আয় হয়েছিল ৮৩.১৮ কোটি। তারপর ১৩ অগস্ট আয় করেছে, ৫২ থেকে ৫৩ কোটি। ১৪ অগস্ট আয় হল ৩০ কোটি। ১৫ অগস্ট মঙ্গলবার ছবিটি আয় করেছে ৫৫. ৫ কোটি টাকা। এরপরই ছবিটি পা রাখে ২০০ কোটির ঘরে। ১৬ অগস্ট বুধবার আয় করল ৩৪.৫০ কোটি। ১৭ অগস্ট ২২ কোটি আয় করল গদর ২। আর শুক্রবার অর্থাৎ ১৮ অগস্ট আয় করল ১৬ থেকে ১৮ কোটি মতো। তেমনই দ্বিতীয় সপ্তাহান্তে আয় হয়েছে নজর কাড়া। রবিবারের শেষে ছবির মোট আয় ৩৭০ কোটি। সোমবার আয় হল ১৪ কোটি। মঙ্গলবার আয় করেছে ১১.৫০ কোটি। বুধবার শেষে মোট আয় ৪২০ কোটি। শুক্রবার শেষে আয় হয়েছিল ৪২৫ কোটি।

গদর ২ ছবিতে আছেন সানি দেওল ও আমিশা প্যাটেল। তারা সিং ও সকিনার ভূমিকায় দেখা গিয়েছে তাঁদের। তাদের ছেলের চরিত্রে রয়েছেন উৎকর্ষ শর্মা। তিনি ভারতীয় সৈনিকের ভূমিকায় অভিনয় করেছেন। ছবিতে বাবা ও ছেলের সম্পর্কের এক বিশেষ বন্ধন ফুটে উঠেছে।

 

আরও পড়ুন

Bollywood News: শাহরুখ থেকে রণবীর, বলিউডে সংখ্যাতত্ত্বের ওপর ভাগ্যের হেরফেরে বিশ্বাসী কোন কোন তারকারা?

Raksha Bandhan 2023: ইব্রাহিম-সারা থেকে তুষার-একতা, রইল বলিউডের সেরা দশ ভাই-বোন জুটির হদিশ

Hema Malini: অনস্ক্রিন কিসিং সিন করতে প্রস্তুত বলিউডের ড্রিম গার্ল, হেমা মালিনি জানালেন গোপন ইচ্ছার কথা

Share this article
click me!