জন্মদিনে প্রকাশ্যে এল ছবির ফার্স্ট লুক, ‘Kalki 2898 AD’ ছবিতে অমিতাভকে দেখে চমক পেলেন ভক্তরা

প্রোডাকশন হাউজ বৈজয়ন্তী মুভিজ শেয়ার করেছে এই ছবি। যেখানে পাহাড়ের মাঝে দাঁড়িয়ে থাকতে দেখা গিয়েছে এক ব্যক্তিকে।

Sayanita Chakraborty | Published : Oct 11, 2023 5:19 PM IST

গত রাত থেকে বিগ বি-র সোশ্যাল মিডিয়া জুড়ে বয়ে চলেছে শুভেচ্ছার বন্যা। সকলেই প্রিয় অভিনেতাকে শুভেচ্ছা জানিয়েছেন এই বিশেষ দিনে। আবার কেউ কেউ পালন করেছেন প্রিয় তারকার জন্মদিন। সারা দিন পরিবারের সদস্য থেকে ভক্ত – সকলের থেকে পেয়েছেন সারপ্রাইজ। আর এবার দিনের শেষে বলিউডের বাদশা সকলকে দিলেন জোর ঝটকা।

বিগ বি-র জন্মদিনে প্রকাশ্যে এল ‘Kalki 2898 AD’ ছবিতে অভিনেতার লুক। যে ছবি দেখে অমিতাভকে চেনা দায় হয়ে দাঁড়িয়েছে। প্রোডাকশন হাউজ বৈজয়ন্তী মুভিজ শেয়ার করেছে এই ছবি। যেখানে পাহাড়ের মাঝে দাঁড়িয়ে থাকতে দেখা গিয়েছে এক ব্যক্তিকে। সাদা কাপড়ে মোড়া মুখ ঢেকেছেন সেই ব্যক্তি। তবে তাঁর মাথার জটা ও দেখা যাচ্ছে হলুদ রঙের ফেট্টি। আর সেই ব্যক্তির হাতে রয়েছে একটি লাঠি। প্রকাশ্যে এসেছে এই ছবি। ছবিতে অমিতাভ বচ্চনকে দেখা যাচ্ছে। কিন্তু, এই ব্যক্তিই যে অমিতাভ তা এক ঝলকে দেখে বোঝা মুশকিল।

 

 

এই ছবি পোস্ট করে বিগ বি-কে জন্মদিনের শুভেচ্ছা জানানো হয়েছে প্রযোজনা সংস্থার পক্ষ থেকে। ‘Kalki 2898 AD’ ছবিতে থাকছেন প্রভাস। থাকছেন দীপিকা পাড়ুকোণ। এর আগে ২০১৫ সালে মুক্তি পাওয়া পিকু ছবিতে দেখা গিয়েছিল বিগ বি ও অমিতাভকে। এবার ফের এত বছর পর বিগ বি-র সঙ্গে স্ক্রিন শেয়ার করবেন দীপিকা। এরই সঙ্গে দেখা যাবে প্রভাসকে। ছবিটি পরিচালনা করছেন নাগ অশ্বিনী। ছবি প্রযোজনা করছেন বৈজয়ন্তী মুভিজ। আজ প্রকাশ্যে এল অমিতাভ বচ্চনের ফার্স্ট লুক। যা মুহূর্তে হয়েছে ভাইরাল। 

 

আরও পড়ুন

Jawan: শুধু আয়ের ক্ষেত্রে নয়, ‘জওয়ান’ ভেঙেছে আরও এই ৯টি রেকর্ড, দেখে নিন কী কী

Zareen Khan: প্রতারণা মামলায় স্বস্তি পেলেন নায়িকা, পুলিশের বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেবেন নায়িকা

চলতি বছরেই বাঁধা পড়বেন সাত পাকে, প্রকাশ্যে এল সন্দীপ্তা-সৌম্যর বিয়ের দিন

 

 

 

 

Share this article
click me!