রইল বলিউডের সেরা দশটি ত্রিকোণ প্রেমের কাহিনি, এই সকল বিতর্কীত প্রেম কাহিনি বারে বারে উঠে এসেছে খবরে

প্রেম ভাঙা গড়ার সম্পর্ক প্রায়শই হয় বলিউডে। কখনও শোনা যায় নতুন প্রেমের কথা তো কখনও প্রকাশ্যে আসে বিচ্ছেদের কাহিনি। আজ রইল রইল বলিডের সেরা দশটি বিতর্কীত প্রেম কাহিনি, এই সকল ত্রিকোণ প্রেমের কাহিনি বারে বারে উঠে এসেছে খবরে।

Sayanita Chakraborty | Published : Jun 28, 2023 7:13 AM IST / Updated: Jun 28 2023, 12:46 PM IST

110

অমিতাভ বচ্চন

রেখা ও অমিতাভ বচ্চনের প্রেমের কথা সকলের জানা। তেমনই, জয়া বচ্চন ও অমিতাভ বচ্চনের প্রেম ও বিয়ে নিয়ে বিস্তর চর্চা হয়। রেখা ও জয়া দুজনের সঙ্গে নাম জড়িয়েছিল অমিতাভ বচ্চনের। বর্তমানেও তাদের সম্পর্ক নিয়ে চর্চা হয়। এটি ছিল বলিউডের সব থেকে বড় বিতর্কীত প্রেম কাহিনি।

210

ঐশ্বর্য রাই বচ্চন

প্রেম জীবন নিয়ে বারে বারে খবরে এসেছেন ঐশ্বর্য রাই বচ্চন। সলমন খানের সঙ্গে দীর্ঘদিন সম্পর্কে ছিলেন ঐশ্বর্য রাই বচ্চন। শোনা যায়, সলমন খানের সঙ্গে সম্পর্কে থাকাকালীন বিবেক ওবেরয়কে ডেটিং করতেন। তবে, এই সকল সম্পর্ক ভেঙে যায় তার। শেষে অভিষেক বচ্চনকে বিয়ে করেন।

310

রণবীর কাপুর

এক সময় দীপিকা পাড়কোণের সঙ্গে সম্পর্কে ছিলেন রণবীর কাপুর। তেমনই ক্যাটরিনা কইফের সঙ্গেও জড়িয়েছিল রণবীরের নাম। শেষ আলিয়া ভাটের সঙ্গে বৈবাহিক সম্পর্কে বাঁধা পড়েন। শোনা যায় দীপিকা ও ক্যাটরিনার সঙ্গে একসঙ্গে ডেটিং করতেন রণবীর কাপুর।

410

প্রিয়াঙ্কা চোপড়া

হারমন বাওয়েজা ও শাহিদ কাপুর- দুজনের সঙ্গে একই সময় সম্পর্কের নাম জড়িয়েছিল প্রিয়াঙ্কা। ত্রিকোণ প্রেম এসেছিল প্রিয়াঙ্কার জীবনে। তেমনই তার জীবনে এসেছে একাধিক প্রেম কাহিনি। এক সময় শাহরুখের সঙ্গে গোপন সম্পর্ক ছিল প্রিয়াঙ্কা চোপড়া। প্রিয়াঙ্কার প্রেম সব সময় বলিউডের চর্চিত বিষয়।

510

আদিত্য পাঞ্চোলি

বিবাহিক হওয়ার পর সম্পর্কে জড়ান আদিত্য পাঞ্চোলি। নিজের থেকে ২০ বছরের ছোট কঙ্গনার সঙ্গে সম্পর্কে জড়ান আদিত্য পাঞ্চোলি। ১৯৯৮ সালে জরিনা ওয়াহাবকে বিয়ে করেছিলেন আদিত্য পাঞ্চোলি। সূরয পাঞ্চোলি ও সানা পাঞ্চোলি- তাদের দুই সন্তান আছে। তার পরও কঙ্গনা রানাওয়াতের সঙ্গে সম্পর্কে জড়িয়েছিলেন আদিত্য। তাঁর জীবনে এসেছিল ত্রিকোণ প্রেম।

610

বিপাশা বসু

দিনু মরিয়া ও জন আব্রাহামে-র সঙ্গে একই সময় প্রেম করেছেন বিপাশা বসু। জন ও বিপাশার প্রেমের কথা সকলের জানা। তার আগে দিনু মরিয়ার সঙ্গে সম্পর্কে ছিলেন ছিলেন বিপাশা বসু। সম্পর্কে থাকাকালীন জনকে ডেট করেছিলেন বিপাশা। পরে সেই সম্পর্কেও ভাঙন হন। শেষে করণ সিং গ্রোভারকে বিয়ে করেন বিপাশা।

710

অক্ষয় কুমার

অক্ষয় কুমারের জীবনে এসেছে একাধিক প্রেম। শিল্পা শেট্টির সঙ্গে দীর্ঘদিন সম্পর্কে ছিলেন অক্ষয় কুমার। তার সঙ্গে সম্পর্কে থাকাকালীন টুইঙ্কেল খান্নার সঙ্গে সম্পর্কে জড়ান। যদিও শিল্পার আগে রবিনা টন্ডনের সঙ্গে সম্পর্কে ছিলেন অক্ষয়। অক্ষয় কুমার এক সঙ্গে শিল্পা শেট্টি ও টুইঙ্কেল খান্নার সঙ্গে প্রেম করতেন।

810

হৃতিক রোশন

২০০০ সালে সুজেন খানকে বিয়ে করেন হৃতিক। দীর্ঘদিনের প্রেমিক ছিলেন সুজেন। ২০০০ সালে হৃতিক ও সুজের গাঁট ছড়া বাঁধেন। কিন্তু বিয়ের পর তিনি একাধিক নায়িকার সঙ্গে সম্পর্কে জড়ান। শোনা যায়, সুজেনকে বিয়ে করার পর কঙ্গনা রানাওয়াতের সঙ্গে সম্পর্কে জড়ান হৃতিক। তাঁর জীবনে এসেছিল ত্রিকোণ প্রেম।

910

করিনা কাপুর খান

শাহিদ কাপুরের সঙ্গে দীর্ঘদিন সম্পর্কে ছিলেন করিনা কাপুর খান। তারপর সেই সম্পর্কে ভাঙন ধরে। শোনা গিয়েছে, সইফ আলি খানের সঙ্গে সম্পর্কে জড়ানোর পরই শাহিদ কাপুরকে ডাম্প করেন করিনা কাপুর খান। ২০১২ সালে সইফ আলি খানকে বিয়ে করেন করিনা। দুই ছেলে রয়েছে তাঁদের।

1010

ক্যাটরিনা কইফ

কেরিয়ারের শুরুতে সলমন খানের সঙ্গে সম্পর্কে ছিলেন ক্যাটরিনা কইফ। দীর্ঘদিন সম্পর্কে থাকার পরও সে সম্পর্ক পরিণতি পায়নি। শোনা যায়, সলমন খানের সঙ্গে সম্পর্কে থাকাকালীন রণবীর কাপুরের প্রেমে পড়েন ক্যাট। এক সঙ্গে দুজনকে ডেটিং করতেন ক্যাটরিনা কইফ।

Share this Photo Gallery
click me!
Recommended Photos