নীতুর পোস্ট উষ্কে দিন আলিয়া ও রণবীর কাপুরের বিচ্ছেদের গুঞ্জন, দেখে নিন কী লিখলেন নীতু কাপুর

সোশ্যাল মিডিয়া খুললেই চোখে পড়ছে আলিয়া ও রণবীর কাপুরের বিচ্ছেদের খবর। শোনা যাচ্ছে, ‘পাপা কি পরি’-কে না জোড় করে বিয়ে করেছিলেন রণবীর। ভাঙছে সেই বিয়ে।

Sayanita Chakraborty | Published : Jul 22, 2023 9:09 AM IST

110

বেশ কিছুদিন ধরে আলিয়া ও রণবীরের বিচ্ছেদের জল্পনা চলছে বক্স অফিসে। এই জল্পনা শুরু হয়েছে কঙ্গনার একটি পোস্টকে ঘিরে। আর এবার নীতু কাপুরের একটি সোশ্যাল মিডিয়া পোস্ট উষ্কে দিল সেই জল্পনা। সদ্য তিনি এক অদ্ভুত পোস্ট করলেন। যাতে স্পষ্ট বোঝা যাচ্ছে সমস্যা চলছে আলিয়া ও রণবীরের পরিবারে।

210

সদ্য নীতু কাপুর লেখেন, আমাদের পরিবারগুলো আর আগের মতো নেই কারণ আমরা তাদের কবর দিয়েছি যারা সবাইকে একসঙ্গে বেঁধে রাখতো। - এই পোস্ট মুহূর্তে হয়েছে ভাইরাল। সকলেই প্রশ্ন করেছেন, তবে কি ভাঙন ধরেছে রণবীর ও আলিয়ার সম্পর্কে?

310

সদ্য আলিয়া ও রণবীরের পরিবারে এসেছ রাহা। মেয়ের বয়স ৮ মাস হবে। এরই মধ্যে মা-বাবার সম্পর্কে ভাঙনের খবরে সরগরম বলিপাড়া। এদিকে বিয়ের আগে গর্ভবতী হয়ে পড়েন আলিয়া। সে কারণে তড়িঘড়ি বিয়ে করেন। তা কয়েক মাসের মধ্যেই তাদের পরিবারে আসে রাহা। কিন্তু, হঠাৎ-ই কেন হল এমন ছন্দ পতন?

410

এই বিতর্ক শুরু হয়েছে কঙ্গনা রানাওয়াতের একটি পোস্ট ঘিরে। সেখানে কঙ্গনা বলেন, নকল দম্পতির ক্লাস শুরু করেছেন আলিয়া-রণবীর। সদ্য একটি পোস্ট করেন কঙ্গনা। যেখানে আলিয়া ও রণবীরের নাম উল্লেখ করেননি। তবে, পোস্টটি যে তাদের উদ্দেশ্য করে তা আলাদা করে বলার অপেক্ষা রাখে না।

510

পোস্ট কঙ্গনা লিখেছিলেন, একজন ভুয়ো স্বামী-স্ত্রী জুটি যারা বিভিন্ন ফ্লোরে থাকে এবং দাম্পতি হওয়ার ভান করে। তারা একটি চলচ্চিত্রের ঘোষণার ভুয়ো খবর ছড়াচ্ছে। যা জাল বলে প্রমাণিত হয়েছে।

610

কঙ্গনা বলেন, তারা Myntra নামক একটি ব্র্যান্ডকে নিজের ব্র্যান্ড বলেছেন। একই সঙ্গে কেন তার স্ত্রী ও মেয়ে পারিবারিক সফরে যায়নি তাও কেউ লেখেননি। এই so called husband আমাকে তাঁর সঙ্গে দেখা করার জন্য অনুরোধ করেছে। এই ভুয়ো দম্পতির কীর্তি ফাঁস হওয়া দরকার।

710

লেখেন, ‘এটা ঘটে যখন আপনি প্রেম ছেড়ে সিনেমা, অর্থ এবং কাজের জন্য বিয়ে করেন। এই অভিনেতাকে মাফিয়া ড্যাডি দ্বারা একটি ছবির ট্রিলজির প্রতিশ্রুতি দেওয়া হয়েছিল। এই চাপে তিনি বাবার পরীকে বিয়ে করেন। এখন ফিল্ম ট্রিলজি বন্ধ হয়ে গিয়েছে।’

810

‘...এখন তিনি এই ভুয়ো বিয়ে থেকে মুক্তি পেতে চান। কিন্তু, এটা খুবই দুঃখজনক। তার উচিত তার স্ত্রী ও কন্যার দিকে মন দেওয়া। এটা ভারত এখানে একবার বিয়ে হলে হয়ে যায়। এখন ভালো হয়ে যাও।’ এর পর থেকেই আলিয়া রণবীরের বিচ্ছেদের গুঞ্জনে সরগরম বলিপাড়া।

910

কঙ্গনার বিতর্কিত পোস্টের মাঝে নিতু কাপুরের এমন পোস্ট প্রশ্ন তুলেছে সকলের মনে। তবে, সত্যিই ই ভাঙন ধরছে আলিয়া ও রণবীরের সম্পর্কে? যদি তা নাই হয়, তাহলে কেন চলছে তাদের ভাঙনের গুঞ্জন?

1010

তেমনই কেনই বা কঙ্গনা তাদের ইঙ্গিত করে এমন বিতর্কিত পোস্ট করলেন? এদিক সদ্য কাপুর পরিবার থেকে দূরে আছেন আলিয়া। শেষ কাপুর পরিবারের ভ্যাকেশনের ছবিতে দেখা মেলেনি আলিয়া ও রাহার। তবে কি সত্যিই ভাঙছে বিয়ে? সময় হলে মিলবে প্রশ্নের উত্তর।

Share this Photo Gallery
click me!
Recommended Photos