Amitabh Birthday: ৮১-তে অমিতাভ, জন্মদিনে ফিরে দেখা শেহনশা ও রেখার হিট ছবি

৮১ বছর পূর্ণ করলেন অমিতাভ বচ্চন। দীর্ঘদিনের কেরিয়ারে অভিনয় ছাড়া রেখার সঙ্গে সম্পর্ক নিয়ে খবরে এসেছেন বিগ। আজ জন্মদিনে দেখে নিন শেহনশা ও রেখার হিট ছবি।

Sayanita Chakraborty | Published : Oct 11, 2023 10:30 AM IST

19

দো আনজানে- ১৯৭১ সালে মু্ক্তি পায় দো আনজানে। ছবিতে নজর কেড়েছিল অমিতাভ বচ্চন ও রেখার কেমিস্ট্রি। এই ছবি দিয়ে একসঙ্গে কাজ শুরু করেন দো অমিতাভ বচ্চন ও রেখা।

29

মুকাদ্দার কা সিকন্দার- ১৯৭৮ সালে মুক্তি পায় মুকাদ্দার কা সিকন্দার। এটি অমিতাভ ও রেখার কেরিয়ারের একটি ব্লক বাস্টার ছবি। ত্রিকোণ প্রেমের কাহিনি উঠে এসেছিল এই ছবির গল্পে।

39

গঙ্গা কি সৌগন্ধ- ১৯৭৮ সালে মুক্তি পায় গঙ্গা কি সৌগন্ধ। এটি অমিতাভ বচ্চন ও রেখার কেরিয়ারের অন্যতম হিট ছবি। ছবিতে নজর কেড়েছিল অমিতাভ বচ্চন ও রেখার কেমিস্ট্রি।

49

খুন পসিনা- রেখা ও অমিতাভ বচ্চনের আরও এক হিট ছবি খুন পসিনা। ছবিতে নতুন ধরনের চরিত্রে দেখা গিয়েছিল অমিতাভ বচ্চনকে।

59

মিস্টার নটবরলাল- ১৯৭৯ সালে মুক্তি পায় মিস্টার নটবরলাল। ছবিটি পরিচালনা করেন রাকেশ কুমার। ছবিতে নজর কেড়েছিলেন রেখা ও অমিতাভ বচ্চন।

69

সিলসিলা- সিলসিলা দেখেননি এমন অমিতাভ বচ্চন ও রেখা ভক্ত খুঁজে পাওয়া দায়। ১৯৮১ সালে মুক্তি পেয়েছিল ছবিটি। রেখা, অমিতাভ বচ্চন ও জয়া অভিনয় করেছিলেন ছবিতে।

79

সুগান- ১৯৭৯ সালে মুক্তি পায় সুগান। এটি রেখা ও অমিতাভ বচ্চনের কেরিয়ারে অন্যতম হিট ছবিটি। এই ছবিতে রেখা ও অমিতাভ বচ্চনের অভিনয় মন কেড়েছিল দর্শকদের।

89

আলাপ- রেখা ও অমিতাভ বচ্চনের কেমিস্ট্রি নজর কেড়েছিল আলাপ ছবিতে। আলাপ ছবিটি রেখা ও অমিতাভ বচ্চনের কেরিয়ারে এনেছিল নতুন মোড়।

99

রাম বলরাম- রাম বলরাম ছবিতেও দেখা গিয়েছিল রেখা ও অমিতাভ বচ্চনকে। এই ছবিটি সে সময় ব্যাপক হিট করেছিল। ছবিটি নজর কেড়েছিল সকলের।

Share this Photo Gallery
click me!
Recommended Photos