ব্যাটমিন্টন তারকা, গায়িকা, পুলিশ অফিসার হলেন Maybelline New Face, দেখে নিন তালিকায় কে কে আছেন

সম্প্রতি, Maybelline New Face-র অনুষ্ঠান নজর কাড়ল সকলের। এই নামী প্রসাধনী সংস্থার ব্র্যান্ডের নিউ ফেস হিসেবে দেখা গেল একাধিক নতুন মুখ।

Sayanita Chakraborty | Published : Apr 14, 2023 5:54 AM IST / Updated: Apr 14 2023, 11:25 AM IST

110

পরনে লাল রঙের ট্রাউজার আর ক্রপ টপ। পায়ে হিল জুতো। মুখে মিষ্টি হাসি। গতকাল থেকে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল রয়েছে সুহানা খানের ছবির। ছবিটি এক নামী প্রসাধনী সংস্থার অনুষ্ঠানের। প্রথম ছবি মুক্তি পাওয়ার আগেই নামী প্রসাধনী সংস্থার ব্র্যান্ড অ্যাম্বাসাডার হলেন সুহানা খান।

210

শাহরুখ কন্যা সব সময়ই থাকেন চর্চার শীর্ষে। সোশ্যাল মিডিয়ায় ছবি পোস্ট থেকে শুরু করে কোনও ইভেন্ট, খেলার মাঠে তাঁর উপস্থিতি, কিংবা ব্যক্তিগত কাজ থেকে শুরু করে কোনও ছবির কাজ- সব নিয়ে সব সময় চর্চায় থাকেন সুহানা। তারওপর আবার শীঘ্রই বলিউডে পা রাখবেন সুহানা।

310

প্রথম ছবির কাজ শেষ। কিন্তু, এখনও তা মুক্তি পায়নি। ফলে, সকলেই আগ্রহী তার অভিনয় দেখার জন্য। এদিকে নিজের ফ্যাশন সেন্স দিয়ে সব সময়ই সকলকে মুগ্ধ করেন সুহানা। প্রায়শই তাঁর লুক সকলের নজর কাড়ে।

410

এবার অভিনয়ের সঙ্গে পা রাখলেন ফ্যাশন দুনিয়ায়। সে যাই হোক, প্রথম ছবি মুক্তির আগে নামী প্রসাধনী সংস্থার ব্র্যান্ড অ্যাম্বাসাডার হলেন সুহানা খান। সেই সাফল্যের তাঁর কেরিয়ারে আনতে চলেছে নতুন মোড়। এমনই মনে করছেন সকলে।

510

মেয়ের এই সাফল্যে আল্পুত শাহরুখ। সোশ্যাল মিডিয়ায় প্রকাশ করলেন নিজের মনের কথা। সম্প্রতি, সেই ইভেন্টের কয়টি ছবি কোলাজ করে পোস্ট করেন। আর সঙ্গে লেখেন, ‘মেবিলিনের জন্য অনেক অভিনন্দন বাচ্চা। কী সুন্দর পোশাক... কী সুন্দরভাবে নিজেকে উপস্থান করলে আর যদি আমাকেও কিছু কৃতিত্ব দেওয়া হয় এত সুন্দরভাবে তোমাকে বড় করার জন্য। লাল পোশাকে আমার ছোট সোনা মা অনেক ভালোবাসা।’

610

তবে, শুধু সুহানা নয়। এবছর নামী প্রসাধনী সংস্থা দিয়েছি বিস্তর চমক। সুহানার পাশে এই দিন অনুষ্ঠানে নজর কাড়েন গায়িকা ও ব্যবসায়ী অনন্যা বিড়লা, মডেল একশা কেরুং, ব্যাডমিন্টন তারকা পিভি সিন্ধু। সকলকে দেখা যাবে এই প্রসাধননী সংস্থার বিজ্ঞাপনে মুখ হিসেবে।

710

জানা গিয়েছে, একশা কেরুং সিকিমের মেয়ে। তিনি শুধু মডেল নন। সঙ্গে একজন পুলিশ অফিসার, বাইকার ও বক্সার। এদিনের অনুষ্ঠানে মঞ্চে দেখা যায় একশা কেরুংকে।

810

এই দিন মঞ্চে গোলাপী শর্ট ড্রেসে দেখা যায় পুলিশ অফিসার, বাইকার ও বক্সার একশা কেরুংকে। পায়ে বুট জুতো। লাল রঙের পোশাক পরেছিলেন সুহানা, অনন্যার পরনেও ছিল গোলাপী পোশাক।

910

এই নামী প্রসাধনী সংস্থার পক্ষ থেকে বিজ্ঞাপনের একটি ছবি প্রকাশ করা হয়েছে। যেখানে একসঙ্গে দেখা যাচ্ছে সুহানা খান, একশা কেরুং, পিভি সিন্ধু ও অনন্যাকে।

1010

এই দিন এক আকর্ষণীয় অনুষ্ঠানের মাধ্যমে মেবিলিন নিউ ফেস-দের সঙ্গে সাক্ষাৎ করানো হয়। তেমনই প্রথম ছবি মুক্তির আগে নামী প্রসাধনী সংস্থার ব্র্যান্ড অ্যাম্বাসাডার হলেন সুহানা খান। সেই সাফল্য তাঁর কেরিয়ারে আনতে চলেছে নতুন মোড়। এই প্রসাধনী সংস্থার নিউ ফেস হিসেবে দেখা গেল আরও তিনজনকে। সব মিলিয়ে খবরে নিউ ফেসরা।

Share this Photo Gallery
click me!
Recommended Photos