Vijay Varma Crush: তামান্না ভাটিয়ার সঙ্গে চলছে বিয়ের কথা, এর মাঝেই অন্য অভিনেত্রীর প্রতি ক্রাশ, কেন এমন মন্তব্য করে বসলেন বিজয়!

একদিকে এই লাভ বার্ডসের বিয়ের অপেক্ষায় ভক্তরা। তাদের বাড়িতে বিয়ে নিয়ে কথাবার্তাও চলছে। এর মধ্যেই কার নামে এবং কেন এমন মন্তব্য করে বসলেন বিজয়!

 

deblina dey | Published : Mar 14, 2024 5:51 AM IST

বলিউড অভিনেতা বিজয় ভার্মা আজকাল তার ব্যক্তিগত এবং পেশাগত জীবনের জন্য লাইমলাইটে রয়েছেন। কিছুদিন আগে বিজয় ও তামান্নাকে নিয়ে বেশ আলোচনা চলছিল বিটাউনে। কিন্তু হঠাৎ তমান্না ভাটিয়ার সঙ্গে সম্পর্কে থাকাকালীন কেন অন্য এক নায়িকার প্রতি ক্রাশ আছে বলে জানালেন বিজয়। একদিকে এই লাভ বার্ডসের বিয়ের অপেক্ষায় ভক্তরা। তাদের বাড়িতে বিয়ে নিয়ে কথাবার্তাও চলছে। এর মধ্যেই কার নামে এবং কেন এমন মন্তব্য করে বসলেন বিজয়!

সম্প্রতি বিজয় এমন একটি প্রকাশ করেছেন যা তামান্নার ভক্তদের চমকে দিতে পারে। একটি সাক্ষাত্কারে বিজয় জানিয়েছে যে তিনি কারিনা কাপুরকে একতরফাভাবে ভালবাসতে শুরু করেছেন। কারিনা কাপুরের সঙ্গে 'জানে জান' ছবিতে কাজ করেছিলেন বিজয় ভার্মা। ছবিতেও কারিনার সঙ্গে একতরফা প্রেমে পড়েন তিনি। এখন বাস্তব জীবনেও কারিনার প্রতি ভালোবাসা প্রকাশ করেছেন তিনি। আজকাল বিজয় তার আসন্ন ছবি মার্ডার মুবারকের প্রচার করছেন।

একটি সাক্ষাত্কারে বিজয় বলেছেন, 'জানে জান ছবিতে তিনি কারিনার প্রতি যে স্নেহ দেখিয়েছিলেন তা অভিনেত্রীর জন্য একতরফা ভালবাসা। এটি এমন একটি ভালবাসা যেখানে লোকেরা দূর থেকে সেই ব্যক্তিকে প্রশংসা করে। মার্ডার মুবারক ছবিতে কারিশমা কাপুরের সঙ্গে কাজ করেছেন বিজয়। কারিশমা সম্পর্কে তিনি বলেন- তিনি কারিশমার সঙ্গে আড্ডা দিতেন এবং তাদের মধ্যে খুব ভালো বন্ধুত্ব ছিল। আমিও তার ভক্ত। বিজয়ের মার্ডার মুবারক সম্পর্কে কথা বলতে গেলে, এই ছবিটি ১৫ মার্চ নেটফ্লিক্সে মুক্তি পেতে চলেছে। সারা আলি খান, পঙ্কজ ত্রিপাঠী সহ অনেক তারকাকেই এই ছবিতে মুখ্য ভূমিকায় দেখা যাবে। এই ছবিটি পরিচালনা করেছেন হোমি আদানিয়া।

Share this article
click me!