Zareen Khan: প্রতারণা মামলায় স্বস্তি পেলেন নায়িকা, পুলিশের বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেবেন নায়িকা

আইনজীবী রিজওয়ান সিদ্দিকি জানান, জারিন খানের প্রতারণার মামলার দায়িত্বে থাকা পুলিশ অফিসারের বিরুদ্ধে আইনি ব্যবস্থা গ্রহণ করবেন নায়িকা।

Sayanita Chakraborty | Published : Oct 11, 2023 11:53 AM IST

উপযুক্ত তথ্য প্রমাণের অভাবে জারিন খানের বিরুদ্ধে জারি হওয়া গ্রেপ্তারি পরোয়ানা বাতিল হল। এরপরই নতুন পদক্ষেপ নিতে চলেছেন জরিন খান। তাঁর আইনজীবী রিজওয়ান সিদ্দিকি জানান, জারিন খানের প্রতারণার মামলার দায়িত্বে থাকা পুলিশ অফিসারের বিরুদ্ধে আইনি ব্যবস্থা গ্রহণ করবেন নায়িকা।

আইনজীবী এক বিবৃতিতে বলেন, তদন্তকারী অফিসারের ইচ্ছাকৃত কাজের জন্য আমার মক্কেলকে ভোগান্তি পোহাতে হল। তাই ভারতীয় দন্ডবিধি ১৮৬০-র ১৬৬ এবং ১৬৬-এ ধারার অধীনে সংশ্লিষ্ট পুলিশ অফিসারের বিরুদ্ধে মামলা করছেন তারা। আইনের নির্দেশ অমান্য করে এমন পুলিশ অফিসারদের জন্য কঠোর দন্ড ধার্য করা হয়েছে। অফিসার দিলীপ যাদবের নামে আইনি ব্যবস্থা নেবেন জরিন খান। এমনই জানান তাঁর আইনজীবী। জানা গিয়েছে, শিয়ালদা সেশন কোর্ট জারিনের বিরুদ্ধে যে গ্রেপ্তারি পরোয়ানা জারি করেছিল তা বাতিল করেছে।

ঘটনাটি ২০১৮ সালের। শোনা যায়, কালীপুজোর ৬টি অনুষ্ঠানে যোগ দেওয়ার কথা ছিল জারিনের। ২০১৮ সালে কলকাতা ও উত্তর ২৪ পরগণায় ছয়টি অনুষ্ঠানে যোগ দেবেন বলে অর্থও নিয়েছিলেন তিনি। কিন্তু শেষ পর্যন্ত তাঁকে দেখা যায়নি। পুজো উদ্বোধন করার চুক্তি করেছিলেন জারিন। তবে, তাও তিনি আসেননি। সেই কারণে আয়োজকদের থেকে ১২ লক্ষ টাকা পারিশ্রমিক নিয়েছিলেন তিনি। কিন্তু, তিনি উপস্থিত হননি। পাঁচ বছরের পুরনো সেই ঘটনা নিয়ে সদ্য খবরে আসেন জরিন। তাঁর বিরুদ্ধে মামলা দায়ের হয়। শেষে গ্রেপ্তারি পরোয়ানা জারি হয়েছিল। কিন্তু, সদ্য প্রকাশ্যে এল এই মামলার নতুন রায়। যেখানে জারিন খানের বিরুদ্ধে জারি হওয়া গ্রেপ্তারি পরোয়ানা বাতিল করা হয়েছে। উপযুক্ত তথ্য প্রমাণের অভাবে এই সিদ্ধান্ত নেওয়া হয়েছে বলে জানা গিয়েছে।

 

আরও পড়ুন

চলতি বছরেই বাঁধা পড়বেন সাত পাকে, প্রকাশ্যে এল সন্দীপ্তা-সৌম্যর বিয়ের দিন

Amitabh Birthday: ৮১-তে অমিতাভ, জন্মদিনে ফিরে দেখা শেহনশা ও রেখার হিট ছবি

এই পাঁচ ছবিতে বিগ বি-র কন্ঠস্বর নজর কেড়েছিল সকলের, জন্মদিনে রইল শহেনশার গুণের কথা

Share this article
click me!