Hema Malini: অনস্ক্রিন কিসিং সিন করতে প্রস্তুত বলিউডের ড্রিম গার্ল, হেমা মালিনি জানালেন গোপন ইচ্ছার কথা

সদ্য এক সাক্ষাৎকারে হেমা মালিনিকে প্রশ্ন করা হয় তিনি ধর্মেন্দ্র ও শাবানা আজমির মতো কোনও কিসিং সিনে অভিনয় করতে পারবেন কিনা। উত্তরে হেমা মালিনি বলেন, কেন না। আমি কেন করব না।

Sayanita Chakraborty | Published : Aug 26, 2023 3:09 AM IST

কদিন আগেই মুক্তি পেয়েছে রকি অউর রানি কি প্রেম কাহিনি। ছবির গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা গিয়েছিল ধর্মেন্দ্র ও শাবানা আজমিকে। ছবিতে এই দুই তারকার অভিনয় যেমন কুড়িয়েছিল প্রশংসা তেমনই তৈরি করেছিল বিতর্ক। কারণ ছবির এক দৃশ্য ধর্মেন্দ্র ও শাবানা আজমিকে কিসিং সিনে অভিনয় করতে দেখা যায়। যা দেখে বেশ অবাক হয়েছিলেন দর্শকেরা। তেমনই এমন সিনিয়র অভিনেতাদের কিসিং সিন দেখে শুরু হয় সমালোচনাও। তবে, এবার হেমা মালিনির এক সাক্ষাৎকার উষ্কে দিল এই ভাবনা।

সদ্য এক সাক্ষাৎকারে হেমা মালিনিকে প্রশ্ন করা হয় তিনি ধর্মেন্দ্র ও শাবানা আজমির মতো কোনও কিসিং সিনে অভিনয় করতে পারবেন কিনা। উত্তরে হেমা মালিনি বলেন, কেন না। আমি কেন করব না। রকি অউর রানি কি প্রেম কাহিনি নিয়ে বলেন, আমি নিশ্চিত সকলে ছবিটি পছন্দ করেছে। আমি ধরম জি-র জন্য খুবই খুশি। কারণে তিমি ক্যামেরার সামনে থাকতে পছন্দ করেন।

ধর্মেন্দ্র ও শাবানা আজমির চুম্বনের দৃশ্য প্রসঙ্গে এক মিডিয়া হাউজকে দেওয়া সাক্ষাৎকারে তিনি বলেন, আমি শুনেছি যে এই চুম্বনের দৃশ্যে দর্শকেরা অবাক হয়েছেন। আমার মনে হয় লোকেরা এটি আশা করেনি। তিনি বলেন, তিনি যে শেষ ছবিতে কিসিং সিন করেছিলেন তা দেখেও দর্শকেরা অবাক হয়েছিল। সে যাই হোক, তিনি স্পষ্ট জানান যে কোনও কিসিং সিনে অভিনয়ে সুযোগ পেতে তিনি পিছ পা হবেন না। অভিনয় করবেন সেই দৃশ্যে।

২৮ জুলাই মুক্তি পেয়েছে রকি অউর রানি কি প্রেম কাহিনি। এই ছবিতে অভিনয় করেছেন একাধিক হেভিওয়েট তারকা। ছবিতে রয়েছেন, আলিয়া ভাট, রণবীর সিং, চূর্ণী গঙ্গোপাধ্যায়, টোটা রায় চৌধুরী, ধর্মেন্দ্র, আছেন জয়া বচ্চন। এছাড়াও রয়েছেন, আমির বশির, ক্ষিতি জোগ রান্ধাওয়াস, অঞ্জলি আনন্দ-সহ আরও অনেকে। চট্টোপাধ্যায় ও রান্ধাওয়াস দুই পরিবারের গল্প নিয়ে মুক্তি পায় ছবিটি। ছবিতে আলিয়া ও রণবীর সিং অভিনয় করেছেন প্রধান চরিত্রে। এক মিষ্টি প্রেমের কাহিনি নিয়ে মুক্তি পায় ছবিটি। গল্প প্রেম, ইমোশন, ড্রামা থেকে শুরু করে রোম্যান্স সবই আছে। করণ জোগর এই ছবি গিয়ে সাত বছর পর পরিচালক হিসেবে কাজ করেন। ছবিটি জমিয়ে ব্যবসা করেছিল বক্স অফিসে। ছবিতে সকল দর্শকদের নজর কাড়েন আলিয়া ভাট ও রণবীর সিং।

 

আরও পড়ুন

Ritabhari Chakraborty: পোশাকে ভিতর দিয়ে উঁকি মারছে ক্লিভেজ, ফের সোশ্যাল মিডিয়ায় উষ্ণতা ছড়ালেন ঋতাভরী

Dream Girl 2: ওপেনিং ডে-তে কত আয় করল আয়ুষ্মান অভিনীত ড্রিম গার্ল ২, দেখে নিন কাকে দিল টেক্কা

যশরাজ ফিল্মসের পরবর্তী ছবির জন্য প্রস্তুতি শুরু, মার্শাল আর্টস প্রশিক্ষণ নেবেন আলিয়া

 

Share this article
click me!