Dream Girl 2: ওপেনিং ডে-তে কত আয় করল আয়ুষ্মান অভিনীত ড্রিম গার্ল ২, দেখে নিন কাকে দিল টেক্কা

ইতিমধ্যে মুক্তি পেয়েছে ড্রিম গার্ল ২। আর ছবিটি প্রথম দিনে আয় করল ৯.৭ কোটি। দর্শকদের প্রত্যাশা পূরণে মোটামুটি সফল হল ড্রিম গার্ল ২। এমনই খবর বক্স অফিসে।

Sayanita Chakraborty | Published : Aug 26, 2023 1:34 AM IST

ট্রেলার লঞ্চ থেকে খবরে ড্রিম গার্ল ২। ড্রিম গার্ল ছবির সাফল্যের রেশ ধরে মুক্তি পেল ড্রিম গার্ল ২। ২০১৯ সালে মুক্তি পাওয়া আয়ুষ্মান খুরানা অভিনীত হিট ছবি ড্রিম গার্ল-র সিক্যুয়েল এই ছবি। ড্রিম গার্ল ছবিতে তাঁর ভক্তরা পূজার কন্ঠে মুগ্ধ হয়েছিল। এবার শুধু কন্ঠ নয়, তাঁর রূপের জাদুতেও মুগ্ধ হওয়ার পালা। ছবির প্রধান চরিত্রে এবারও আয়ুষ্মান খুরানা। ছবির ট্রেলারেরই মিলেছিল আয়ুষ্মান খুরানার নতুন লুকের ঝলক।

ট্রেলারে দেখা গিয়েছিল, পূজা ওরফে আয়ুষ্মানের আকর্ষণীয় চেহারা, মিষ্টি হাসি, সঙ্গে আকর্ষণীয় চাহনি। এরই সঙ্গে সেই সুমিষ্ট গলার স্বর ও রূপের জাদুতে মুগ্ধ সকলে। তাঁকে এক ঝলক দেখার জন্য কঠিন পরিশ্রম করতেও দুবার ভাবেন না তাঁর ভক্তরা। সকলেই তাঁকে বিয়ে করতে চান। দিবা রাত্র স্বপ্ন দেখেন। কিন্তু, শেষ পর্যন্ত আয়ুষ্মানের আসল সত্য কীভাবে সামনে আসতে তা নিয়ে ছবিটি।

সে যাই হোক, ইতিমধ্যে মুক্তি পেয়েছে ড্রিম গার্ল ২। আর ছবিটি প্রথম দিনে আয় করল ৯.৭ কোটি। দর্শকদের প্রত্যাশা পূরণে মোটামুটি সফল হল ড্রিম গার্ল ২। এমনই খবর বক্স অফিসে। বৃহস্পতিবার ছিল ছবির স্পেশ্যাল স্ক্রিনিং। তারপরই আয়ুষ্মানের সোশ্যাল মিডিয়া ভরে গিয়েছিল শুভেচ্ছা বার্তায়। তাঁর সকল ঘনিষ্ঠরা তাঁকে শুভেচ্ছা জানিয়েছিলেন। আর এবার প্রেক্ষাগৃহে ছবি মুক্তির পর পেলেন দর্শকদের ভালোবাসা। মিডিয়া রিপোর্ট অনুসারে ছবির আয় প্রায় ১০ কোটির কাছাকাছি যেতে সফল হয়েছে। তবে, দর্শকদের একাংশের মনে ট্রেলার দেখে যেমন আশা জেগেছিল দর্শকমনে সে অর্থে সফল হয়নি ছবিটি। তাহলে হয়তো আয় আরও বেশি হত। সে যাই হোক, অধিকাংশ ক্ষেত্রে সপ্তাহান্তে বাড়ে ছবির আয়। এই ছবির ক্ষেত্রেও এমন হয় কি না তা সময় বলবে। এদিকে ওপেনিং ডে-তে সত্য প্রেম কি কথা আয করেছিল ৯.২৫ কোটি। ওএমজি ২ আয় করেছিল ১০.২৬ কোটি। অর্থাৎ বলা চলে রেকর্ড গড়তে ব্যর্থ হল ড্রিম গার্ল ২।

ছবিতে আছেন আয়ুষ্মান খুরানা, অনন্যা পান্ডা। তেমনই আয়ুষ্মানের বাবার চরিত্রে থাকছেন অনু কাপুর। ড্রিম গার্ল ছবিতেও এই একই চরিত্রে দেখা গিয়েছিল তাঁকে। ছবিতে থাকছেন পরেশ রাওয়াল। থাকছেন রাজপাল যাদব। থাকছেন, মনোজ জোশি, অভিষেক ব্যানার্জ্জী, মনজিৎ সিং, সীমা পাওহা সহ আরও অনেকে।

 

 

আরও পড়ুন

যশরাজ ফিল্মসের পরবর্তী ছবির জন্য প্রস্তুতি শুরু, মার্শাল আর্টস প্রশিক্ষণ নেবেন আলিয়া

Madan Mitra : মুক্তি পেল মদন মিত্রের প্রথম ছবি 'ও লাভলি', সকলকে দেখার অনুরোধ বিধায়কের

মুক্তি পেল মদন মিত্রের প্রথম ছবি 'ও লাভলি', অনুগামীদের সঙ্গেই সিনেমা হলে বিধায়ক

Share this article
click me!