এই চার নায়িকা বিনিয়োগ করেছেন বিউটি ব্র্যান্ডে, দেখে নিন কে কে আছেন তালিকায়

রইল চার নায়িকার কথা। এই চার নায়িকা বিনিয়োগ করেছেন বিউটি ব্র্যান্ডে, দেখে নিন কে কে আছেন।

Sayanita Chakraborty | Published : Jul 15, 2023 3:59 AM IST

অভিনেত্রীদের রূপে মুগ্ধ তাঁদের সকল ভক্ত। তাদের মতো রূপ কে না চান। সে কারণে তাদের বিউটি সিক্রেট জানতে আগ্রহী থাকেন সকলে। তেমনই নায়িকারাও নিজেদের রূপচর্চা নিয়ে সব সময় থাকেন ব্যস্ত। বিভিন্ন প্রসাধনীর ওপর আগ্রহও থাকে বিস্তর। সে কারণে অনেকে বিনিয়োগ করেছেন বিউটি ব্র্যান্ডে। আবার কেউ কেউ বিউটি কোম্পানি খুলে বসেন। আজ রইল চার নায়িকার কথা। এই চার নায়িকা বিনিয়োগ করেছেন বিউটি ব্র্যান্ডে, দেখে নিন কে কে আছেন।

প্রিয়াঙ্কা চোপড়া- তালিকার শীর্ষে আছেন প্রিয়াঙ্কা চোপড়া। প্রিয়াঙ্কা চোপড়া নিজের হেয়ার কেয়ার ব্যান্ড শুরু করেন। এমনিতেও তার চুলের ঘনত্ব সকলের নজর কাড়ে। তিনি সব সময়ই হেয়ার কাট নিয়ে এক্সপেরিমেন্ট করতে পছন্দ করেন। আর নিজের চুলের যত্নে অবশ্যই বিশেষ কিছু করে থাকেন। সে যাই হোক, বর্তমানে তাঁর নিজস্ব হেয়ার কেয়ার ব্যান্ড আছে।

দীপিকা পাড়ুকোণ- অনেকেই বলে থাকেন, নিজের সম্পত্তির পরিমাণ কীভাবে বাড়ানো যায় সে প্রসঙ্গে দীপিকা ওস্তাদ। তিনি নিজের সম্পত্তি বৃদ্ধিতে বিভিন্ন জায়গায় বিনিয়োগ করেছেন। তেমনই স্কিন কেয়ার ব্যান্ড শুরু করেন দীপিকা পাড়ুকোণ।

ক্যাটরিনা কইফ- তালিকায় আছেন ক্যাটরিনা কইফ। ক্যাটের রূপের ছটা সকলকেই মুগ্ধ করে। তিনি বলিউডের সকল সুন্দরী নায়িকাকে টেক্কা দিতে পারেন। জানা দিয়েছে, বিউটি প্রোডাক্টের বিজনেসে বেশ আগ্রহী তিনি। নিজস্ব মেকআপ ব্যান্ড আছে ক্যাটরিনা কইফ।

সোনাক্ষী সিনহা- বাকি এই তিন নায়িকার মতো সোনাক্ষী সিনহাও বিনিয়োগ করেছেন এই সেক্টরে। তবে, স্কিন বা চুল নয় বরং নেইল কেয়ার বিজনেস শুরু করেছেন নায়িকা। এই সেক্টরে বেশ নাম করেছেন সোনাক্ষীর পণ্য।

সে যাই হোক, অভিনয়ের পাশাপাশি এই চার নায়িকা খুলেছেন নিজেদের বিউটি ব্র্যান্ড। তারা নিজেরা যেমন সুন্দর হতে চান। তেমনই তাঁর সকল ভক্তের রূপের দিকেও খেয়াল রাখেন এরা। সে কারণেই বিনিয়োগ করেছেন এই সেক্টরে। তেমনই প্রায়শই ভাইরাল হয় তাদের বিউটি সিক্রেট। নিজের রূপ ধরে রাখতে এরা একদিকে যেমন বিভিন্ন পণ্যের ওপর ভরসা করেন। তেমনই অনেকে ভরসা করেন ঘরোয়া টোটকার ওপর। সে কারণে প্রায়শই খবরে আসে নায়িকাদের বিউটি সিক্রেট। আপনিও আপনার পছন্দের নায়িকার মতো রূপ পেতে চাইলে মেনে চলতে পারেন তাদের সেই সিক্রেট অথবা ভরসা করে দেখতে পারেন এই সকল পণ্যের ওপর। 

 

আরও পড়ুন

Raja-Madhubani: সোশ্যাল মিডিয়া পোস্ট ঘিরে বিচ্ছদের জল্পনা, রাজার রহস্যময় পোস্ট নজর কাড়ল সকলের

Alia Bhat: রইল আলিয়া অভিনীত ১০টি ছবি, যেখানে নিজের অভিনয় দক্ষতার পরিচয় দিয়েছেন নায়িকা

Sampurna Lahiri: ডিপ ভি নেক সুইমিং স্যুটে উঁকি মারছে ক্লিভেজ, সম্পূর্ণার হট ছবিতে কুপোকাত ভক্তরা

Share this article

Latest Videos

click me!

Latest Videos

Suvendu Adhikari Live : সাংবাদিক বৈঠকে শুভেন্দু অধিকারী, দেখুন সরাসরি
'সোহম একেবারেই নিতান্ত নিরীহ!' 'দাদাগিরি' করছেন দেব! এসব কি বলছেন মদন মিত্র! | Madan Mitra
কয়েক মিনিটেই সব সাফ! গোটা এলাকায় আতঙ্ক! কি ঘটেছিল দেখুন, শিউরে উঠবেন | Domjur, Howrah |
Madan Mitra | 'দেব আমাকে ক্ষমা করে দিস ভাই' কেন ক্ষমা চাইলেন মদন মিত্র?
BJP West Bengal Live : সাংবাদিক বৈঠকে বিজেপির শমীক ভট্টাচার্য, দেখুন সরাসরি