Parineeti-Raghav: প্রকাশ্যে রিসেপশনের ভেনু, দেখে নিন কোথায় হবে রাঘব ও পরিণীতির রিসেপশন পার্টি

দীর্ঘ অনুসন্ধানের পর স্থির করেন কোথায় বিয়ে সারবেন। এবার প্রকাশ্যে তাঁদের রিসেপশনের ভেনু।

Sayanita Chakraborty | Published : Jul 17, 2023 1:12 AM IST

ফের খবরে এই লাভ বার্ড। তবে, বাগদানের পর থেকেই খবরে আছেন বলিউড অভিনেত্রী পরিণীতি চোপড়া ও আম আদমি পার্টির সাংসদ রাঘব চাড্ডা। বিয়ের ভেনু বুক করার জন্য একাধিকবার রাজস্থানে দেখা গিয়েছে তাঁদের। দীর্ঘ অনুসন্ধানের পর স্থির করেন কোথায় বিয়ে সারবেন। এবার প্রকাশ্যে তাঁদের রিসেপশনের ভেনু।

শোনা যাচ্ছে, চলতি বছর অক্টোবরেই বিয়ে সারতে পারেন রাঘব-পরিণীচি। গুরুদ্রাহে হতে চলেছে তাদের রিসেপশন পার্টি। দ্য লীলা অ্যাম্বিয়েন্স গুরুগ্রাম হোটেলে বসতে পারে বিয়ের অনুষ্ঠান। জানা গিয়েছে, রাঘব ও পরিণীতির মা বাবা যথা- পবন চোপড়া, রীনা চোপড়া এবং সুনীল চাড্ডা ও অলকা চড্ডা এই হোটেলে গিয়েছিলেন। সেখানের খাবরদাবার চেখে দেখেন তারা। এই থেকে সকলের অনুমান এখানেই রিসেপশন হতে চলেছে। বিয়ের মতো রিসেপশনেও যে থাকছে বিশাল আয়োজন তা আলাদার করে বলার অপেক্ষা রাখে না।

জাঁকজমকপূর্ণ ভাবে বাগদানের অনুষ্ঠান করার পর যে বিয়েতে কার্পণ্য করবেন না তা অনেকেই আশা করেছেন। বর্তমানে চলছে ডেস্টিনেশন ওয়েডিং-র চল। এবার বলিউড অভিনেত্রী পরিণীতি চোপড়া ও আম আদমি পার্টির সাংসদ রাঘব চাড্ডা দুজনেই হাঁটছেন ডেস্টিনেশন ওয়েডিং -র পথে। সেই অনুসারে বিয়ের আসর বসবে রাজস্থানে। শোনা যাচ্ছে, সেখানে জাঁকজমক পূর্ণ আয়োজনের মধ্যেই সারবেন বিয়ে।তারপরই খবরে এল তাদের রিসেপশন পার্টির খবর। গুরুগ্রামের দ্য লীলা অ্যাম্বিয়েন্স গুরুগ্রাম হোটেলে বসতে পারেন রিসেপশন। বিয়ের দুদিনই আয়োজনের কোনও ত্রুটি রাখবেন না তারা।

এদিকে তার আগে অমৃতসরের স্বর্ণমন্দির পরিদর্শনে গেলেন বলিউড অভিনেত্রী পরিণীতি চোপড়া ও আম আদমি পার্টির সাংসদ রাঘব চাড্ডা। নো মেকআপ লুকে দেখা গেল নায়িকাকে। লন্ডনে পড়তে গিয়ে আলাপ বলিউড অভিনেত্রী পরিণীতি চোপড়া ও আম আদমি পার্টির সাংসদ রাঘব চাড্ডার। সেখানেই বন্ধত্ব। পরে বন্ধুত্ব প্রেমে পরিণতি পায়। কিছুদিন আগেই বাগদান সাড়েন। সেই থেকে বারে বারে খবরে উঠে আসছে বলিউড অভিনেত্রী পরিণীতি চোপড়া ও আম আদমি পার্টির সাংসদ রাঘব চাড্ডা।

এরপরই খবরে এল তাদের রিসেপশনের খবর। আপাতত কোথায় হবে রিসেপশন তা নিয়ে চলছে আলোচনা। তেমনই অনেকেই অপক্ষায় আছেন তাঁদের বিয়ের। বিয়ে নিয়ে প্রায়শই ভাইরাল হয় নাননা খবর। এখন দেখার শেষ পর্যন্ত কোথায় হবে রাঘব ও পরিণীতির রিসেপশন পার্টি।

 

আরও পড়ুন

Shehnaaz Gill : লাল টুকটুকে ল্যাহেঙ্গায় নববধূ বেশে শেহনাজ, অভিনেত্রীকে দেখে মুগ্ধ অনুরাগীরা

ফ্রান্সে মোদী-ম্যাক্রোঁর সঙ্গে এক ফ্রেমে সুপারস্টার মাধবন, ভিডিও ভাইরাল সোশ্যাল মিডিয়ায়

Mimi Chakraborty: উফফফ! শাড়িতে জড়ানো মিমির শরীরী উষ্ণতায় এমনই শব্দ উথলে উঠছে ভক্তদের চোখে

 

 

Share this article
click me!