Lee sang eun: প্রয়াত বিখ্যাত গায়িকা লিং সাং ইউন, শৌচাগার থেকে মিলল দেহ

শৌচাগার থেকে উদ্ধার হল জনপ্রিয় গায়িকা লিং সাং ইউনের নিথর দেহ। কনসার্টে গান গাইতে ওঠার আগে প্রয়াত হন তিনি।

Sayanita Chakraborty | Published : Jul 8, 2023 6:36 AM IST

কোকো লি-র পর ফের প্রয়াত এক বিখ্যাত গায়িকা। গান গাইতে ওঠার আগে মিলল তাঁর দেহ। এভাবে একের পর এক দুঃসংবাদ বিনোদন জগতে। বুধবার ৪৮-বছর হয়সে প্রয়াত বলেন মুলান খ্যাত গায়িকা কোকো লি।

এবার ফের মিলল দুঃসংবাদ। শৌচাগার থেকে উদ্ধার হল জনপ্রিয় গায়িকা লিং সাং ইউনের নিথর দেহ। কনসার্টে গান গাইতে ওঠার আগে প্রয়াত হন তিনি। জানা গিয়েছে, গিমচেওন মিউনিসিপ্যাল কোয়্যারে পারফর্ম করার কথা ছিল তাঁর। মঞ্চে ওঠার সময় হঠাৎ তাঁকে খুঁজে পাওয়া যাচ্ছিল না। কয়েক মিনিট আগে ব্যাক স্টেজে দেখা মিললেও শেষ মুহূর্তে দেখা যায়নি তাঁকে। খোঁজাখুঁজির পর শৌচাগার থেকে উদ্ধার হন নায়িকা। তৎক্ষণাত হাসপাতালে নিয়ে যাওয়া হলেও কোনও লাভ হয়নি। জানান গিয়েছে, শৌচাগারেই প্রয়াত হন জনপ্রিয় গায়িকা লিং সাং ইউন। কীভাবে সকলের আড়ালে শৌচাগার গিয়ে তিনি প্রয়াত হলে তা নিয়ে উঠেছে প্রশ্ন। আপাতত পুলিশি তদন্ত চলছে। কোরিয়ান এই গায়িকার প্রয়াতে শোকস্তব্ধ সমস্ত বিনোদন জগত।

এদিকে বুধবার প্রয়াত হন বিখ্যাত গায়িকা কোকো লি। এক সময় সারা বিশ্ব জুড়ে খ্যাতি পেয়েছিলেন তিনি। ৪৮ বছর বয়সে প্রয়াত হন তিনি। তাঁর পরিবারের পক্ষ থেকে জানানো হয়, দিনের পর দিন ডিপ্রেশনে ভুগছিলেন। তিনি পেশাদার চিকিৎসকের সাহায্য চেয়েছিলেন। অবসাদের বিরুদ্ধে লড়াই করার জন্য তিনি যথাসাধ্য চেষ্টাও করেছিলেন। কিন্তু সফল হলেন না। জানা যায়, তিনি বাড়িতেই আত্মহত্যার চেষ্টা করেছিলেন। দ্রুত হাসপাতালে নিয়ে যাওয়া হয়। শিল্পীর বোন জানান, তিনি কোমায় চলে গিয়েছিলেন। ২ জুলাই তিনি আত্মহত্যার চেষ্টা করেন। তাঁকে কুইন মেরি হাসপাতালে নিয়ে যায়ও হয়। সেখানেই ৫ জুলাই প্রয়াত হন গায়িকা।

এদিকে সদ্য প্রয়াত হয়েছেন একাধিক ভারতীয় অভিনেতা। কদিন আগে প্রয়াত হলেন অভিনেতা হরিশ মাগন। গোলমাল ছবির জন্য তিনি খ্যাতি পান। এদিকে জুন মাসেই প্রয়াত হন মালায়লম অভিনেতা কাজান খান। হৃদরোগে আক্রান্ত হয়ে প্রয়াত হন তিনি। তার আগে প্রয়াত হন বর্ষীয়ান অভিনেতা মঙ্গল ধিল্লন। তেমনই ৭৯-এ প্রয়াত হন শকুনি মামা গুফি পেন্টাল। এবার পর পর প্রয়াত হলেন দুই গায়িকা। আত্মহত্যার কারণে প্রয়াত হন গায়িকা কোকো লি। তারপর রহস্যজনক মৃত্যু হয় গায়িকা লিং সাং ইউনের। সব মিলিয়ে শোকস্তব্দ সমস্ত বিনোদন জগত।

 

আরও পড়ুন

Box Office Collection: ‘নিয়ত’ থেকে ‘৭২ হুঁরে’- দেখে নিন কোন ছবির ঘরে ঢুকল কত কোটি, রইল বক্স অফিসে আয়ের হদিশ

কিয়ারা থেকে বাংলার নয়না- ওয়েব সিরিজে Bold Scenes-এ অভিনয় করে নজর কেড়েছেন এই ১০ নায়িকা

‘শাহরুখ খান অভিনয় জানেন না, সৌন্দর্যের মাপকাঠিতে ফেলা যায় না তাঁকে’- বাদশাকে নিয়ে কুমন্তব্য পাক অভিনেত্রীর

Share this article
click me!