ব্রেন স্টোকের সময় চিকিৎসার খরচ দিয়েছিলেন সলমন, জীবনের জটিল পরিস্থিতি নিয়ে খবরে রাহুল রায়

সল্লু মিঞার প্রতি কৃতজ্ঞতা স্বীকার করে খবরে এলেন রাহুল রায়। বললেন, ‘আমি বলব সলমন খান পরোপকারী। আমার জন্য মহান মানুষ।’

Sayanita Chakraborty | Published : Jul 15, 2023 7:29 AM IST

‘আমি বলব সলমন খান পরোপকারী। আমার জন্য মহান মানুষ।’- সদ্য সলমন খানকে নিয়ে এমন কথা বললেন রাহুল রায়। তাঁর বিপদের সময় পাশে পেয়েছিলেন ভাইজানকে। তাঁর প্রতি কৃতজ্ঞ সকলে। এবার সল্লু মিঞার প্রতি কৃতজ্ঞতা স্বীকার করে খবরে এলেন রাহুল রায়। ‘আশিকি’ ছবির হিরো হিসেবে খ্যাতি পেয়েছিলেন রাহুল রায়। তেমনই ২০০৬ সালে বিগ বসের সলমন।

এলএসি লাইভ দ্য ব্যাটেল ইন কার্গিলে শ্যুট করার সময় ব্রেন স্ট্রোকে আক্রান্ত হন রাহুল রায়। প্রথমে তাঁকে নিয়ে যাওয়া হয় ওকহার্ট বাসপাতালে। সেখানে মস্তিষ্ক ও হার্টের এনজিওগ্রাফি করান। পরে মুম্বইয়ের নানাবতী হাসপাতালে ভর্তি হতে হয় তাঁকে। সেখানে আইসিইউতে ভর্তি ছিলেন। দেড় মাস থাকতে হয়েছিল তাঁকে। রাহুলের বোন জানান, সে সময় অর্থের অভাব হয়েছিল তাঁদের। সে সময় তাঁর চিকিৎসার খরচ জোগান সলমন খান। এমন কথা জানালেন রাহুল রায় নিজেও। এক সাক্ষাৎকারে রাহুলের বোন জানান, রাহুল যখন অসুস্থ ছিলেন সেই সময় একদিন হঠাৎ সলমন খানের ফোন আসে। জানতে চান, কোনও সাহায্য লাগবে কি না। এরপর পুরো বিল মিটিয়ে দেন সলমন। শুধু তাই নয়, প্রিয়াঙ্কাকে যা সবচেয়ে মুগ্ধ করে তা হল এই নিয়ে এতদিনে একবারও মিডিয়ার কাছে বলে বেড়াননি সলমন। তিনি এতটাই ভালো মানুষ। রাহুল রায় বলেন, ‘আমি বলব সলমন খান পরোপকারী। আমার জন্য মহান মানুষ।’

এভাবে খবরে এলেন রাহুল রায়। এমনই একাধিক তারকাতে সাহায্য করেছেন সলমন খান। সূরজ পাঞ্চোলি, শেহনাগ গিল, পলক তিওয়ারি, আথিয়া শেট্টি, জ্যাকলিন ফার্নান্ডেজ-সহ আরও অনেকে। সলমনের সাহায্যে বলিউডে ডেবিউ করেন একাধিক তারকা। তেমনই বিভিন্ন সময় অনেকে সাহায্য করে খবরে আসেন সলমন খান। এদিকে শীঘ্রই আসছে টাইগার ৩। সলমন, ক্যাটরিনা থাকছেন ছবির প্রধান চরিত্রে। এই শ্যুটিং করতে গিয়ে ঘটে অঘটন। খবরে আসে তাঁর চোটের কথা। এদিকে আবার শোনা যাচ্ছে তৈরি হবে ‘কিক ২’। ‘কিক’ সিক্যুয়েল ছবির কথা সদ্য এসেছে প্রকাশ্যে। হাতে থাকা ছবির কাজ শেষ করে এই ছবির কাজ শুরু করবেন সলমন। আপাতত স্ক্রিপ্ট তৈরির কাজ শেষ। এবার চলছে স্ক্রিপ্টের উন্নতির কাজ। তা শেষ হবে শুরু হবে শ্যুটিং। আর এবার রাহুলের দরুন খবরে এলেন ভাইজান। প্রকাশ্যে এল তাঁর সাহায্যের কথা। 

 

আরও পড়ুন

Madhabi Mukerjee: সুস্থ হয়ে বাড়ি ফিরলেন মাধবী মুখোপাধ্যায়, পায়ের সংক্রমণে টানা ২৩ দিন হাসপাতালে ছিলেন অভিনেত্রী

এই চার নায়িকা বিনিয়োগ করেছেন বিউটি ব্র্যান্ডে, দেখে নিন কে কে আছেন তালিকায়

Raja-Madhubani: সোশ্যাল মিডিয়া পোস্ট ঘিরে বিচ্ছদের জল্পনা, রাজার রহস্যময় পোস্ট নজর কাড়ল সকলের

Share this article
click me!